বাংলা নিউজ > ভাগ্যলিপি > মিথুনে বুধের গোচর ৭ জুলাই, কোন রাশির জন্য কেমন থাকবে এই রাশি পরিবর্তন জেনে নিন
২৫ জুলাই পর্যন্ত মিথুন রাশিতে থাকবে বুধ।
২৫ জুলাই পর্যন্ত মিথুন রাশিতে থাকবে বুধ।

মিথুনে বুধের গোচর ৭ জুলাই, কোন রাশির জন্য কেমন থাকবে এই রাশি পরিবর্তন জেনে নিন

  • মিথুন রাশির অধিপতি বুধ। তাই স্বরাশিতে এসে বুধ মানব কল্যাণের কাজ করবেন।

৭ জুলাই সকাল ১১টা ০৫ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করবে বুধ। মিথুনে বুধের প্রবেশ শুভ এবং কাজের প্রতি রুচি জাগ্রত করবে। মিথুন রাশির অধিপতি বুধ। তাই স্বরাশিতে এসে বুধ মানব কল্যাণের কাজ করবেন। বৃষ্টি, চাষাবাসের প্রতি উৎসাহ, করোনা থেকে স্বস্তি, ব্যবসায় উৎসাহ বৃদ্ধির সম্ভাবনা প্রবল। এ সময় সকলের হারিয়ে যাওয়া আত্মবিশ্বাস পুনরায় জেগে উঠবে। ২৫ জুলাই পর্যন্ত মিথুন রাশিতে থাকবেন বুধ। মিথুন রাশিতে বুধ অস্ত থাকবেন না। বুধের রাশি পরিবর্তন সমস্ত রাশির জীবনে কেমন প্রভাব ফেলবে তা জেনে নিন—

মেষ- পারিবারিক সদস্যদের সাহায্যে মেষ রাশিকে শুভ ফল প্রদান করবে বুধ। আর্থিক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পরিবারের মহিলা সদস্যদের সম্মান করলে পরিবারের উন্নতি হবে।

বৃষ- এই রাশির জন্য আর্থিক স্থানে বুধ শুভ ফল দেবে। মিথুন রাশিতে উপস্থিত বুধ বাণীতেও প্রভাব বিস্তার করবে। ভাষায় মাধুর্য থাকবে। এর ফলে ব্যক্তি ও অর্থ আকৃষ্ট করার উত্তম যোগ সৃষ্টি হচ্ছে।

মিথুন- এই রাশিতেই বুধের গোচর হচ্ছে। ফলে বুধের আশীর্বাদ থাকবে এই রাশির ওপর। আনন্দ সংবাদ পাবেন। তবে সংযমী হন।

কর্কট- এই রাশির জন্য বুধের গোচর অশুভ সংবাদ নিয়ে আসছে। এ সময় অর্থের অপব্যয় হবে। বাণী কঠোর থাকবে। 

সিংহ- এই রাশির জন্য লাভ স্থানে বুধের গোচর হচ্ছে। একাদশ অর্থাৎ লাভ স্থানে বুধের গোচর হলে জ্ঞাত ও অজ্ঞাত উৎস থেকে আর্থিক লাভ হয়।

কন্যা- এই রাশির অধিপতি বুধ। এই রাশির কর্ম স্থানে বুধের গোচর হচ্ছে। অর্থ, সম্মান ও পদ বৃদ্ধি হবে। ধৈর্য ধরুন।

তুলা- এই রাশির জন্য বুধ ভাগ্য বৃদ্ধি করবে। নতুন জমি, বাড়ি সংক্রান্ত কাজ পূর্ণ হবে। অর্থ লগ্নি করতে পারেন। পরিবারে শুভ অনুষ্ঠান হতে পারে।

বৃশ্চিক- এই রাশির অষ্টম স্থানে বুধের গোচর হবে। এই রাশির জাতকর কষ্ট পেতে পারেন। অসুস্থ অনুভব করতে পারেন। শত্রু শক্তিশালী হবে। বিরোধীদের থেকে সাবধানে থাকুন। বুধবার গোরুকে ঘাস খাওয়ান।

ধনু- এই রাশির জাতকদের বুধ শুভ ফল প্রদান করবে। পরিবারে মঙ্গল অনুষ্ঠান হতে পারে। কোনও বন্ধু মারফৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। গৃহলক্ষ্মীর সম্মান করলে দ্বিগুণ লাভ হবে। 

মকর- বুধের গোচর এই রাশির জন্য শুভ। তবে ব্যয় বেড়ে যেতে পারে। ঘোরা-ফেরা এড়িয়ে চলুন। ব্যয় নিয়ন্ত্রণ করুন। অধিক বন্ধুত্ব ভালো নয়।

কুম্ভ- এই রাশির জন্য বুধ বিশেষ সুযোগ নিয়ে আসছে। আর্থিক লাভের যোগ সৃষ্টি হবে। সমাজে প্রভাব বাড়বে। পঞ্চম স্থানে বুধ থাকলে ব্যক্তির সম্মান বৃদ্ধি হয়। অর্থের নতুন উৎস পাবেন।

মীন- এই রাশির জাতকদের আয়-ব্যয়ের মধ্যে সামঞ্জস্য থাকবে। অপব্যয়ের প্রবৃত্তি নিয়ন্ত্রণে রাখুন। অনাবশ্যক বিবাদ থেকে দূরে থাকুন। কোনও মহিলাকে গোটা মুগ দান করুন। গণেশের আরাধনা করুন।

বন্ধ করুন