বাংলা নিউজ > ভাগ্যলিপি > বৃশ্চিকে বুধাদিত্য যোগ, রবিবার থেকে ২০ দিন প্রবল ভাগ্যোদয় হবে এই রাশির জাতকদের
২১ নভেম্বর থেকে বৃশ্চিক রাশিতে গোচর করবে বুধ।
২১ নভেম্বর থেকে বৃশ্চিক রাশিতে গোচর করবে বুধ।

বৃশ্চিকে বুধাদিত্য যোগ, রবিবার থেকে ২০ দিন প্রবল ভাগ্যোদয় হবে এই রাশির জাতকদের

১৬ নভেম্বর থেকে সূর্যও এই রাশিতে বিরাজ করছে। এবার বুধ এই রাশিতে প্রবেশ করায় সূর্যের সঙ্গে যুতি করে সৃষ্টি হবে বুধাদিত্য যোগ।

আগামিকাল (২১ নভেম্বর, রবিবার) থেকে বৃশ্চিক রাশিতে গোচর করবে বুধ। ১৬ নভেম্বর থেকে সূর্যও এই রাশিতে বিরাজ করছে। এবার বুধ এই রাশিতে প্রবেশ করায় সূর্যের সঙ্গে যুতি করে সৃষ্টি হবে বুধাদিত্য যোগ। এই যোগের প্রভাবে ধন, সম্পত্তি ও সুখ-শান্তি বৃদ্ধি হয়। জ্যোতিষ শাস্ত্রে বুধাদিত্য যোগকে শুভ ফলদায়ী মনে করা হয়। এর মাধ্যমে রাজযোগও সৃষ্টি হয়। 

জ্যোতিষে সূর্যকে আত্মা, পিতা, সম্মান ইত্যাদির কারক গ্রহ মনে করা হয়। আবার বুধকে জ্ঞান, বুদ্ধি, ব্যবসার কারক মনে করা হয়। বৃষ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, কুম্ভ লগ্নে বুধাদিত্য যোগ থাকলে সেই জাতক প্রভাবশালী হয়। ১০ ডিসেম্বর পর্যন্ত এই গ্রহ দুটি এক সঙ্গে বৃশ্চিক রাশিতে থাকায় বুধাদিত্য যোগ বজায় থাকবে। ২০ দিনের এই বুধাদিত্য যোগ কয়েকটি রাশির জন্য অত্যন্ত শুভ।

সিংহ- এই রাশির চতুর্থ স্থানে সূর্য ও বুধের যুতি সৃষ্টি হচ্ছে। এই স্থান সুখ, সমৃদ্ধি, বাহন, মা ও অর্থের কারক। এই যোগের প্রভাবে অঢেল অর্থ লাভ হবে। পারিবারিক সুখ বৃদ্ধি পাবে। গাড়ি কিনতে পারেন। আবার মা-বাবার সহযোগিতাও লাভ করবেন। কর্মক্ষেত্রে শুভ পরিণাম পাবেন এই যোগের ফলে। স্বাস্থ্য ভালো থাকবে।

কুম্ভ- দশম স্থানে সূর্য-বুধের যুতি সৃষ্টি হচ্ছে। এর প্রভাবে কেরিয়ারের সমস্ত সমস্যা দূর হবে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে এবং পদ-সম্মান বাড়বে। পরিশ্রমের পূর্ণ ফল লাভ করবেন। যাত্রা সফল হবে।

মীন- অর্থ আগমন হতে পারে। লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। অর্থ লাভের ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। চাকরিতে পদোন্নতি হবে। বেকার জাতকরা চাকরি লাভ করবেন।

বুধের এই পরিবর্তন বৃষ, কন্যা, কর্কট ও মকর রাশির জাতকদের জন্যও শুভ।

বন্ধ করুন