বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mercury Transit : ১০ সেপ্টেম্বর থেকে বক্রী বুধ এই ৫ রাশির জীবনে আনবে বড় পরিবর্তন
বুধ ১০ সেপ্টেম্বর কন্যা রাশিতে বক্রী হচ্ছেন। 

Mercury Transit : ১০ সেপ্টেম্বর থেকে বক্রী বুধ এই ৫ রাশির জীবনে আনবে বড় পরিবর্তন

  • Mercury Transit : কবে বক্রী হচ্ছেন বুধ? তার কি প্রভাব পড়বে রাশি চক্রের উপর? কোন রাশির জাতক জাতিকার জীবনে আসবে বড় পরিবর্তন চলুন জেনে নেওয়া যাক৷

বুধ গ্রহকে বুদ্ধি, যুক্তি, যোগাযোগ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের কারক গ্রহ বলা হয়। বুধদেবকে রাজকুমারও বলা হয়। যেখানে বুধ শুভ হলে ব্যক্তি শুভ ফল পায়।

বুধ ১০ সেপ্টেম্বর কন্যা রাশিতে বক্রী হচ্ছেন। জ্যোতিষশাস্ত্রে গ্রহের বিপরীতমুখীতাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। কন্যা রাশিতে বুধের বিপরীতমুখী হওয়ার সাথে সাথে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক ১০ সেপ্টেম্বর থেকে কোন রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হতে চলেছে-

 

মিথুনরাশি- এই রাশির জাতক জাতিকারা ক্ষেত্রবিশেষে সাফল্য পাবেন, শিক্ষাক্ষেত্রে সংশ্লিষ্টদের জন্য এই সময়টা কোনো আশীর্বাদের চেয়ে কম নয়।অর্থনৈতিক দিক শক্তিশালী হবে।আপনার কাজ প্রশংসিত হবে,দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে বেশী সময় কাটান। মর্যাদা ও পদমর্যাদা বৃদ্ধি পাবে।

কর্কটরাশি- এই রাশির জাতক জাতিকাদের লেনদেনের জন্য ভালো সময়,এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। অর্থ এবং লাভ থাকবে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসাতেও উন্নতির সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি-এই রাশির জাতক জাতিকাদের অর্থ এবং লাভ থাকবে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে, চাকরি ও ব্যবসার জন্য সময় ভালো, সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। আপনার স্ত্রীর সাথে আরোও বেশী সময় কাটান।

বৃশ্চিক রাশি-এই ট্রানজিট আপনার জীবনে সুখ এবং উন্নতি বয়ে আনবে। যারা সরকারি চাকরি খুঁজছেন তাদের জন্যও সময়টি শুভ। এই সময়ে, পদোন্নতির সম্ভাবনাও তৈরি হচ্ছে। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে।

মীন- এই সময়ে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্য সময়টি শুভ। আপনার স্ত্রীর সাথে বেশী সময় কাটান। কঠোর পরিশ্রম করলে আপনি অবশ্যই কাজে সফলতা পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। পারিবারিক জীবন সুখের হবে।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

 

 

বন্ধ করুন