বাংলা নিউজ > ভাগ্যলিপি > মাসিক রাশিফল: কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের জানুয়ারি মাস?
সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক রাশির ভাগ্যফল।
সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক রাশির ভাগ্যফল।

মাসিক রাশিফল: কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের জানুয়ারি মাস?

জানুয়ারি মাসে কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- কর্মক্ষেত্রে অনুকূল ফলাফল লাভ করবেন। তবে সিংহ রাশির ব্যবসায়ী জাতকরা জানুয়ারি মাসে বিশেষ লাভ অর্জন করতে পারবেন না। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকরা ভালো ফলাফল লাভ করবেন। প্রেম ও দাম্পত্য জীবনে শুভ ফলাফল পেতে পারেন। ব্যয় বাড়তে পারে। মানসিক অবসাদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

কন্যা- এই মাসে চাকরিতে ইতিবাচক ফলাফল লাভ করবেন। বরিষ্ঠ ও সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। বিদেশে পড়াশোনা বা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, এমন কন্যা জাতকদের চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। প্রেমিক-প্রেমিকার মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা- কর্মক্ষেত্রে সমস্যার মুখে পড়তে পারেন। ব্যবসায়ীরা ভাগ্যের সঙ্গ পাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকরাও অনুকূল ফলাফল লাভ করবেন। পারিবারিক জীবনে অশান্তি হতে পারে। প্রেম সংক্রান্ত বিষয়ের জন্য জানুয়ারি মাস শুভ। 

বৃশ্চিক- এই রাশির জাতকরা জানুয়ারি মাসে কেরিয়ারে সাফল্য লাভ করবেন। ব্যবসায় লগ্নির ফলে লাভ হতে পারে। জানুয়ারির প্রথম সপ্তাহের পর চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারেন। প্রেমিক-প্রেমিকা জাতকদের জন্য সময় অনুকূল। আর্থিক পরিস্থিতিতে বিশেষ কোনও পরিবর্তন দেখা দেবে না। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

বন্ধ করুন