বাংলা নিউজ > ভাগ্যলিপি > আগামিকাল তুলায় প্রবেশ করছে বুধ, ৪টি রাশির উপর থাকবে লক্ষ্মীর আশীর্বাদ
বুধের গোচর মেষ রাশির জাতকদের জন্য সবচেয়ে শুভ।
বুধের গোচর মেষ রাশির জাতকদের জন্য সবচেয়ে শুভ।

আগামিকাল তুলায় প্রবেশ করছে বুধ, ৪টি রাশির উপর থাকবে লক্ষ্মীর আশীর্বাদ

  • ২২ সেপ্টেম্বর শুক্রের রাশি তুলায় গোচর করবে বুধ। ২ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে গ্রহের যুবরাজ।

বুদ্ধি শিক্ষা, ভাষার কারক গ্রহ বুধ। মিথুন ও কন্যা রাশির অধিপতি গ্রহ। জ্যোতিষ মতে কন্যায় এই গ্রহ উচ্চস্থ এবং বৃহস্পতির রাশি মীনে নীচস্থ। ২২ সেপ্টেম্বর শুক্রের রাশি তুলায় গোচর করবে বুধ। ২ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে গ্রহের যুবরাজ। বুধের গোচরের এই ১২ দিন ৪টি রাশির জন্য বিশেষ লাভজনক—

মেষ-বুধের গোচর এই রাশির জাতকদের জন্য সবচেয়ে শুভ। এ সময় সুসংবাদ পাবেন। ব্যবসা ও চাকরির জন্য সময় শুভ। সমস্ত স্থানে ভালো প্রদর্শন করবেন। এ সময় লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। আর্থিক লাভের যোগ রয়েছে। এ সময় সুযোগ হাতছাড়া করবেন না।

কর্কট- লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে এই রাশির জাতকদের উপর। চাকরিতে ভালো প্রদর্শন করবেন। নতুন গাড়ি বা বাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। এই সময়কালে অর্থ সমৃদ্ধি লাভ করবেন। যাত্রার ফলে আর্থিক লাভের সুযোগ পাবেন। আটকে থাকা টাকাও ফিরে পেতে পারেন।

কন্যা- বুধের গোচর কালে নিজের বুদ্ধির সঠিক ব্যবহার করবেন এই রাশির জাতকরা। ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন। ব্যবসায় ভালো সুযোগ লাভ করবেন। পড়ুয়ারা ভালো ফলাফল করবে। নতুন প্রকল্প থেকে লাভ করতে পারেন। কেরিয়ারের জন্য সময় অত্যন্ত ভালো, সাফল্য লাভ করবেন।

তুলা- এই সময়কালে সমস্ত কাজে ভাগ্যের সঙ্গ পাবেন। কর্মক্ষেত্রে ভালো প্রদর্শন থাকবে। সমস্ত স্থানে জয়ী হবেন। আর্থিক লাভের প্রবল যোগ রয়েছে। ব্যবসা বিস্তারের পরিকল্পনা করতে পারেন। বুধের গোচর যোগাযোগ কৌশল বৃদ্ধি করবে, কেরিয়ারে এর ফলে লাভ হবে।

বন্ধ করুন