বাংলা নিউজ > ভাগ্যলিপি > মাসিক রাশিফল: কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের এপ্রিল ২০২১
সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক রাশির ভাগ্যফল।
সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক রাশির ভাগ্যফল।

মাসিক রাশিফল: কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের এপ্রিল ২০২১

  • এপ্রিল মাসে কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- সন্তানের সঙ্গে অনাবশ্যক মতভেদ হতে পারে। আবার তাঁদের কারণে অবসাদগ্রস্তও থাকবেন। আইন-আদালতের কাজে সাফল্য লাভ করতে পারেন। কঠিন পরিশ্রমের ফলে সাফল্য অর্জন করবেন। কৃষি, ব্যবসা ও চাকরিক্ষেত্রে উন্নতি দেখা দেবে। নতুন কাজের পরিকল্পনার ফলে সমস্যার সমাধান হবে। ব্যবসায় অধিক পরিশ্রমের ফলে লাভ পেতে পারেন।

কন্যা- সন্তানের উন্নতির সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের পড়াশোনায় অগ্রগতি হবে। কোনও প্রতিযোগিতায় সাফল্যের যোগ তৈরি হতে পারে। মানসিক চিন্তা কমবে। স্বাস্থ্যোন্নতি হবে। পারিবারিক সমস্যা ও অবসাদ ব্যক্তিকে চিন্তিত করে তুলবে। পেট বা চোখের সমস্যা দেখা দিতে পারে। মান-সম্মান বাড়বে। শত্রুদের উপর চাপ তৈরি করতে সফল হবেন।

তুলা- এই মাসে পারিবারিক ব্যয় বাড়বে, তাই ভেবেচিন্তে কাজ করুন। বেটিং, শেয়ার ও লটারিতে অর্থ ব্যয় করবেন না, লোকসানের সম্ভাবনা প্রবল। নতুন কাজে উন্নতি হবে। শারীরিক সুখ বৃদ্ধি হবে। সমাজে মান-প্রতিষ্ঠা বাড়বে। আইনি মামলায় জয় লাভ করবেন। শত্রু পরাজিত হবে। শুভ কাজে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় ওঠানামার মধ্যে লাভ হতে পারে। পারিবারিক সুখ বাড়বে। 

বৃশ্চিক- সকলের সঙ্গে মিলেমিশে থাকুন, তবে সাবধানতা অবলম্বন করতে ভুলবেন না। আর্থিক লোকসানের সম্ভাবনা রয়েছে। খাবারে বিষক্রিয়ার কারণে স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। চাকরিক্ষেত্রে অধিক পরিশ্রমের ফলে লাভ হতে পারে। তাই ভাবনাচিন্তা করে সঠিক দিকে পরিশ্রম করুন। অপ্রয়োজনীয় দৌড়ঝাঁপের কারণে মনঃক্ষুণ্ণ থাকবে। শারীরিক শিথিলতা দেখা দিতে পারে। অনাবশ্যক রাগ ও উত্তেজনার কারণে বিষম পরিস্থিতি তৈরি হতে পারে। রাগ ও উত্তেজনায় কোনও সিদ্ধান্ত নিলে বড় সমস্যায় পড়তে পারেন। 

বন্ধ করুন