বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২ জুলাই পর্যন্ত অর্থ সম্পদে অঢেল বৃদ্ধি হবে এই তিন রাশির জাতকদের
মেষ রাশির অর্থ ও বাণীর স্থানে বুধের গোচর হবে। আকস্মিক অর্থ লাভ করতে পারেন।
মেষ রাশির অর্থ ও বাণীর স্থানে বুধের গোচর হবে। আকস্মিক অর্থ লাভ করতে পারেন।

২ জুলাই পর্যন্ত অর্থ সম্পদে অঢেল বৃদ্ধি হবে এই তিন রাশির জাতকদের

  • বৈদিক জ্যোতিষ শাস্ত্র মতে, বুধ গ্রহের রাশি পরিবর্তন হলে ব্যবসা, শেয়ার মার্কেট ও অর্থ ব্যবস্থায় প্রভাব পড়ে। এ কারণে সমস্ত রাশির জাতকদের ওপর বুধের গোচরের প্রভাব পড়বে।

গত ২৫ এপ্রিল বৃষ রাশিতে প্রবেশ করেছে বুধ। ২ জুলাই পর্যন্ত এই রাশিতে বিরাজ করবে গ্রহের যুবরাজ। সাধারণত ৩০ দিন পর্যন্ত একটি রাশিতে বিরাজ করে বুধ। তবে এ বার একই রাশিতে ৬৮ দিন পর্যন্ত বুধ বিরাজ করবে। 

বৈদিক জ্যোতিষ শাস্ত্র মতে, বুধ গ্রহের রাশি পরিবর্তন হলে ব্যবসা, শেয়ার মার্কেট ও অর্থ ব্যবস্থায় প্রভাব পড়ে। এ কারণে সমস্ত রাশির জাতকদের ওপর বুধের গোচরের প্রভাব পড়বে। তবে তিনটি রাশির জাতকরা বুধের এই গোচরের ফলে লাভবান হবেন।

মেষ- অর্থ ও বাণীর স্থানে বুধের গোচর হবে। আকস্মিক অর্থ লাভ করতে পারেন। ব্যবসায় ভালো ধন লাভ হবে। ব্যবসায় নতুন কোনও চুক্তি লাভ করতে পারেন। এর ফলে ভালো অর্থ লাভ হতে পারে। অংশীদারীর কাজ শুরু করতে পারেন, লাভের সংকেত রয়েছে। আইনজীবী, মার্কেটিং ওয়ার্কার ও শিক্ষকরা অসাধারণ ফল লাভ করবেন। পরাক্রম ও সাহস বৃদ্ধি হবে। গোপন শত্রু দূর হবে।

কর্কট- আয় ও লাভের স্থান। আয় বৃদ্ধি হবে। ব্যবসা ও কেরিয়ারে সাফল্য লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে মাধুর্য থাকবে। এই রাশির সুখ, মা ও বাহন স্থানে বিরাজ করবে বুধ। কোনও রাশির একাদশ, দশম ও নবম স্থানে বুধের গোচর হলে ব্যক্তির লাভ হয়।

সিংহ- কর্মক্ষেত্র ও চাকরির স্থানে বুধের গোচর হবে। এ কারণে নতুন চাকরির প্রস্তাব পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি ও বেতনবৃদ্ধি হতে পারে। ব্যবসা বিস্তারের সম্ভাবনা রয়েছে। এর ফলে ভবিষ্যতে লাভ হবে। কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করবেন। অর্থ ও বাণী স্থানের অধিপতি বুধ। এ সময় আটকে থাকা অর্থ লাভ করবেন। 

বন্ধ করুন