বাংলা নিউজ > ভাগ্যলিপি > বুধের আশীর্বাদ থাকবে এই ৩ রাশির উপর, আচমকা হাতে টাকা আসার সম্ভাবনা প্রবল
মীন রাশিতে প্রবেশ করবেন বুধ। তার ফলে হাতে টাকা আসতে পারে তিনটি রাশির। (ছবিটি প্রতীকী)

বুধের আশীর্বাদ থাকবে এই ৩ রাশির উপর, আচমকা হাতে টাকা আসার সম্ভাবনা প্রবল

  • নয়া কোনও চাকরির প্রস্তাবও পেতে পারেন।

আগামী ২৪ মার্চ রাশি পরিবর্তন করতে চলেছেন রাজকুমার বুধ গ্রহ। সেদিন মীন রাশিতে গোচর করবেন। যে বুধ গ্রহকে জ্যোতিষশাস্ত্রে ব্যবসা, বুদ্ধির মতো বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। আগামী সপ্তাহের বৃহস্পতিবার থেকে কোন কোন রাশির জাতকদের উপর বুধ গ্রহের বিশেষ আশীর্বাদ থাকবে এবং অর্থ লাভের প্রবল সম্ভাবনা থাকবে, তা দেখে নিন -

বৃষ- বুধের গোচরের বিষয়টি বৃষ রাশির জাতকদের জন্য লাভজনক হতে চলেছে। আয় বৃদ্ধির যোগ তৈরি হবে। এই সময় আপনার হাতে আচমকা টাকা আসতে পারে। সন্তান কোনও সুখবর দিতে পারেন। যে বৃষ রাশির জাতকরা মার্কেটিং এবং মিডিয়ার সঙ্গে যুক্ত আছেন, তাঁরা শুভ ফল লাভ করবেন। কর্মক্ষেত্রে তাঁদের সাফল্য লাভের সম্ভাবনা প্রবল।

মিথুন- বুধের রাশি পরিবর্তনের বিষয়টি মিথুন রাশির জাতকদের জন্য অত্যন্ত লাভজনক হতে চলেছে। নয়া কোনও চাকরির প্রস্তাব পেতে পারেন। চাকরিতে উন্নতির যোগ তৈরি হবে। ব্যবসায় আচমকা অর্থ লাভ হতে পারে। কাজের ধরনের ক্ষেত্রে উন্নতি হবে।

কুম্ভ- এই সময় কুম্ভ রাশির জাতকদের হাতে আচমকা টাকা আসতে পারে। আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা আছে। যে কুম্ভ রাশির জাতকদের ব্যবসায় বিদেশ যোগ আছে, তাঁদের লাভের যোগ তৈরি হবে। ব্যবসার ক্ষেত্রে নয়া কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। কোনও জায়গায় যাত্রা আপনার জন্য লাভজনক হবে।

বন্ধ করুন