বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২৬ তারিখ কন্যায় গোচর করবে বুধ, ৪ রাশির জাতকদের হবে ভাগ্যোন্নতি

জ্যোতিষে বুধকে বুদ্ধি, তর্ক, সংবাদ, গণিত, চাতুর্য এবং মিত্রের কারক মনে করা হয়। বুধ মিথুন ও কন্যা রাশির অধিপতি। ২৬ অগস্ট সকাল ১১টা ০৮ মিনিটে রাশি পরিবর্তন করবে বুধ। সিংহ রাশিতে নিজের যাত্রা শেষ করে কন্যা রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। বুধের রাশি পরিবর্তনের ফলে কন্যা রাশির জাতকরা শুভ পরিণাম লাভ করবে। পাশাপাশি অন্য তিনটি রাশির ওপর এই গোচরের শুভ পরিণাম থাকবে।

সিংহ- বুধের রাশি পরিবর্তনের ফলে সিংহ রাশির জাতকরা অসাধারণ ফল লাভ করবেন। চাকরি ও ব্যবসায় লাভ হবে। এ সময় আর্থিক লাভও পাবেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বেতন বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে আপনার গুরুত্ব বাড়তে পারে। লগ্নি করতে পারেন।

কন্যা- আপনার রাশিতে বুধের বিচরণের ফলে আপনার ভাগ্য পরিবর্তন ঘটতে পারে। তার্কিক ও বৌদ্ধিক শক্তির সাহায্যে যে কোনও পরিস্থিতিকে নিজের অনুকূলে আনতে পারবেন। প্রভাবশালী পদ্ধতিতে নিজের পক্ষ অন্যের সামনে পেশ করবেন। অধ্যাপনা, লেখন বা মিডিয়ার সঙ্গে জড়িত জাতকদের জন্য সময় আশীর্বাদের চেয়ে কোনও অংশে কম নয়। আমাদিনর নতুন সুযোগ থাকবে। চাকরিতে বড় সাফল্য পেতে পারেন।

তুলা- বুধের গোচরের ফলে বিবিধ ক্ষেত্রে লাভ হবে। আপনার আয় বৃদ্ধি হবে। একাধির উৎস থেকে লাভ হবে। আটকে থাকা টাকা আদায় করতে পারবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। কর্মক্ষেত্রে আধিকারিকরা আপমার কাজের প্রশংসা করবেন। বহুজাতিক সংস্থায় কর্মরত ব্যক্তিদের ভালো লাভ হতে পারে।

বৃশ্চিক- বুধের গোচরের ফলে আপনাদের ভাগ্য পরিবর্তন হতে পারে। আর্থিক সমস্যার সমাধান হবে। ধন লাভের যোগ রয়েছে। আর্থিক লগ্নির ফলে ভালো লাভ হবে। এ সময় ব্যবসায় ভালো লাভ হতে পারে। আর্থিক দিক দিয়ে অসাধারণ ফলাফল লাভ করবেন এ সময়।

বন্ধ করুন