বাংলা নিউজ > ভাগ্যলিপি > ধনতেরাসের দিনে রাশি পরিবর্তন করবে বুধ, ভাগ্যোদয় হচ্ছে ৪ রাশির
২ নভেম্বর বুধের তুলা রাশিতে গোচরের ফলে মেষ রাশির জাতকদের দাম্পত্য জীবনে শুভ পরিবর্তন দেখা দেবে।
২ নভেম্বর বুধের তুলা রাশিতে গোচরের ফলে মেষ রাশির জাতকদের দাম্পত্য জীবনে শুভ পরিবর্তন দেখা দেবে।

ধনতেরাসের দিনে রাশি পরিবর্তন করবে বুধ, ভাগ্যোদয় হচ্ছে ৪ রাশির

আগামী ২ নভেম্বর, ধনতেরাসের দিনে কন্যা রাশি থেকে বেরিয়ে তুলায় প্রবেশ করবে বুধ। ২১ নভেম্বর পর্যন্ত তুলা রাশিতেই থাকবে এই গ্রহ।

জ্যোতিষ শাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তন একটি গুরুত্বপূর্ণ ঘটনা। কারণ মানবজীবনে এটি প্রভাব বিস্তার করে। অক্টোবরের পর এবার নভেম্বরেও বিভিন্ন গ্রহ রাশি পরিবর্তন করবে। আগামী ২ নভেম্বর, ধনতেরাসের দিনে কন্যা রাশি থেকে বেরিয়ে তুলায় প্রবেশ করবে বুধ। ২১ নভেম্বর পর্যন্ত তুলা রাশিতেই থাকবে এই গ্রহ। তার পর বৃশ্চিকে গমন ঘটবে। জ্যোতিষে বুধকে অধিক প্রভাবশালী মনে করা হয়। এই গ্রহ ব্যক্তির বুদ্ধি, মস্তিষ্ক ও ত্বককে প্রভাবিত করে। পাশাপাশি কেরিয়ারের ওপরও প্রভাব বিস্তার করে। বুধের তুলায় গমনের ফলে ৪ রাশির ভাগ্যোদয় হবে—

মেষ- ২ নভেম্বর বুধের তুলা রাশিতে গোচরের ফলে মেষ রাশির জাতকদের দাম্পত্য জীবনে শুভ পরিবর্তন দেখা দেবে। এ সময় আপনার সমস্ত সঙ্কট দূর হবে। আর্থিক লাভ এবং মান-সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন।

কর্কট- বুধের তুলায় গোচরের ফলে কর্কট রাশির জাতকরা শুভ পরিণাম লাভ করবেন। এই রাশির চতুর্থ স্থানে বুধ থাকবে, যার ফলে পরিবারে চলতে থাকা সমস্যা দূর হবে। পাশাপাশি কেরিয়ারেও সাফল্য লাভ করবেন। অর্থ লাভও করবে কর্কট জাতকরা।

কন্যা- বুধের রাশি পরিবর্তনের ফলে কন্যা রাশির জাতকদের সাহস ও পরাক্রম বৃদ্ধি হবে। এ সময় বুধ প্রথমে কন্যা রাশির দ্বিতীয় এবং পরে তৃতীয় কক্ষে গোচর করবে। বুধের এই গোচরের ফলে আর্থিক সমস্যা দূর হবে। পাশাপাশি অর্থ লাভের যোগও সৃষ্টি হচ্ছে।

মকর- এ মাসে মকর রাশির জাতকদের সমস্ত মনোস্কামনা পূর্ণ হবে। বুধ মকর রাশির জাতকদের দশম ও একাদশ স্থানে গোচর করবে। এর প্রভাবে কেরিয়ারে সাফল্য লাভ করবেন। ২২ নভেম্বর মকর রাশির লাভ স্থানে প্রবেশ করবে বুধ। তবে বুধের রাশি পরিবর্তনের ফলে মকর রাশির জাতকদের আর্থিক বিষয় সাবধানতা অবলম্বন করতে হবে।

বন্ধ করুন