বাংলা নিউজ > ভাগ্যলিপি > বুধের রাশি পরিবর্তনে কেরিয়ার, ব্যবসায় চিন্তা বাড়বে ৪ রাশির, হতে পারে লোকসান
বুধের রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য সমস্যা সৃষ্টি করতে পারে।
বুধের রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য সমস্যা সৃষ্টি করতে পারে।

বুধের রাশি পরিবর্তনে কেরিয়ার, ব্যবসায় চিন্তা বাড়বে ৪ রাশির, হতে পারে লোকসান

  • বাণী, ব্যবসা ও বুদ্ধির কারক গ্রহ বুধ। ২৫ জুলাই পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে এই গ্রহ। এর পর কর্কট রাশিতে প্রবেশ ঘটবে বুধের। কিছু রাশির জন্য বুধের এই গোচর শুভ ইঙ্গিত বহন করছে না।

৭ জুলাই, বুধবার স্বরাশি মিথুনে প্রবেশ করবে বুধ। বাণী, ব্যবসা ও বুদ্ধির কারক গ্রহ বুধ। ২৫ জুলাই পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে এই গ্রহ। এর পর কর্কট রাশিতে প্রবেশ ঘটবে বুধের। কিছু রাশির জন্য বুধের এই গোচর শুভ ইঙ্গিত বহন করছে না। এ সময় আর্থিক ক্ষতি হতে পারে। কেরিয়ারেও সাবধান থাকতে হবে এই রাশির জাতকদের।

মেষ- বুধের রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। বিশেষত কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে হবে এই রাশির জাতকদের। সতর্কতার সঙ্গ এই কাজ পূর্ণ করার চেষ্টা করুন। এ সময় আধিকারিকের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। ভাষায় নিয়ন্ত্রণ না-রাখলে কোনও নিকট সম্পর্ক ভেঙে যেতে পারে।

কর্কট- এই রাশির জাতকদের জন্যও বুধের গোচর শুভ ফল প্রদান করবে না। ব্যবসায় ক্ষতি হতে পারে। মা-বাবা অসুস্থ হতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে কোনও কারণে মনোমালিন্য দেখা দিতে পারে। চাকরিক্ষেত্রে আধিকারিকের ক্ষোভের শিকার হতে পারেন।

মকর- এ সময় নিজের রাগের ওপর নিয়ন্ত্রণ রাখুন। কারণ রাগ বশত কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলতে পারেন। এ সময় কোনও লগ্নি বা নতুন কাজ শুরু করবেন না। অত্যন্ত প্রয়োজনীয় হলে কাজ শুরুর আগে জ্যোতিষীর পরামর্শ নিন। আইন আদালতের মামলায় জড়াবেন না।

মীন- এই রাশির জন্য বুধের গোচর সমস্যা সৃষ্টি করতে পারে। আর্থিক ক্ষতির প্রবল সম্ভাবনা রয়েছে। সতর্কতার সঙ্গে যে কোনও কাজ পূর্ণ করুন। বাদ-বিবাদ এড়িয়ে যান, না-হলে সমস্যায় পড়তে পারেন। প্রতাড়িত হতে পারেন এ সময়। ব্যবসায়ীদের আর্থিক লোকসান হতে পারে। তাই সাবধানে কাজ করুন।

বন্ধ করুন