বাংলা নিউজ > ভাগ্যলিপি > সুখ-সৌভাগ্যদাতার রাশিতে প্রবেশ করছে বুদ্ধি-ব্যবসার গ্রহ বুধ, ধন লাভ হবে এই রাশির
মেষ রাশির জাতকদের জন্য বুধের রাশি পরিবর্তন বিশেষ ভাবে শুভ ফলদায়ী।

সুখ-সৌভাগ্যদাতার রাশিতে প্রবেশ করছে বুদ্ধি-ব্যবসার গ্রহ বুধ, ধন লাভ হবে এই রাশির

  • ২৫ এপ্রিল, শুক্রের রাশি বৃষে প্রবেশ করবে এই গ্রহ। জ্যোতিষ মতে, বুধ রাশি পরিবর্তন করলে ব্যবসা, শেয়ার বাজার ও অর্থ ব্যবস্থার ওপর এর প্রভাব পড়ে।

আগামী সপ্তাহে রাশি পরিবর্তন করবে বুদ্ধি ও ব্যবসার কারক বুধ। ২৫ এপ্রিল, শুক্রের রাশি বৃষে প্রবেশ করবে এই গ্রহ। জ্যোতিষ মতে, বুধ রাশি পরিবর্তন করলে ব্যবসা, শেয়ার বাজার ও অর্থ ব্যবস্থার ওপর এর প্রভাব পড়ে। সমস্ত ১২ রাশিকেই প্রভাবিত করে বুধ। তবে তিনটি এমন রাশি রয়েছে, যাঁরা এই গোচরের ফলে ধন লাভ করতে পারবেন। কোন ৩টি রাশির কথা বলা হচ্ছে জেনে নিন—

মেষ- এই রাশির জাতকদের জন্য বুধের রাশি পরিবর্তন বিশেষ ভাবে শুভ ফলদায়ী। এই রাশির অর্থ ও বাণীর স্থানে বুধের গোচর হবে। এ সময় আকস্মিক ধন লাভ করতে পারেন। পাশাপাশি ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত হবে। আইনজীবী, মার্কেটিং, শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকদের জন্য সময় খুব ভালো। মেষ রাশির জাতকদের পরাক্রম বাড়বে। গোপন শত্রু পরাজিত হবে। এ সময় ভাই-বোনের সহযোগিতা লাভ করবেন।

কর্কট- বুধের গোচর এই রাশির জন্য শুভ। আয় ও লাভ স্থানে গোচর হবে বুধের। এ কারণে আয় বৃদ্ধি হবে। পাশাপাশি কেরিয়ার ও ব্যবসায় সাফল্য লাভ করবেন। ব্যবসায় কোনও নতুন লগ্নি করতে পারেন। বুধ আপনার চতুর্থ স্থানের অধিপতি হওয়ায় বাহন সুখ লাভ করতে পারেন। মায়ের স্বাস্থ্য ভালো থাকবে। কর্কট জাতকদের পরাক্রম বৃদ্ধি হবে। গোপন শত্রুরা পরাজিত হবেন। ব্যবসার নতুন পরিকল্পনা এ সময় সফল হবে।

সিংহ- এই রাশির দশম স্থানে বুধ গোচর করবে। এটিকে কেরিয়ার ও চাকরির স্থান বলা হয়ে থাকে। বুধের গোচরের ফলে সিংহ রাশির জাতকরা নতুন চাকরির প্রস্তাব পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি ও বেতনবৃদ্ধি হতে পারে। ব্যবসা বিস্তার হবে। এমনকি নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠতে পারে। এর ফলে ভবিষ্যতে লাভ হবে। কর্মশৈলী উন্নত হবে। অফিসে প্রশংসা লাভ করবেন। কর্মক্ষেত্রে বরিষ্ঠ ব্যক্তিদের সহযোগিতা লাভ করবেন। এই সময়কালে প্রবল ধন লাভ করবেন সিংহ জাতকরা। পাশাপাশি আটকে থাকা টাকাও ফিরে পাবেন।

বন্ধ করুন