বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mercury Transit : ১০ সেপ্টেম্বর থেকে বক্রী বুধ এই ৫ রাশির জীবনে আনবে বড় পরিবর্তন

Mercury Transit : ১০ সেপ্টেম্বর থেকে বক্রী বুধ এই ৫ রাশির জীবনে আনবে বড় পরিবর্তন

বুধ ১০ সেপ্টেম্বর কন্যা রাশিতে বক্রী হচ্ছেন। 

Mercury Transit : কবে বক্রী হচ্ছেন বুধ? তার কি প্রভাব পড়বে রাশি চক্রের উপর? কোন রাশির জাতক জাতিকার জীবনে আসবে বড় পরিবর্তন চলুন জেনে নেওয়া যাক৷

বুধ গ্রহকে বুদ্ধি, যুক্তি, যোগাযোগ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের কারক গ্রহ বলা হয়। বুধদেবকে রাজকুমারও বলা হয়। যেখানে বুধ শুভ হলে ব্যক্তি শুভ ফল পায়।

বুধ ১০ সেপ্টেম্বর কন্যা রাশিতে বক্রী হচ্ছেন। জ্যোতিষশাস্ত্রে গ্রহের বিপরীতমুখীতাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। কন্যা রাশিতে বুধের বিপরীতমুখী হওয়ার সাথে সাথে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক ১০ সেপ্টেম্বর থেকে কোন রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হতে চলেছে-

 

মিথুনরাশি- এই রাশির জাতক জাতিকারা ক্ষেত্রবিশেষে সাফল্য পাবেন, শিক্ষাক্ষেত্রে সংশ্লিষ্টদের জন্য এই সময়টা কোনো আশীর্বাদের চেয়ে কম নয়।অর্থনৈতিক দিক শক্তিশালী হবে।আপনার কাজ প্রশংসিত হবে,দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে বেশী সময় কাটান। মর্যাদা ও পদমর্যাদা বৃদ্ধি পাবে।

কর্কটরাশি- এই রাশির জাতক জাতিকাদের লেনদেনের জন্য ভালো সময়,এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। অর্থ এবং লাভ থাকবে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসাতেও উন্নতির সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি-এই রাশির জাতক জাতিকাদের অর্থ এবং লাভ থাকবে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে, চাকরি ও ব্যবসার জন্য সময় ভালো, সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। আপনার স্ত্রীর সাথে আরোও বেশী সময় কাটান।

বৃশ্চিক রাশি-এই ট্রানজিট আপনার জীবনে সুখ এবং উন্নতি বয়ে আনবে। যারা সরকারি চাকরি খুঁজছেন তাদের জন্যও সময়টি শুভ। এই সময়ে, পদোন্নতির সম্ভাবনাও তৈরি হচ্ছে। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে।

মীন- এই সময়ে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্য সময়টি শুভ। আপনার স্ত্রীর সাথে বেশী সময় কাটান। কঠোর পরিশ্রম করলে আপনি অবশ্যই কাজে সফলতা পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। পারিবারিক জীবন সুখের হবে।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.