বাংলা নিউজ > ভাগ্যলিপি > কন্যায় প্রবেশ বুধের, ভদ্রযোগে কন্যার জাতকরা, ১২ রাশির কেমন কাটবে সময়? জেনে নিন
স্বরাশি কন্যায় বুধ উচ্চস্থ। তাই এই রাশির জাতকদের জন্য ভদ্রযোগ সৃষ্টি করে সাফল্য প্রদান করবে বুধ।
স্বরাশি কন্যায় বুধ উচ্চস্থ। তাই এই রাশির জাতকদের জন্য ভদ্রযোগ সৃষ্টি করে সাফল্য প্রদান করবে বুধ।

কন্যায় প্রবেশ বুধের, ভদ্রযোগে কন্যার জাতকরা, ১২ রাশির কেমন কাটবে সময়? জেনে নিন

  • যে জাতকের কোষ্ঠিতে বুধ কেন্দ্র ও ত্রিকোণে গোচর করছেন, তাদের জন্য অতিশুভ ফল প্রদান করবে বুধ। তবে কারও কোষ্ঠিতে অশুভ স্থানে গোচর করলে, তা ভালো পরিণাম লাভ করবেন না।

আজ, ২৬ অগস্ট বেলা ১১টা ১৮ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে গ্রহের যুবরাজ বুধ। ২২ সেপ্টেম্বর পর্যন্ত এই রাশিতে বিরাজ করবে বুধ। স্বরাশি কন্যায় বুধ উচ্চস্থ। তাই এই রাশির জাতকদের জন্য ভদ্রযোগ সৃষ্টি করে সাফল্য প্রদান করবে বুধ। যে জাতকের কোষ্ঠিতে বুধ কেন্দ্র ও ত্রিকোণে গোচর করছেন, তাদের জন্য অতিশুভ ফল প্রদান করবে বুধ। তবে কারও কোষ্ঠিতে অশুভ স্থানে গোচর করলে, তা ভালো পরিণাম লাভ করবেন না। বুধের রাশি পরিবর্তনের ফলে কোন রাশির ওপর কেমন প্রভাব পড়বে জেনে নিন—

মেষ- নিজের গোচরকালে এই রাশির জাতকদের ওপর মিশ্র প্রভাব বিস্তার করবে বুধ। স্বাস্থ্য ভালো থাকবে। তবে শিক্ষিত গোপন শত্রুর সংখ্যা বৃদ্ধি পাবে। আপনার আপনজনেরাই আপনাকে ছোট করার চেষ্টা করবেন, সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে উচ্চআধিকারিকদের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে দেবেন না। এই সময়কালে অধিক ঋণের লেন-দেন করবেন না। ঝগড়া-বিবাদ বা আইন-আদালতের সঙ্গে জড়িত মামলা আপনার পক্ষে আসতে পারে।

বৃষ- এই রাশির জাতকদের জন্য বুধের গোচর শুভ। এ সময় সমস্ত রণনীতি কার্যকর প্রমাণিত হবে। সামাজিক প্রতিষ্ঠা লাভ করবেন। পড়ুয়া ও প্রতিযোগিতার প্রস্তুতি নিয়ে থাকা ছাত্র-ছাত্রীরা আশাতীত সাফল্য লাভ করবেন। প্রেম বিবাহের জন্য সময় অনুকূল। সন্তান সংক্রান্ত চিন্তা থেকে মুক্তি পাবেন। নব দম্পতির জন্য সন্তান লাভের যোগ রয়েছে।

মিথুন- বুধ শুভ পরিণাম প্রদান করবে। এই রাশির জাতকদের জন্য ভদ্রযোগ নির্মিত হচ্ছ, যার ফলে বন্ধু ও সহযোগীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলার সমাধান হবে। গাড়ি ও বাড়ি কেনার ইচ্ছা থাকলে সময় অনুকূল। সরকারি বিভাগে আটকে থাকা কাজ পূর্ণ হবে। কোনও ভাবে সরকারি টেন্ডারের আবেদন করতে চাইলে পরিণাম ভালো থাকবে।

কর্কট- বুধের প্রভাবে সাহস ও পরাক্রম বৃদ্ধি হবে। ভাইদের সহযোগিতা বৃদ্ধি পাবে। আধ্যাত্মিতার রুচি বাড়বে এই রাশির জাতকদের। বিদেশি নাগরিকত্ব লাভ বা বিদেশি কোম্পানিতে চাকরির প্রচেষ্টা সফল হবে। নিজের পরিকল্পনা ও রণনীতি গোপন রেখে কাজ করলে অধিক সাফল্য লাভ করবেন। পরীক্ষায় ভালো নম্বরের জন্য আরও বেশি চেষ্টা করতে হবে।

সিংহ- বুধের প্রভাবে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। আকস্মিক ধন লাভের যোগ রয়েছে। রোজগারের জন্য করে থাকা সমস্ত প্রচেষ্টা সফল হবে। বেশ কয়েকদিন ধরে দিয়ে থাকা টাকাও ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের পারস্পরিক সামঞ্জস্য বৃদ্ধি পাবে। জমি-সম্পত্তির মামলার সমাধান হবে। নিজের বাকচাতুর্যের জোরে কঠিন পরিস্থিতিকেও নিয়ন্ত্রণে আনবেন। লেন-দেনে সাবধানতা অবলম্বন করুন।

কন্যা- বুধের গোচর কন্যা রাশির জাতকদের জন্য কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। বড়সড় কাজ শুরু করতে চাইলে বা কোনও চুক্তিতে সাক্ষর করতে চাইলে সময় অত্যন্ত ভালো। রোজগারের প্রচেষ্টা সফল হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। স্থান পরিবর্তনের চেষ্টা করে থাকলে সফল হবেন। বিবাহবার্তা সফল থাকবে। পরিবারে মঙ্গল অনুষ্ঠানের সুযোগ পাবেন।

তুলা- মিশ্র প্রভাব লাভ করবেন এই রাশির জাতকরা। শুরুতে কোনও কাজে বাধার সম্মুখীন হতে পারেন, তবে অবশেষে সফল হবেন। বিদেশি কোম্পানিতে চাকরি বা ভিসার আবেদন করলে সাফল্য পাবেন। সন্তানের দায়িত্ব পূরণ করবেন। প্রেম সম্পর্কে উদাসীনতা থাকবে। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নিলে ক্ষতি হতে পারে।

বৃশ্চিক- আয়ের একাধিক উৎসের সন্ধান দেবে বুধ। যে পরিকল্পনাই শুরু করুন না-কেন, তা কার্যকর হবে। পরিবারের বরিষ্ঠ সদস্য এবং বড় ভাইয়ের সহযোগিতা লাভ করবেন। শীর্ষ নেতৃত্বের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। কোনও নতুন কাজ শুরু অথবা চুক্তিতে সাক্ষর করার জন্য এই সময়কাল শুভ। সরকারি বিভাগে টেন্ডারের আবেদন করতে চাইলে সাফল্য লাভ করতে পারেন।

ধনু- এই রাশির জন্য ভদ্র যোগ সৃষ্টি করছে বুধ। এর ফলে চাকরিতে পদোন্নতি হবে এবং নতুন ডিল লাভ করতে পারেন। কোনও নির্বাচন সংক্রান্ত সিদ্ধান্ত নিতে চাইলে পরিণাম আপনার পক্ষে থাকবে। বাড়ি বা গাড়ি কিনতে পারেন। বিদেশি বন্ধু বা আত্মীয়দের থেকে লাভ পেতে পারেন, ভিসার আবেদন করতে চাইলে সময় অনুকূল। 

মকর- বুধের গোচর আপনার জন্য শুভ। এর ফলে সমস্ত রণনীতি এবং পরিকল্পনা কার্যকর প্রমাণিত হবে। সিদ্ধান্ত নিতে দেরি করবেন না। পড়ুয়া এবং প্রতিযোগিতায় উত্তীর্ণ হচ্ছেন এমন ছাত্র-ছাত্রীদের জন্য সময় অনুকূল। সন্তানের দায়িত্ব পূরণ হবে। নব দম্পতির জন্য সন্তান লাভের যোগ রয়েছে। যাঁরা আপনাদের ছোট করার চেষ্টা করছিলেন, তাঁরাই আপনার সাহায্যের জন্য এগিয়ে আসবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

কুম্ভ- বুধের গোচরকালে মিশ্র ফলাফল লাভ করবে কুম্ভ রাশির জাতকরা। পেট খারাপ, ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া, চর্মরোগ থেকে সাবধানে থাকুন। কর্মক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হবেন না। আইন-আদালতের মামলা নিজেদের মধ্যেই মিটিয়ে নিন। মা-বাবার স্বাস্থ্যের প্রতি যত্নবান হন। এই সময় কালে কোনও ঋণ দেবেন না।

মীন- জীবনে মাধুর্য থাকবে। বিবাহবার্তা সফল হবে। কাজ ও ব্যবসায় উন্নতি হবে। বড়সড় চুক্তি সাক্ষরের জন্য সময় অনুকূল। কেন্দ্র ও রাজ্য সরকারের বিভাগে প্রতিক্ষীত কাজ সম্পন্ন হবে। পরিবারে স্নেহ বৃদ্ধি হবে। বিদেশি কোম্পানিতে চাকরি বা বিদেশি নাগরিকত্ব লাভের চেষ্টা সফল হবে।

বন্ধ করুন