বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mercury Transit Effect: আর্থিক সুখ থেকে দাম্পত্য প্রেম তুঙ্গে থাকার সময় শুরু হয়েছে কাদের! জানুন রাশিফলে
কোনও কোনও রাশির জাতকদের প্রেমজীবন আজ দারুণ কাটবে। (ছবিটি প্রতীকী) (HT_PRINT)
কোনও কোনও রাশির জাতকদের প্রেমজীবন আজ দারুণ কাটবে। (ছবিটি প্রতীকী) (HT_PRINT)

Mercury Transit Effect: আর্থিক সুখ থেকে দাম্পত্য প্রেম তুঙ্গে থাকার সময় শুরু হয়েছে কাদের! জানুন রাশিফলে

  • টাকার সঙ্গে জড়িত বিভিন্ন কাজ আটকে থাকলে তা কেটে যাবে। বিভিন্ন বাধা দূর হবে। দীবনে আসতে শুরু করবে পরিবর্তন। আর তার যোগ শুরু হয়েছে। আপনার কাজে বাকিরা অনুপ্রাণিত হবেন। পড়ুয়াদের জন্য ভাল সময়। দাম্পত্য প্রেম থাকবে তুঙ্গে। খরচা নিয়ে সাবধান হতে হবে।

সবে মাত্র বৃষ রাশিতে গোচর করেছে বুধ। যার প্রভাবে একাধিক রাশিতে দেখা যাচ্ছে ভাল সময়। জ্যোতিষ গণনা বলছে এপ্রিল মাসের শেষের দিকে সময়টা একাধিক রাশির জন্য ভাল সময়। এরমধ্যে এপ্রিলের শেষেই রয়েছে তিনটি গ্রহের গোচর। এছাড়াও রয়েছে এপ্রিলের শেষ দিনে সূর্যগ্রহণ। তার আগে ২৫ এপ্রিল থেকে শুরু হয়ে গিয়েছে বুধের গোচর। যার শুভ ফল এই রাশিগুলিতে পড়তে শুরু করেছে।

মেষ

টাকার সঙ্গে জড়িত বিভিন্ন কাজ আটকে থাকলে তা কেটে যাবে। বিভিন্ন বাধা দূর হবে। দীবনে আসতে শুরু করবে পরিবর্তন। আর তার যোগ শুরু হয়েছে। আপনার কাজে বাকিরা অনুপ্রাণিত হবেন। পড়ুয়াদের জন্য ভাল সময়। দাম্পত্য প্রেম থাকবে তুঙ্গে। খরচা নিয়ে সাবধান হতে হবে। আরও পড়ুন-ভেঙে যাওয়া প্রেম ফের জুড়ে যেতে পারে, বাধা কাটিয়ে আসবে বিয়ের যোগ! রাশিফল একনজরে

মিথুন

বুঝ আপনাদের রাশির ইষ্ট দেব। এই সময় নানান ধরনের সুখে সুখী হবেন আপনারা। এই সময় আপনার বাড়িতে নতুন গাড়ি আসতে পারে, অর্থাৎ আপনার গাড়ি কেনার যোগ রয়েছে এখন। বিনিয়োগ থেকে পাবেন লাভ। বৈবাহিক জীবনে আসবে সুখ।

তুলা

শুক্র আপনার রাশির গুরুগ্রহ। আর বুধের গোচর হচ্ছে শুক্রতেই। ফলে এই সময় আপনারা নানান ধরনের সাফল্য পাবেন। ২৯ এপ্রিলের পর বিভিন্ন জিনিসে পরিবর্তন দেখা দেবে। বহুদিনের আটকে থাকা কাজ ফের চালু হবে। বৈবাহিক জীবনে আসবে সুখ, সমৃদ্ধি। এই সময় কিনে নিতে পারেন গাড়ি।

 

বন্ধ করুন