বাংলা নিউজ > ভাগ্যলিপি > মাসিক রাশিফল: কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ, মীনের এপ্রিল ২০২১

ধনু- বিরোধী ও প্রতিযোগীদের থেকে সতর্ক থাকুন, কারণ প্রতারণার শিকার হতে পারেন ও জটিলতা বাড়তে পারে। আইন আদালতের কাজ স্থির থাকবে। ব্যয় ও লাভ সমানে-সমানে থাকবে। তবে কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। যাত্রা এড়িয়ে চলুন। ব্যবসায়ীদের জন্য পরিস্থিতি মোটের উপর ভালো, তবে ভেবেচিন্তে কাজ করলে সাফল্য পেতে পারেন।

মকর- নিজের সহকর্মীদের কারণে কষ্ট পেতে পারেন। পরিবারের বয়স্ক সদস্যের স্বাস্থ্যোন্নতি হয়। গৃহস্থ জীবনে মানসিক কলহ দেখা দিতে পারে। রোগ, ঋণ ও শত্রু বৃদ্ধির কারণে অবসাদ থাকবে। খাওয়া-দাওয়ায় অনিয়মের কারণে স্বাস্থ্য প্রভাবিত হবে। ব্যস্ততায় দিন কাটবে।

কুম্ভ- পড়ুয়াদের জন্য সময় অনুকূল। পড়াশোনায় মনোনিবেশ করবে। কোনও প্রতিযোগিতায় সাফল্য অর্জন করতে পারেন। পরিবার ও মা-বাবার সঙ্গে যাত্রায় যেতে পারেন। রোজগারের দিক দিয়ে সময় ঠিকঠাক। ধর্মীয় কাজে রুচি বাড়বে। অন্ন, অস্ত্র ও বস্ত্রের লাভ হতে পারে। সামাজিক কাজে মান-সম্মান পাবেন। চাকরিজীবীদের উন্নতি হতে পারে, এমনকি ভালো স্থানে কাজ করতে পারেন। সন্তানের তরফে কষ্ট পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য সামান্য লাভদায়ক মাস।

মীন- মা-বাবার কষ্ট হতে পারে। গাড়ি চালক, মেশিনারির দ্রব্য বিক্রেতাদের কম লাভ করতে পারেন। তাই সাবধানে কাজ করুন। ঋণ আদায়ের ক্ষেত্রে চিন্তায় থাকবেন। স্বার্থপর ও প্রতারকদের এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। সাহস ও পরাক্রম বৃদ্ধি হবে। ব্যস্ততায় সময় কাটবে। পরিবারের সহযোগিতা লাভের ফলে অবসাদমুক্ত থাকতে পারেন।

বন্ধ করুন