বাংলা নিউজ > ভাগ্যলিপি > মাসিক রাশিফল: কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ, মীনের জুলাই ২০২১

 

 

ধনু, মকর, কুম্ভ, মীন রাশির ভাগ্যফল।

 

ধনু- মাসের শুরুতে মন অশান্ত থাকবে। রাগ করবেন না। নেতিবাচক চিন্তাভাবনা আসতে দেবেন না। ৮ জুলাই থেকে জীবনসঙ্গীর স্বাস্থ্যোন্নতি হবে। ব্যবসার পরিস্থিতি উন্নত হবে। ১৬ জুলাই থেকে নিজের স্বাস্থ্যের যত্ন নিন। ১৮ জুলাইয়ের পর কোনও বন্ধুর সহযোগিতায় চাকরির সুযোগ পেতে পারেন। আয় বৃদ্ধি হতে পারে।

মকর- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। মনে নেতিবাচক চিন্তাও আসতে পারে। আলসয থাকতে পারে। ৮ জুলাইয়ের পর কোনও বন্ধুর তরফে ব্যবসার প্রস্তাব পেতে পারেন। ১৬ জুলাইয়ের পর ধৈর্য কমবে। মিষ্টি খেতে চাইবেন। ১৮ জুলাই থেকে শিক্ষাগত কাজে ব্যবধান আসবে।

কুম্ভ- আত্মবিশ্বাস কমবে। ৮ জুলাই থেকে শিক্ষার কাজে উন্নতি হবে। ১৬ জুলাই থেকে জীবনসঙ্গীর স্বাস্থ্যোন্নতি হবে। ২১ জুলাইয়ের পর বাবার স্বাস্থ্যোন্নতি হবে। কর্মক্ষেত্রে অনুকূল পরিস্থিতি সৃষ্টি হবে। চাকরিতে আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। বাহন সুখে বৃদ্ধি হবে।

মীন- ৮ জুলাই থেকে পারিবারিক জীবন সুখে কাটবে। ১৬ জুলাই থেকে রাগ নিয়ন্ত্রণে রাখুন। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। স্বাস্থ্যের যত্ন নিন। ১৮ জুলাই থেকে কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতি মুখোমুখি হতে পারেন। ২১ জুলাই থেকে ব্যয় বাড়বে। সম্পত্তিতে লগ্নি করতে পারেন।

বন্ধ করুন