বাংলা নিউজ > ভাগ্যলিপি > বছর শেষে বুধের মকরে প্রবেশ সমস্যা বাড়াচ্ছে ৫ রাশির জীবনে
বুধের গোচরের ফলে মেষ রাশির জাতকরা চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন।

বছর শেষে বুধের মকরে প্রবেশ সমস্যা বাড়াচ্ছে ৫ রাশির জীবনে

  • এদিন মকর রাশিতে প্রবেশ করবে বুদ্ধি, তর্ক ও কেরিয়ারের কারক গ্রহ। বুধের গোচর কিছু রাশির ওপর শুভ প্রভাব বিস্তার করবে।

২৯ ডিসেম্বর রাশি পরিবর্তন করবে বুধ। এদিন মকর রাশিতে প্রবেশ করবে বুদ্ধি, তর্ক ও কেরিয়ারের কারক গ্রহ। বুধের গোচর কিছু রাশির ওপর শুভ প্রভাব বিস্তার করবে। কবে কিছু এমন রাশিও রয়েছে, যাঁরা গ্রহের যুবরাজের রাশি পরিবর্তনের ফলে সমস্যায় পড়বেন। জ্যোতিষ অনুযায়ী বুধের গোচরের সমস্যা বাড়বে ৫টি রাশির জাতকদের জীবনে। এ সময় নানান জটিলতা ও অশুভ প্রভাব থাকবে তাঁদের জীবনে।

মেষ- বুধের গোচরের ফলে মেষ রাশির জাতকরা চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। নতুন কাজ শুরু করার ইচ্ছা থাকলে এ সময় আর্থিক সমস্যার মুখে পড়তে পারেন।

মিথুন- এই রাশির জাতকদের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। এ সময় ত্বকের অ্যালার্জি বা অনিদ্রা সমস্যা দেখা দেবে মিথুন জাতকদের। তাই স্বাস্থ্যের যত্ন নিন ও সুষম আহার গ্রহণ করুন।

সিংহ- এই রাশির জাতকরা পরিবারে কোনও সমস্যার মুখে পড়বেন। বিবাদ হতে পারে। মায়ের সঙ্গে কথা বলার সময় সাবধানতা অবলম্বন করুন। 

মকর- বুধের গোচরের ফলে অনিদ্রার সমস্যা দেখা দিতে পারে। এ ছাড়াও স্নায়ুর সমস্যার সম্ভাবনাও রয়েছে। এ সময় অবসাদ নেবেন না।

কুম্ভ- এই রাশির জাতকদের জীবনে নানান সমস্যার মুখোমুখি হতে হবে। অধিক পরিশ্রমের পরই ফলাফল লাভ করবেন এই রাশির জাতকরা। অযথা যাত্রা করবেন না।

বন্ধ করুন