বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mercury Transit: মার্গী বুধ এই রাশিগুলির জীবনে আনছে বড়সড় পরিবর্তন

Mercury Transit: মার্গী বুধ এই রাশিগুলির জীবনে আনছে বড়সড় পরিবর্তন

বুধ শুভ হলে ব্যক্তি শুভ ফল পায়।   

Mercury Transit: কবে মার্গী হয়েছেন বুধ? তার কি প্রভাব পড়বে রাশি চক্রের উপর? কোন রাশির জাতক জাতিকাদের জীবনে আসবে বড় পরিবর্তন চলুন জেনে নেওয়া যাক৷

বুধ গ্রহকে বুদ্ধি, যুক্তি, যোগাযোগ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের কারক গ্রহ বলা হয়। বুধদেবকে রাজকুমারও বলা হয়। যেখানে বুধ শুভ হলে ব্যক্তি শুভ ফল পায়।

২ অক্টোবর থেকে কন্যা রাশিতে মার্গী হয়েছেন বুধ। জ্যোতিষশাস্ত্রে গ্রহের চলনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। কন্যা রাশিতে বুধের মার্গী হওয়ার সাথে সাথে কিছু রাশির জন্য শুভ সময়ের সূচনা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক ২ অক্টোবর থেকে কোন রাশির জাতক জাতিকাদের জীবনে এসছে বড় পরিবর্তন -

মেষ:মন খুশি থাকবে আপনার। আত্মবিশ্বাস পূর্ণ থাকবেন, তবে মনে নেতিবাচকতার প্রভাবও থাকতে পারে। এসময় পরিবারের সমর্থন পাবেন। ব্যবসা বাড়বে এবং ব্যবসার জন্য বিদেশ ভ্রমণও হতে পারে।

বৃষ: মন অশান্ত হতে পারে এসময় তাই নিজেকে সংযত রাখুন। অপ্রয়োজনীয় রাগ এবং তর্ক এড়িয়ে চলুন। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে, তবে জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। খরচ বাড়বে এসময়।

মিথুন: মানসিক শান্তি থাকবে, তবে ধৈর্য ধরে রাখার চেষ্টা করুন। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। সম্পত্তি বৃদ্ধি হতে পারে, সঙ্গে খরচও বাড়বে।

কর্কট: ধৈর্য বজায় রাখার চেষ্টা করুন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন এসময়। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, তবে কাজের ক্ষেত্র পরিবর্তন হতে পারে। আয় বাড়বে।

সিংহ: মনে আশা ও হতাশা দুইয়েরই অনুভূতি থাকতে পারে এসময়। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন এসময়। পরিবারের সমর্থন পাবেন। একাডেমিক ও গবেষণামূলক কাজে সাফল্য পাবেন। প্রশাসনের পক্ষ থেকে সাহায্য পেতে পারেন। ব্যবসায় উন্নতি হবে।

কন্যা: এসময় আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন, তবে আত্মসংযমও বজায় রাখবেন। রাগ এড়িয়ে চলুন। ব্যবসা বাড়বে। চাকরি পরিবর্তনের সুযোগ আসতে পারে। বন্ধুদের থেকে সহযোগিতাও পেতে পারেন।

তুলা: এসময় আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন, তবে আপনার মনে থাকা নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে আদর্শগত মতপার্থক্যও এড়িয়ে চলুন। নাহলে কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে।

বৃশ্চিক: মন অস্থির থাকতে পারে এসময়। মনের মধ্যে হতাশা ও অতৃপ্তিও থাকতে পারে। বন্ধুদের সাহায্যে আপনি ব্যবসার প্রসারের জন্য বিনিয়োগ করতে পারেন। তবে কথোপকথনে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন।

ধনু: মন অস্থির থাকবে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। এসময় পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। মিষ্টি খাবারের প্রতি আগ্রহ বাড়তে পারে। আয় বাড়বে।

মকর: মন অস্থির হতে পারে। আত্মবিশ্বাসের অভাব হবে। অপ্রয়োজনীয় রাগ এবং তর্ক এড়িয়ে চলুন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

কুম্ভ: আত্মবিশ্বাস পূর্ণ থাকবেন, তবে মনের নেতিবাচক চিন্তাও এড়িয়ে চলুন। একাডেমিক কাজে অসুবিধা হতে পারে। সতর্ক থাকুন এসময়টা, চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।

মীন: কথাবার্তায় মাধুর্য থাকবে। আত্মবিশ্বাসও থাকবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ আসতে পারে এসময়।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

Tripura: অনশন তুললেন তিপ্রা মোথার সুপ্রিমো, ৬০ শতাংশ যুদ্ধে জয়ী, বাকিটা কী হবে? Indian Idol Finale Live: বাংলা থেকে অনন্যা-শুভজিৎ, কে জিতবে ইন্ডিয়ান আইডল? মমতার আঁকা থেকে ডোনার নাচ! শুরু বহু প্রতীক্ষিত দিদি নম্বর ওয়ানের পর্ব আগামিকাল কার আসবে অর্থ, কার লাভ প্রেমে? মেষ থেকে মীনে লাকি কারা? জানুন রাশিফল 'আমার বাচ্চা হয়ে যাচ্ছে…', অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে চিৎকার রণবীরের ধরমশালায় ১০০তম টেস্ট খেলতে নামবেন অশ্বিন,জানুন টেস্ট ফর্ম্যাটে রবির ৫টি বড় নজির আম্বানিদের ডাকে একসঙ্গে প্লেনে চড়লেন শ্বেতা-ঐশ্বর্য, তবে উঠলেন না এক গাড়িতে খেলা হবে বাংলায়! চাকরি ছেড়ে ময়দানে নামছেন বিচারপতি গাঙ্গুলি, কী বললেন কুণাল? Arjit Singh in Jamnagar: আম্বানিদের অনুষ্ঠানে রয়েছে লাইভ শো, স্ত্রী কোয়েলকে নিয়ে জামনগরে হাজির অরিজিৎ 'আমি অভিনেত্রী হলাম কী করে!' নেপোটিজম বিতর্কে হঠাৎ করণের পাশে দিশা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.