বাংলা নিউজ > ভাগ্যলিপি > Virgo Ascendant: ৩১ জুলাই বুধ সিংহ রাশিতে প্রবেশ করবে, এই রাশির জাতক জাতিকাদের জীবনে আসবে গুরুত্ব

Virgo Ascendant: ৩১ জুলাই বুধ সিংহ রাশিতে প্রবেশ করবে, এই রাশির জাতক জাতিকাদের জীবনে আসবে গুরুত্ব

বুধের রাশি পরিবর্তন

Virgo Ascendant: বুধের রাশি পরিবর্তনের প্রভাব মেষ থেকে মীন রাশিতে থাকবে। বুধদেবের কৃপায় কোন রাশির জাতকদের উন্নতি হবে জেনে নিন।

জুলাই মাসে, গ্রহের রাজপুত্র বুধের অবস্থান তিনবার পরিবর্তন হবে। যার মধ্যে বুধের অবস্থান দুবার পরিবর্তিত হয়েছে। এখন ৩১ জুলাই বুধ কর্কট থেকে সিংহ রাশিতে যাবে। সিংহ রাশিতে বুধের স্থানান্তর সমস্ত ১২টি রাশির উপর প্রভাব ফেলবে। বুধের গমনের সময় কিছু রাশি প্রচুর সাফল্য পেতে পারে, আবার কিছু রাশি অসুবিধার সম্মুখীন হতে পারে। বুধের রাশি পরিবর্তনে কোন রাশির জাতকদের উপকার হবে জেনে নিন।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক জাতিকারা বুধ সিংহ রাশিতে যাওয়ার সুফল পাবেন। ব্যবসায়ীরা এই সময়ে ভাল লাভ করতে পারেন। এই সময়ের মধ্যে কোনো বড় বিনিয়োগ এড়িয়ে চলুন। চাকরিজীবীদের নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কথাবার্তায় সংযম রাখুন, অন্যথায় কারো সাথে তর্কের পরিস্থিতি হতে পারে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা সিংহ রাশিতে বুধের প্রবেশে লাভবান হতে পারেন। এই সময়ে আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় আপনার আর্থিক বাজেটের অবনতি হতে পারে। এই সময়ে, আপনার স্ত্রীর সাথে সুসম্পর্ক বজায় রাখুন। 

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক জাতিকারা বুধের গমনকালে পৈতৃক সম্পত্তির সুবিধা পেতে পারেন। এই সময়ে আপনি আপনার কর্মজীবনে সিঁড়ি বেয়ে ওঠার সুযোগ পেতে পারেন। তবে আপনার স্বভাবের কিছু পরিবর্তন হতে পারে। পারিবারিক জীবন ভালো যাবে।

মকর রাশি: মকর রাশির জাতকরা বুধের গমনের সময় কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। তবে আপনার আর্থিক অবস্থা ভালো হবে। জীবনসঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না, অন্যথায় উত্তেজনার পরিস্থিতি তৈরি হতে পারে। স্বাস্থ্য সচেতন হোন।

(আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।)

বন্ধ করুন