বাংলা নিউজ > ভাগ্যলিপি > মাসিক রাশিফল: কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন, কর্কটের জানুয়ারি মাস?
মেষ, বৃষ, মিথুন, কর্কট রাশির ভাগ্যফল।
মেষ, বৃষ, মিথুন, কর্কট রাশির ভাগ্যফল।

মাসিক রাশিফল: কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন, কর্কটের জানুয়ারি মাস?

জানুয়ারি মাসে কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- নববর্ষের প্রথম মাসে নানা সুযোগ লাভ করবেন, যা কেরিয়ারে উন্নতিতে সহায়ক হবে। কর্মক্ষেত্রে বিবাদ এড়িয়ে যান। ব্যবসায়ীদের জন্য জানুয়ারি মাস ভালো কাটবে। প্রেম জীবনে সমস্যা দেখা দেবে। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষ- বছরের শুরুতে সমস্যার মুখে পড়তে পারেন। এ মাসে কোনও কোনও বৃষ জাতকদের পদোন্নতি হতে পারে। অংশীদারিত্বের ব্যবসায় সমস্যার মুখে পড়তে পারেন। পড়ুয়াদের জন্য সময় ভালো। এই রাশির প্রেমিক-প্রেমিকারা মিশ্র ফলাফল লাভ করবেন। আর্থিক ও স্বাস্থ্যের দিক দিয়ে জানুয়ারি মাস অনুকূল নয়।

মিথুন- চাকরিজীবীরা এ মাসে মিশ্র ফলাফল লাভ করবেন। ব্যবসায়ীরা ভালো ফলাফল অর্জন করতে পারেন। জানুয়ারি মাসে চাকরি পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন একাধিক জাতক। শিক্ষাক্ষেত্রে ভালো ফলাফল লাভ করবেন। সিঙ্গল জাতকদের জীবনের বিশেষ ব্যক্তির আগমন ঘটতে পারে, ভালোবাসায় পড়তে পারেন আপনারা।

কর্কট- জানুয়ারি মাসে কর্কট রাশির চাকরিজীবীরা চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। তবে ব্যবসায়ীদের জন্য এই মাস অসাধারণ থাকবে। ছাত্র-ছাত্রীরা অনুকূল ফলাফল লাভ করার জন্য অধিক পরিশ্রম করতে হবে। ব্যয় বাড়তে পারে। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। সতর্ক থাকুন। 

ন। 

বন্ধ করুন