বাংলা নিউজ > ভাগ্যলিপি > গোচর হবে একাধিক গ্রহের, আগামী মাস দুর্দান্ত কাটবে এই ৫ রাশির জাতকদের
মে'তে একাধিক গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছেন।

গোচর হবে একাধিক গ্রহের, আগামী মাস দুর্দান্ত কাটবে এই ৫ রাশির জাতকদের

  • আগামী ১০ মে রাশি পরিবর্তন করবেন বুধ। ১৫ মে বৃষ রাশিতে প্রবেশ করবেন সূর্য। তারপর মীন রাশিতে প্রবেশ করবেন মঙ্গল। মেষ রাশিতে শুক্রের গোচর হবে। এছাড়াও ১৩ মে অস্ত যাবেন বুধ।

আগামী মাসে একাধিক গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছেন। আগামী ১০ মে রাশি পরিবর্তন করবেন বুধ। ১৫ মে বৃষ রাশিতে প্রবেশ করবেন সূর্য। তারপর মীন রাশিতে প্রবেশ করবেন মঙ্গল। মেষ রাশিতে শুক্রের গোচর হবে। এছাড়াও ১৩ মে অস্ত যাবেন বুধ। মে'তে কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন -

বৃষ রাশি- চাকরির দিক থেকে আগামী মাস আপনার জন্য শুভ হবে। এই সময় নিজের পরিশ্রমের ফল পাবেন। আয় বাড়বে। পড়ুয়ারা শুভ খবর পেতে পারেন। বিবাহিত জীবন সুখকর হবে। আর্থিক অবস্থা মজবুত হবে।

আরও পড়ুন: Shukra Gochar 2022: আগামিকাল থেকে কেটে যাবে টাকার সমস্যা, রাশি পরিবর্তন অর্থের কারক গ্রহের

মিথুন রাশি- মিথুন রাশির জাতকদের মে মাসটা দারুণ কাটবে। কর্মক্ষেত্রে আপনার উন্নতির প্রবল যোগ তৈরি হবে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের জন্য সময় ভালো কাটবে। পারিবাবিক জীবন আনন্দে ভরপুর থাকবে। আর্থিক অবস্থা ভালো হবে।

সিংহ রাশি- আগামী মাসে শুভ ফল লাভ করবেন সিংহ রাশির জাতকরা। প্রেমজীবন এবং কেরিয়ারে আপনি সাফল্য লাভ করবেন। পরিশ্রমের উপযুক্ত ফল লাভ করবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টা আপনার ভালো কাটবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে।

কন্যা রাশি- যে কন্যা রাশির জাতকরা চাকরি করেন, তাঁরা লাভের সুযোগ পেতে পারেন। ব্যবসার ক্ষেত্রে লাভবান হবেন। পরিশ্রমের ফল পাবেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। 

আরও পড়ুন: Mercury Transit Effect: আর্থিক সুখ থেকে দাম্পত্য প্রেম তুঙ্গে থাকার সময় শুরু হয়েছে কাদের! জানুন রাশিফলে

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতকরা আর্থিক জীবনে সাফল্য লাভ করবেন। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো হবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি লাভ করবেন। ধারদেনা থেকে রেহাই পাবেন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন