বাংলা নিউজ > ভাগ্যলিপি > ধনতেরাসে তুলায় প্রবেশ করে কোনও রাশির প্রভাব বাড়াচ্ছে, কারও সমস্যা বাড়াচ্ছে বুধ

ধনতেরাসে তুলায় প্রবেশ করে কোনও রাশির প্রভাব বাড়াচ্ছে, কারও সমস্যা বাড়াচ্ছে বুধ

তুলা রাশিতে প্রবেশ করে বুধ আগে থেকেই বিরাজমান সূর্য ও মঙ্গলের প্রভাব কম করবে।

তুলা রাশিতে আগে থেকেই সূর্য ও মঙ্গল উপস্থিত রয়েছে। ২১ নভেম্বর সকাল ৪টা ৪৮ মিনিট পর্যন্ত উপস্থিত থাকবে বুধ। এর পর বৃশ্চিক রাশিতে গোচর করবে এই গ্রহ।

২ নভেম্বর সকাল ৯টা ৫০ মিনিটে কন্যা রাশির যাত্রা সমাপ্ত করে চিত্রা নক্ষত্রের তৃতীয় পর্যায় ও তুলা রাশিতে প্রবেশ করবে। তুলা রাশিতে আগে থেকেই সূর্য ও মঙ্গল উপস্থিত রয়েছে। ২১ নভেম্বর সকাল ৪টা ৪৮ মিনিট পর্যন্ত উপস্থিত থাকবে বুধ। এর পর বৃশ্চিক রাশিতে গোচর করবে এই গ্রহ। মিথুন ও কন্যা রাশির অধিপতি বুধ কন্যা রাশিতে উচ্চস্থ ও মীন রাশিতে নীচস্থ থাকে। তুলা বুধের গমনের ফলে সমস্ত রাশি প্রভাবিত হবে।

মেষ- এই রাশির দাম্পত্য কক্ষে গোচর করবে বুধ। এর ফলে সাধারণ ফলাফল লাভ করবেন। কেন্দ্র অথবা রাজ্য সরকারের বিভাগে প্রতীক্ষিত কাজ সম্পন্ন হবে। বিয়ের আলোচনাও সফল হবে। প্রথম থেকে উপস্থিত সূর্য ও মঙ্গলের প্রভাব সৌম্য হবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। নতুন কাজ ও ব্যবসা শুরু করতে চাইলে, সময় ভালো। নিজের সম্মানের সঙ্গে আপোস করবেন না।

বৃষ- ষষ্ঠ অর্থাৎ শত্রু স্থানে গোচর করবে বুধ। এ সময় বুধ আপনার জন্য শিক্ষিত গোপন শত্রু গড়ে তুলবে, কিন্তু তাঁদের নষ্টও করবে। এই সময়কালে কাউকে ঋণ দেবেন না, ক্ষতি হতে পারে। পরীক্ষায় ভালো নম্বর লাভের জন্য পড়ুয়াদের পরিশ্রম করতে হবে। যাত্রার ফলে লাভ হবে। নিজের শক্তির পূর্ণ ব্যবহার করে কাজ করলে অধিক সফল হবেন।

মিথুন- রাশির পঞ্চম বিদ্যাস্থানে গোচর করে বুধের প্রভাব সাফল্য প্রদান করবে। বিদ্যার্থীদের জন্য এই গোচর আশীর্বাদ স্বরূপ। কাই প্রতিযোগিতা মূলক পরীক্ষার ভালো প্রস্তুতি নিয়ে থাকলে সাফল্য লাভের সর্বাধিক সম্ভাবনা রয়েছে। সন্তানের দায়িত্ব পূরণ করবেন। নবদম্পতিরা সন্তান লাভ করতে পারেন। প্রেম বিবাহের জন্য সময় অনুকূল।

কর্কট- রাশির চতুর্থ, সুখ স্থানে বুধ সাধারণ প্রভাব বিস্তার করবে। পারিবারিক কলহ এবং মানসিক অবসাদ কমবে। তা সত্ত্বেও কোনও কারণে মনে অশান্ত থাকবে। বাহন দুর্ঘটনা থেকে সাবধানে থাকুন। অভিযোগ থেকে দূরে থাকুন এবং আইনি মামলা আদালতের বাইরে মিটিয়ে নিন। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলার সমাধান হবে। গাড়ি বা বাড়ি কেনার জন্য সময় অনুকূল।

সিংহ- রাশি তৃতীয় অর্থাৎ পরাক্রম স্থামে গোচর করছে বুধ। এ সময় আপনার সাহস ও পরাক্রম বাড়বে। আবার মঙ্গল ও সূর্যের উগ্র প্রভাবও কমবে। বিদেশী কোম্পানিতে চাকরি বা বিদেশী নাগরিকত্বের প্রচেষ্টা সফল হবে। আপনার সিদ্ধান্ত ও কাজ প্রশংসিত হবে। নিজের রণনীতি গোপন রেখে এগিয়ে যান।

কন্যা- রাশির দ্বিতীয় ধন স্থানে গোচর করে বুধের প্রভাব বিশেষ ফলদায়ক থাকবে। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। বেশ কয়েকদিন ধরে দিয়ে থাকা টাকাও ফিরে পাবেন। জমি-সম্পত্তির মামলার সমাধান হবে। পরিবারের বরিষ্ঠ সদস্য বা বড় ভাইয়ের সহযোগিতা লাভ করতে পারেন। কর্মক্ষেত্রে বিস্তার হবে।

তুলা- এই রাশিতে প্রবেশ করে বুধ আগে থেকেই বিরাজমান সূর্য ও মঙ্গলের প্রভাব কম করবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। মা-বাবার স্বাস্থ্যের অধিক যত্ন নিন। কর্মক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হতে পারেন, সাবধানে থাকুন। প্রভাব বাড়বে। কেন্দ্র বা রাজ্য সরকারে কোনও টেন্ডারের আবেদন করতে চাইলে সময় অনুকূল।

বৃশ্চিক- এই রাশির দ্বাদশ অর্থাৎ ক্ষতি স্থানে গোচর করে বুধ অধিক দৌড়ঝাপ ও ব্যয় করাবে। কাউকে অধিক অর্থ ঋণ হিসেবে দেবেন না। তা না-হলে সময়ের মধ্যে টাকা ফিরে পাবেন না। পরীক্ষায় ভালো ফলাফলের জন্য পড়ুয়াদের প্রচেষ্টা করতে হবে। বিদেশী বন্ধু বা আত্মীয়দের কাছ থেকে অপ্রিয় সংবাদ পেতে পারেন। আইনি মামলা পরস্পরের মধ্যে মিটিয়ে নিন।

ধনু- রাশির একাদশ অর্থাৎ লাভ স্থানে গোচর করে বুধের প্রভাব ভালো থাকবে। বিশেষত মঙ্গল ও সূর্যের সঙ্গে যুতি আপনার জন্য কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। কর্মক্ষেত্রে বিস্তার হবে। চাকরিতে পদোন্নতি ও সম্মান বাড়বে। পরিবারের বরিষ্ঠ সদস্যের পাশাপাশি বড় দাদার সহযোগিতা লাভ করবেন। সন্তানের দায়িত্ব পূরণ করবেন। নবদম্পতি সন্তান লাভ করতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। প্রেম সম্পর্কে উদাসীনতা দূর হবে।

মকর- দশম অর্থাৎ কর্ম স্থানে গোচর করে বুধ ভালো প্রভাব বিস্তার করবে। চাকরিতে পদোন্নতি ও মান-সম্মান বৃদ্ধি পাবে। যাঁরা আপনাকে ছোট করার চেষ্টা করছিল, তাঁরাই আপনার সাহায্য করবে। কেন্দ্র অথবা রাজ্য সরকারের টেন্ডারে আবেদন করতে চাইলে সময় অনুকূল। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। বিবাহবার্তাও সফল হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

কুম্ভ- রাশির নবম স্থানে গোচর করে বুধের প্রভাবে ভাগ্য বৃদ্ধি ঘটবে। অনাথাশ্রমে দান করবেন। বিদেশী কোম্পানিতে চাকরি বা বিদেশী নাগরিকত্বের প্রচেষ্টা সফল হবে। পড়ুয়া ও পরীক্ষার্থীদের জন্য সময় অনুকূল। নতুন কাজ শুরু বা চুক্তি সাক্ষরের জন্য সময় ভালো।

মীন- রাশির অষ্টম, আয়ু স্থানে গোচর করে বুধের কারণে জীবনে ওঠা-নামা থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হতে পারে, সাবধানে থাকুন। কাজ শেষ করে বাড়ি আসার চেষ্টা করুন। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। টাকা ফিরে পেতে পারেন। নিজের আবেগ নিয়ন্ত্রণে রেখে কাজ করলে অধিক সফল হবেন।

ভাগ্যলিপি খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা?২৫ মের রাশিফলে জানুন জ্যোতিষগণনা মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ২৫ মে রাশিফল ক্লাসেনকে দেখেও শিক্ষা নেননি স্যামসনরা, কোয়ালিফায়ারে রাজস্থানের হারের ৫টি কারণ মা চার বার বিয়ে করেছেন, বাবা বলিউডের নামী গায়ক, চিনতে পারছেন মাহিরার সঙ্গীকে? কামিন্সের নেতৃত্ব, জুনিয়রদের লড়াই, টিম গেম- যে ৫ কারণে IPL 2024-এর ফাইনালে SRH নাতনি পিঙ্কির জীবনে ঝড়, আচমকাই দুর্ঘটনার কবলে সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে? দুসপ্তাহ ধরে বাস কম চলবে কলকাতার রাস্তায়, ভোটগণনা পর্যন্ত বড় ভোগান্তির আশঙ্কা! নব্বইয়ের ‘চন্দা রে…’ নস্টালজিয়া উস্কে ২৭ বছর ফিরছে কাজল-প্রভু দেবা জুটি! সাইক্লোন ‘রেমাল’-র চোখরাঙানি! কোন জেলায় কেমন বৃষ্টি হবে? রইল পূর্বাভাস বনকর্মী খুনে ৩ বাংলাদেশি চোরাশিকারি গ্রেফতার, মধু-হরিণের জন্য জলসীমা লঙ্ঘন

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.