বাংলা নিউজ > ভাগ্যলিপি > মাসিক রাশিফল: কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন, কর্কটের এপ্রিল ২০২১

মেষ- এই রাশির জাতকদের জন্য এপ্রিল মাস বিশেষ শুভ। কয়েকটি গুরুত্বপূর্ণ কাজের গতি বাড়বে। বড় ব্যবসায়ীদের সঙ্গে দেখা-সাক্ষাৎ হবে। কোনও বড় কাজ বা ব্যবসার পরিস্থিতি তৈরি হতে পারে। লাভের পরিস্থিতিও অনুকূল। অর্থ সঞ্চয় সাফল্য অর্জন করবেন। সন্তান সুখ লাভ করতে পারেন। আবার সন্তানের সহযোগিতাও থাকবে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন, যার ফলে কাজে আগত বাধা ও সমস্যা কমবে। মাসের শেষের সপ্তাহের মানসিক সমস্যা দেখা দেবে। স্বাস্থ্যের যত্ন নিন। 

বৃষ- ভাই-বোনের উন্নতি হবে। পারিবারিক গতিবিধি অনুকূল এবং সুখকর থাকবে। জমি, বাড়ি, গাড়ি ক্রয়ের ক্ষেত্রে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন, না-হলে সমস্যায় পড়তে পারেন। পরিশ্রম করলে অর্থ সংগ্রহ করতে পারেন। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে, তাই সতর্ক থাকুন। অনাবশ্যক দৌড়ঝাঁপ ও ব্যয়ের সম্ভাবনা রয়েছে। ভেবেচিন্তে কাজ করুন। 

মিথুন- স্ত্রী'র সঙ্গে মতভেদ অথবা স্ত্রীর স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আবার স্ত্রী'র কারণে অন্য কোন কষ্টও পেতে পারেন। অত্যধিক ব্যয়ের কারণে সমস্যা দেখা দেবে। বন্ধুদের সঙ্গে অনাবশ্যক মতভেদের পরিস্থিতি তৈরি হতে পারে। ভাই-বোন বা আত্মীয়দের জীবনে সুখের অভাব থাকবে। ব্যবসায় ব্যয় বেশি এবং লাভ কম হবে। তবে ব্যবসার ভীত মজবুত হবে। ভবিষ্যতে এর ফলে লাভ হবে। স্বাস্থ্যের যত্ন নিন।

কর্কট- চাকরিজীবীদের স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে অনাবশ্যক তর্ক ও মতভেদ দেখা দিতে পারে। শারীরিক কষ্ট থাকবে। বন্ধু ও আত্মীয়দের সঙ্গে অপ্রয়োজনীয় বিবাদ দেখা দিতে পারে। রোজগারের ক্ষেত্রে পরিবর্তন হতে পারে। কারও উপেক্ষা আপনার কষ্টের কারণ হয়ে দাঁড়াবে। ব্যবসায়ীদের জন্য সময় খুব একটা ভালো নয়। আয়ের তুলনায় ব্যয় বেশি হবে। 

বন্ধ করুন