বাংলা নিউজ > ভাগ্যলিপি > মাসিক রাশিফল: কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন, কর্কটের মে মাস ২০২১

মেষ- মাসের শুরুতে কাজ ও ব্যবসায় ওঠানামা থাকবে। তবে পরবর্তিকালে পরিস্থিতি ভালো হবে। ব্যবসায় উন্নতি হবে। আর্থিক পরিস্থিতিও উন্নত হবে। মান-সম্মান ও প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। চাকরিজীবীদের জন্য সপ্তাহ অনুকূল। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পরিবারের পরিবেশ ভালো থাকবে। শুভ অনুষ্ঠান হতে পারে। শেয়ার মার্কেটে লগ্নির ফলে লাভ হবে।

বৃষ- সন্তানের সহযোগিতা লাভ করবেন। চাকরিতে চ্যালেঞ্জের মুখে পড়বেন। পারিবারিক চিন্তার কারণে ব্যবসায় অবনতি হবে। অনাবশ্যক ভ্রমণ ও ব্যয়ের সম্ভাবনা রয়েছে। ভাই ও আত্মীয়দের সহযোগিতা লাভ করবেন। বিরোধী সক্রিয় হবে। অবসাদগ্র্ত হয়ে পড়তে পারেন। পড়ুয়াদের জন্য মে মাসে মিশ্র পরিস্থিতি থাকছে। মানসিক অবসাদের কারণে কলহ হতে পারে। ব্যবসায়ীরা ভেবে-চিন্তে কাজ করুন। অংশীদারীর ফলে ক্ষতি হতে পারে। 

মিথুন- এই রাশির জাতকদের জন্য মাস অনুকূল। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। মা-বাবার সম্মান বাড়বে। সন্তান সুখ বাড়বে। রোজগারে জন্য মাস ঠিকঠাক। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। কোনও বিষয় সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার উন্নতি হবে। ধর্মীয় কাজে রুচি বাড়বে। ব্যবসায় উন্নতি হবে। পরোপকারের ইচ্ছা জাগবে। 

কর্কট- ভাই-বোনের সহযোগিতা লাভ করবেন। ধর্মীয় কাজে রুচি বাড়বে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। উচ্চ আধিকারিকদের সঙ্গে বিবাদ হতে পারে। পড়ুয়াদের প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য অধিক পরিশ্রম করতে হবে। মানসিক অবসাদ বাড়বে। বন্ধুদের সহযোগিতায় নতুন পরিকল্পনা তৈরি করতে সফল হবেন। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। শেয়ার বাজারে লগ্নির ফলে লাভ হবে। 

বন্ধ করুন