বাংলা নিউজ > ভাগ্যলিপি > টাকার জন্য বন্ধু, আত্মীয়দেরও পরোয়া করেন না এই ৪ রাশির জাতকরা
ছোটবেলা থেকেই বৃষ রাশির জাতকরা অর্থের জন্য লালায়িত থাকেন।
ছোটবেলা থেকেই বৃষ রাশির জাতকরা অর্থের জন্য লালায়িত থাকেন।

টাকার জন্য বন্ধু, আত্মীয়দেরও পরোয়া করেন না এই ৪ রাশির জাতকরা

  • আবার কিছু কিছু এমন ব্যক্তিও রয়েছেন, যাঁরা সম্পর্কের চেয়ে বেশি টাকা-পয়সাকে গুরুত্ব দেন। শুধু তাই নয়, অর্থের জন্য যে কোনও সম্পর্ককেও পিছনে ছেড়ে এগিয়ে যেতে পারেন এই রাশির জাতকরা।

আমাদের মধ্যে অনেকে আছে যাঁরা আত্মীয়তার সম্পর্ককে গুরুত্ব দিয়ে থাকেন। আবার কিছু কিছু এমন ব্যক্তিও রয়েছেন, যাঁরা সম্পর্কের চেয়ে বেশি টাকা-পয়সাকে গুরুত্ব দেন। শুধু তাই নয়, অর্থের জন্য যে কোনও সম্পর্ককেও পিছনে ছেড়ে এগিয়ে যেতে পারেন এই রাশির জাতকরা। এখানে এমন চারটি রাশি সম্পর্কে জানানো হল, যাঁরা সম্পর্কের চেয়ে বেশি অর্থকে গুরুত্ব দিয়ে থাকেন। 

বৃষ- এই রাশির জাতকদের অধিপতি শুক্র। শুক্র সুখ ও বিলাসিতার কারক গ্রহ। ছোটবেলা থেকেই এই রাশির জাতকরা অর্থের প্রতি লালায়িত থাকেন। ভৌতিক সুখকে গুরুত্ব দেন এবং দামীর চেয়ে দামী জিনিস লাভ করতে চান। সাধারণ ও সংঘর্ষপূর্ণ জীবন এঁদের পছন্দ নয়। আপনজনদের খুব ভালোবাসেন এঁরা। তবে অর্থ বা আপনজনদের মধ্যে কোনও একজনকে নির্বাচন করতে হলে অর্থকেই নির্বাচন করেন। টাকা দিয়ে সমস্ত কিছু কেনা যায় বলে এঁদের ধারণা।

বৃশ্চিক- এঁরা প্রচুর সংঘর্ষ করেন এবং সমস্ত পরিস্থিতি জয় করে নেন। জীবনে প্রচুর অর্থ উপার্জন করতে চান এঁরা। অর্থবানদের সঙ্গে সম্পর্ক বজায় রাখতে পারদর্শী এই রাশির জাতকরা। অর্থের জন্য কাউকে পিছনে ছাড়তে কুণ্ঠা বোধ করেন না বৃশ্চিক জাতকরা।

ধনু- এই রাশির জাতকরাও টাকার জন্য সমস্ত কিছু করতে প্রস্তুত থাকেন। এঁরা অধিকাংশ সময় ধনী ও প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে বন্ধুত্ব করে থাকেন। আবার আরও ধনী ও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠলে পুরনো বন্ধুদের ভুলে যেতে সময় নেন না। আবেগপ্রবণ হলেও, অর্থ সংক্রান্ত সমস্ত সিদ্ধান্ত প্র্যাকটিক্যাল হয়ে নেন। জীবনে সব সময় সংঘর্ষ করতে ভালোবাসেন না এই রাশির জাতকরা।

মকর- এই রাশির জাতকরা বুদ্ধিমান এবং প্র্যাক্টিক্যাল হয়ে থাকেন। নিজের স্বপ্নপূরণের জন্য সমস্ত কাজ করতে প্রস্তুত থাকেন এঁরা। এমনকি কাউকে ব্যবহার করতেও দ্বিধা বোধ করেন না। ধনী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে ভালোবাসেন এই রাশির জাতকরা। কারণ ভবিষ্যতে তাঁদের সাহায্যে কাজ হাসিল করা সহজ হয়।

বন্ধ করুন