বাংলা নিউজ > ভাগ্যলিপি > মুখের এই দিকে তিল থাকলে প্রচুর অর্থ উপার্জন করেন জাতিকা, ভাগ্য সহায় হয় এঁদের
সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী কোনও মহিলার মুখের ডান দিকে তিল থাকলে, তাঁদের আর্থিক পরিস্থিতি অত্যন্ত দৃঢ় হয়।
সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী কোনও মহিলার মুখের ডান দিকে তিল থাকলে, তাঁদের আর্থিক পরিস্থিতি অত্যন্ত দৃঢ় হয়।

মুখের এই দিকে তিল থাকলে প্রচুর অর্থ উপার্জন করেন জাতিকা, ভাগ্য সহায় হয় এঁদের

  • এই শাস্ত্র অনুযায়ী মুখে তিলের উপস্থিতি শুভ ও অশুভ উভয় সংকেত দিয়ে থাকে।

সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী,ক্তির শরীরের অঙ্গের গঠন, রঙ ও শরীরের বিভিন্ন অংশে উপস্থিত তিল দেখে ব্যক্তির পছন্দ-অপছন্দ, গুণ ও ভবিষ্যৎ সম্পর্কে অনেক কিছু জানা যায়। এই শাস্ত্র অনুযায়ী মুখে তিলের উপস্থিতি শুভ ও অশুভ উভয় সংকেত দিয়ে থাকে। মুখে কোথায় তিল থাকলে, তা কোন ইঙ্গিত বহন করে জেনে নিন—

মুখের ডান দিকে তিল থাকলে

সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী, কোনও মহিলার মুখের ডান দিকে তিল থাকলে তাঁদের আর্থিক পরিস্থিতি অত্যন্ত দৃঢ় হয়। পাশাপাশি এঁরা জীবনে সমস্ত সুখ লাভ করেন। আবার মুখের বাঁ দিকে তিল থাকলে সেই জাতিকাদের গৃহস্থ জীবন সুখে কাটে।

মাথার মাঝখানে উপস্থিত তিল

কোনও মহিলার মাথার মাঝখানে তিল থাকলে তাঁরা জীবনে প্রচুর অর্থ উপার্জন করে। এঁদের কাছে অর্থ উপার্জনের একাধিক উৎস বর্তমান। তবে এঁরা অন্যের সঙ্গে বেশি মেলামেশা করতে ভালোবাসেন না। তবে এঁরা ঘুরতে ভালোবাসেন।

গালের মাঝখানে তিল

সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী কোনও মহিলার গালের মাঝখানে তিল থাকলে তাঁরা অত্যন্ত আবেগপ্রবণ হয়ে থাকেন। পাশাপাশি অন্যকে প্রভাবিত করার অদ্ভূত ক্ষমতা রয়েছে এঁদের মধ্যে। এমন মহিলারা সর্বদা ভাগ্যের সঙ্গ লাভ করেন।

নাকে তিল

সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী যে মহিলাদের নাকে তিল থাকে, তাঁরা বিয়ের পর নিজের কাজে সাফল্য লাভ করেন। এঁদের জীবনে কখনও কোনও অভাব থাকে না।

বন্ধ করুন