বাংলা নিউজ > ভাগ্যলিপি > মহা শিবরাত্রিতেই রাশি পরিবর্তন বুধের, এই ৫ রাশির সময় ভালো, দেখে নিন
১১ মার্চ মহাশিবরাত্রির দিনে গ্রহের যুবরাজ বুধ রাশি পরিবর্তন করতে চলেছেন।
১১ মার্চ মহাশিবরাত্রির দিনে গ্রহের যুবরাজ বুধ রাশি পরিবর্তন করতে চলেছেন।

মহা শিবরাত্রিতেই রাশি পরিবর্তন বুধের, এই ৫ রাশির সময় ভালো, দেখে নিন

  • মহাশিবরাত্রির দিনে বুধ মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। ৩১ মার্চ পর্যন্ত এই রাশিতেই থাকবে বুধ।

মার্চ মাসে রাশি পরিবর্তন করবে বুধ। তবে বিশেষ বিষয়টি হল ১১ মার্চ মহাশিবরাত্রির দিনে গ্রহের যুবরাজ বুধ রাশি পরিবর্তন করতে চলেছেন। মহাশিবরাত্রির দিনে বুধ মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। কুম্ভে আগে থেকেই বিরাজ করছে সূর্য ও শুক্র। ৩১ মার্চ পর্যন্ত এই রাশিতেই থাকবে বুধ।বুধের গোচরের কারণে মেষ, মিথুন, সিংহ, বৃশ্চিক ও ধনু রাশির জাতকদের লাভ হবে।

মেষ- এই রাশির জাতকদের জন্য বুধের গোচর শুভ। এর ফলে আর্থিক লাভ হবে। কঠিন পরিশ্রমের ফল লাভ করবেন এই রাশির জাতকরা। এমনকি সিঙ্গল থাকলে, আপনাদের জীবনে বিশেষ কোনও ব্যক্তি প্রবেশ করতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে সময় আপনার জন্য অনুকূল।

মিথুন- ব্যবসায়ীদের জন্য সময় অত্যন্ত শুভ। রাশি পরিবর্তনের প্রভাবে আটকে থাকা কাজ পূর্ণ হবে। কাজের কারণে যাত্রা করতে হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। বিদেশি প্রকল্পের সঙ্গে জড়িতরা সাফল্য লাভ করতে পারেন।

সিংহ- এই গোচর সিংহ রাশির জাতকদের জন্যও শুভ। এ সময় আপনার আয় বৃদ্ধি হতে পারে। ব্যবসায়িক অংশীদারীত্বের ফলে লাভ হবে। তবে এ সময় কোনও নতুন কাজ করবেন না। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর যত্ন নিন।

বৃশ্চিক- এ সময় নতুন সুযোগ লাভ করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিষয় লাভ হতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। আয় বৃদ্ধি হতে পারে। ছাত্রদের জন্য সময় ভালো।

ধনু- অংশীদারীর ব্যবসায় লাভ হবে। আর্থিক লেনদেনের জন্য সময় ভালো। কোনও যাত্রার সম্ভাবনা রয়েছে। আর্থিক লাভ হতে পারে। ভাগ্যের সঙ্গ লাভ করবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

বন্ধ করুন