বাংলা নিউজ > ভাগ্যলিপি > মাসিক রাশিফল: কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের জুলাই মাস ২০২১
সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক রাশির ভাগ্যফল।
সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক রাশির ভাগ্যফল।

মাসিক রাশিফল: কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের জুলাই মাস ২০২১

  • জুলাই মাসে কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- ১৬ জুলাই থেকে মানসিক সমস্যা বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস কমবে। ব্যয় বৃদ্ধি হবে। ৮ জুলাইয়ের পর থেকে ব্যবসায় লাভ হবে। ২১জুলাই থেকে ধৈর্য কমবে। মায়ের সানিধ্য পেতে পারেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন। ১৮ জুলাই থেকে বাহন সুখে বৃদ্ধি হবে।

কন্যা- আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। ৮ জুলাই থেকে বাবার স্বাস্থ্যোন্নতি হবে। ব্যবসায় উন্নতি হবে। ১৬ জুলাই থেকে আয়ে সমস্যা দেখা দিতে পারে। ব্যয় বাড়তে পারে। মানসিক শান্তি লাভের চেষ্টা করুন। ১৮ জুলাই থেকে গাড়ি মেনটেনেন্সে ব্যয় হবে। ২১ জুলাইয়ের পর ভাই-বোনদের সঙ্গে অপ্রয়োজনীয় বিবাদ এড়িয়ে চলুন।

তুলা- সংযমী হন। ৮ জুলাই থেকে ব্যবসা উন্নতি হবে। পৈতৃক ব্যবসা পুনরায় শুরু করতে পারেন। ১৬ জুলাই থেকে মান-সম্মান সম্মান বৃদ্ধি হবে। পরিবারে ধর্মীয় কাজ হতে পারে। ১৮ জুলাইয়ের পর বস্ত্র উপহার পেতে পারেন। আর্থিক লাভ হতে পারে।

বৃশ্চিক- আত্মবিশ্বাসী থাকলে মন অশান্ত থাকবে। ৮ জুলাই থেকে ব্যবসার সমস্যার প্রতি সতর্ক থাকুন। ব্যবসায় আয় কমতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। ১৬ জুলাই থেকে বাবার স্বাস্থ্যোন্নতি হবে। চাকরিতে অতিরিক্ত দায়িত্ব পেতে পারেন। ১৮ জুলাই থেকে বাহন সুখে বৃদ্ধি হতে পারে।

বন্ধ করুন