বাংলা নিউজ > ভাগ্যলিপি > Monthly horoscrope march 2023: মার্চ মাসে কারা হবেন ভাগ্যবান, কে পাবেন দারুণ সুযোগ? দেখুন মাসিক রাশিফল

Monthly horoscrope march 2023: মার্চ মাসে কারা হবেন ভাগ্যবান, কে পাবেন দারুণ সুযোগ? দেখুন মাসিক রাশিফল

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকাদের মার্চ মাসে তাদের কথাবার্তা ও আচরণের উপর অনেক বেশি নিয়ন্ত্রণ রাখতে হবে। 

Monthly horoscrope march 2023: মার্চ মাসটি ইংরেজি ক্যালেন্ডারের তৃতীয় মাস, অন্যদিকে হিন্দু ক্যালেন্ডার অনুসারে, হিন্দু নববর্ষ বিক্রম সংবত ২০৮০ এই মাসে শুরু হবে।  আসুন জেনে নিই মার্চ মাসে এই গ্রহগুলির পরিবর্তনের ফলে কোন রাশির জাতকরা সবচেয়ে বেশি সুবিধা পাবেন।

মেষ: মেষ রাশির জাতকদের জন্য, মার্চ মাসের শুরুতে আপনি বিগত কয়েক সপ্তাহ ধরে যে সমস্ত সমস্যার সম্মুখীন হচ্ছেন তা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে, আপনি আপনার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতার সঙ্গে আপনার প্রতিপক্ষের কৌশলকে পরাস্ত করতে সক্ষম হবেন। আদালতে চলমান মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়টা আপনার জন্য ভালো যাবে। চাকরিজীবীদের আয় বৃদ্ধি পাবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা কাঙ্খিত সুবিধা পাবেন। মাসের দ্বিতীয় সপ্তাহের মধ্যে, আপনি আরাম সম্পর্কিত যে কোনও বহু-প্রতীক্ষিত আইটেম কেনাকাটা করতে পারেন। এই সময়ে, আপনি আপনার সেরা বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে প্রেমিক সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে। মাসের মাঝামাঝি আপনার জন্য মধ্যম হতে চলেছে, তাই এই সময়ে আপনার স্বাস্থ্য এবং সম্পর্ক উভয়েরই যত্ন নিন এবং কর্মক্ষেত্রে কোনও কাজে অবহেলা এড়িয়ে চলুন। এই সময়ে, ব্যবসায়িক লেনদেন করার সময় খুব সতর্কতার প্রয়োজন হবে। এই সময়ে, শিশুদের সম্পর্কিত যে কোনও সমস্যা আপনার উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে। মাসের দ্বিতীয়ার্ধে, আপনি রাগ করে কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় আপনাকে বড় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। প্রতিকার: প্রতিদিন সকালে উদিত সূর্যকে অর্ঘ্য নিবেদন করুন এবং গায়ত্রী মন্ত্রের অন্তত এক রাউন্ড জপ করুন।

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকাদের মার্চ মাসে তাদের কথাবার্তা ও আচরণের উপর অনেক বেশি নিয়ন্ত্রণ রাখতে হবে। মাসের শুরুতে, কঠোর পরিশ্রমের পরেই, আপনি আপনার ইচ্ছা অনুযায়ী সাফল্য এবং অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। নিযুক্ত ব্যক্তিদের তাদের কাজটি অন্য কারও হাতে ছেড়ে দেওয়ার পরিবর্তে আরও ভাল উপায়ে করতে হবে। ব্যবসার সঙ্গে  জড়িত ব্যক্তিদের যে কোনও বড় কাজ খুব সাবধানে করতে হবে, অন্যথায় তাদের লাভের পরিবর্তে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। মাসের দ্বিতীয় সপ্তাহ আপনার স্বাস্থ্যের জন্য শুভ বলা যাবে না। এই সময়ে আপনি ঋতু বা কোনও দীর্ঘস্থায়ী রোগের উদ্ভব দ্বারা বিচলিত হতে পারেন। এই সময়টি আপনার পরিবার এবং প্রেমের সম্পর্কের দিক থেকে খুব সংবেদনশীল হতে চলেছে। এই সময়ে, আপনার নিকটাত্মীয়দের অনুভূতি উপেক্ষা করা এবং আপনার প্রেমের সম্পর্ক বজায় রাখা উচিত। মাসের মধ্যভাগ আপনার জন্য কিছুটা স্বস্তির হতে পারে। পরীক্ষা-প্রতিযোগীতার জন্য প্রস্তুতি নিচ্ছেন যে শিক্ষার্থীরা এই সময়ে কিছু সুখবর পেতে পারেন। ক্ষমতাসীন সরকারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা পদোন্নতি বা বড় দায়িত্ব পেতে পারেন। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। দাম্পত্য জীবন সুখের হবে। মাসের দ্বিতীয়ার্ধে, হঠাৎ বড় খরচ আপনার বাজেটে ব্যাঘাত ঘটাতে পারে। প্রতিকার: প্রতিদিন শমী বা বেলপত্র নিবেদন করে পাড়া শিবলিঙ্গের পুজো  করুন এবং রুদ্রাষ্টকম পাঠ করুন।

মিথুন: মিথুন রাশির জাতকদের জন্য পুরো মাসটি খুব শুভ হতে চলেছে। চাকরিজীবীরা মাসের শুরুতে বহু প্রতীক্ষিত পদোন্নতির সুসংবাদ পেতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে একটি পছন্দসই জায়গায় স্থানান্তর বা কোনও গুরুত্বপূর্ণ দায়িত্বের জন্য চেষ্টা করছেন, তবে আপনার এই ইচ্ছাটিও এই মাসে পূরণ হতে পারে। এই সময়ে, আপনি আর্থিক লাভ এবং পারিবারিক সুখ বৃদ্ধি দেখতে পাবেন। মাসের মাঝামাঝি সময়ে, আপনার তাড়াহুড়া বা তাড়াহুড়ো করে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত। এই সময়ে, আপনি আপনার কাজ আরও ভাল করার জন্য আপনার বসের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। পরিবারে শুভকাজ সম্পন্ন হবে। বিদেশে কর্মজীবন এবং ব্যবসার জন্য চেষ্টা করা লোকদের পথে আসা বড় বাধা দূর হবে। জমিজমা সংক্রান্ত সমস্যা দূর হবে। জমি ও ভবন ক্রয়-বিক্রয়ের ইচ্ছা পূরণ হবে। ব্যবসার সঙ্গে  যুক্ত ব্যক্তিরা মাসের মাঝামাঝি বড় লাভ পেতে পারেন, যারা অংশীদারিত্বে ব্যবসা করেন সেই সব ব্যক্তি। মাসের দ্বিতীয়ার্ধটি কিছুটা মিশ্র হতে চলেছে। এই পরিস্থিতিতে, এই সময়ে যে কোনও সিদ্ধান্ত সাবধানে নিন। প্রেমের দিক থেকে মার্চ মাসটি অনুকূল হতে চলেছে। আপনি যদি কারো সামনে আপনার ভালোবাসা প্রকাশ করতে চান তাহলে এটা সেরা সময়। একই সঙ্গে , ইতিমধ্যে যে প্রেমের সম্পর্ক চলছে তা তীব্র হবে। দাম্পত্য জীবন সুখের হবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে  আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। এই মাসে আপনাকে আপনার খাবার এবং পানীয়ের প্রতি খুব যত্ন নিতে হবে, অন্যথায় আপনাকে পেট সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে। মায়ের স্বাস্থ্য নিয়ে মন কিছুটা চিন্তিত থাকতে পারে। প্রতিকার: প্রতিদিন হলুদ ফুল দিয়ে ভগবান শ্রী বিষ্ণুর পুজো  করুন এবং বিষ্ণু সহস্ত্রনাম পাঠ করুন।

কর্কট: কর্কটরাশিদের মার্চ মাসে বড় পরিবর্তনের জন্য প্রস্তুত থাকতে হবে। জীবনের এই পরিবর্তনগুলির মধ্যে কিছু আপনার মনের মত হতে পারে এবং কিছু আপনার মনের বিপরীত হতে পারে। উদাহরণস্বরূপ, যারা দীর্ঘকাল জীবিকার জন্য ঘুরে বেড়াচ্ছেন তাদের জন্য মাসের শুরুটি শুভ হতে চলেছে। যারা তাদের ব্যবসার প্রসারের চেষ্টা করছিলেন তাদের জন্যও এই সময়টি খুব শুভ হতে চলেছে। এটি করতে, আপনি পরিবার এবং বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন। আপনার কর্মজীবন বা ব্যবসার জন্য আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। ভ্রমণ সুখকর ও ফলপ্রসূ হবে। মাসের মাঝামাঝি সময়ে, আপনি হঠাৎ করে কোনও  অবাঞ্ছিত জায়গায় স্থানান্তরিত হতে পারেন বা আপনার উপর দায়িত্বের অতিরিক্ত বোঝা বাড়তে পারে। অধ্যয়ন ও লেখালেখির শিক্ষার্থীরা কঠোর পরিশ্রমের মাধ্যমেই কাঙ্খিত ফলাফল পেতে সক্ষম হবে। এই সময়ে, করা কাজগুলিতে হঠাৎ বাধার কারণে মন খারাপ থাকবে। ব্যবসার ক্ষেত্রেও দ্বন্দ্ব এবং কঠিন পরিস্থিতি হতে পারে, যদিও আপনি আপনার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতার সঙ্গে  ভালো অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। মাসের দ্বিতীয়ার্ধে হঠাৎ করে বাড়ি মেরামত বা অন্য কোনও  প্রয়োজনে মোটা অঙ্কের টাকা খরচ করতে হতে পারে। এই সময়ে আপনাকে আপনার কর্মক্ষেত্রে আপনার বিরোধীদের সঙ্গে  খুব সতর্কতা অবলম্বন করতে হবে কারণ তারা আপনার কাজকে কলঙ্কিত করার চেষ্টা করতে পারে। প্রতিকার: শ্রী হনুমান এর পুজোয় প্রতিদিন বজরং বান পাঠ করুন এবং পাখিদের খাওয়ান।

সিংহ: সিংহ রাশির জাতকদের জন্য মার্চ মাসটি সফল হবে। এই মাসে আপনার পদোন্নতি এবং আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বা ব্যক্তির কৃপা আপনার উপর বর্ষিত হবে, যার সাহায্যে আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সম্পন্ন হবে এবং আপনি পেশাগত ব্যবসায় কাঙ্খিত লাভ পাবেন। মাসের দ্বিতীয় সপ্তাহে, আপনি কিছু বড় পরিকল্পনা নিয়ে কাজ শুরু করবেন, যার কারণে আপনি ভবিষ্যতে বড় সুবিধা পাবেন। এই সময়ে, পরিবারের কোনও সদস্যের কৃতিত্ব সম্মান বৃদ্ধি পাবে এবং বাড়িতে সুখের পরিবেশ থাকবে। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস থাকবে। ব্যবসায় অর্থ লাভের পথ প্রশস্ত হবে। মাসের মাঝামাঝি, আপনি পরিবার সম্পর্কিত একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। বিশেষ বিষয় হল এটি করার সময় আপনি পরিবারের পূর্ণ সহযোগিতা এবং সমর্থন পাবেন। যাঁরা সামাজিক-ধর্মীয় কাজের সঙ্গে যুক্ত, তাঁরা হঠাৎ কোনও  বিশেষ উৎসবে অংশগ্রহণের সুযোগ পাবেন। সমাজে তাদের সম্মান বাড়বে। পরীক্ষা-প্রতিযোগীতার প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীরা কোনও  সুখবর পেতে পারেন। মাসের দ্বিতীয়ার্ধটা একটু অস্থির হতে চলেছে। এমতাবস্থায় এই সময়ে তাড়াহুড়ো করে কোনও  বড় পদক্ষেপ নেবেন না। কোনও  সমস্যাকে আদালতে না নিয়ে আলোচনার মাধ্যমে সমাধান করাই ভালো হবে। প্রতিকার: ভগবান শ্রী বিষ্ণুর পুজো  করুন এবং প্রতিদিন নারায়ণ কবচ পাঠ করুন।

কন্যা: কন্যা রাশির জাতকদের জন্য মার্চ মাসটি মিশ্র প্রমাণ হতে চলেছে। এই সপ্তাহে, আপনি আপনার জীবনের গাড়িকে কখনও ট্র্যাকে দ্রুত ছুটতে এবং কখনও এটি থেকে নেমে যেতে দেখবেন। কন্যা রাশির লোকেদের মার্চের প্রথম সপ্তাহে যে সুযোগটি আসে তা হারানো এড়াতে হবে, অন্যথায় তাদের আবার এটি পেতে দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে। মাসের শুরুতে, সিনিয়রদের সহায়তায়, আপনি আপনার প্রকল্প সময়মতো শেষ করতে সক্ষম হবেন। যার কারণে কর্মক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসার সঙ্গে  যুক্ত ব্যক্তিরা কিছু সমস্যা সত্ত্বেও অর্থের সুবিধা পাবেন। মাসের দ্বিতীয় সপ্তাহে, জমি এবং দালান সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির জন্য আরও দৌড়াদৌড়ি করতে হতে পারে। কর্মজীবী ​​নারীদের জন্যও এই সময়টা কিছুটা কঠিন হতে পারে। তারা তাদের বাড়ি এবং কর্মক্ষেত্র সামঞ্জস্য করতে কিছু অসুবিধার সম্মুখীন হতে পারে। মাসের মাঝামাঝি আপনার ব্যক্তিগত সম্পর্কের দিক থেকে কিছুটা কম অনুকূল হতে চলেছে। এই সময়ে পরিবারের কোনও  সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি আপনার মানসিক কষ্টের কারণ হতে পারে। পারিবারিক জীবনে অহেতুক উত্তেজনা থাকবে। যেহেতু অতিরিক্ত খরচের কারণে আপনার বাজেট এলোমেলো হয়ে যেতে পারে। এই সময়ে, আপনাকে আপনার সম্পর্কের পাশাপাশি আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। প্রতিকার: গণেশকে দূর্বা অর্পণ করে প্রতিদিন গণপতি অথর্বশীর্ষ পাঠ করুন।

তুলা: তুলা রাশির জাতকদের জন্য মার্চ মাসের প্রথমার্ধটি শুভ। এই সময়ের মধ্যে আপনার পরিকল্পিত কাজগুলি সময়মতো সম্পন্ন হবে, যার কারণে আপনাকে আরও উত্সাহের সঙ্গে  আপনার কাজগুলি সম্পাদন করতে দেখা যাবে। এই সময়ে, কর্ম-ব্যবসায় অগ্রগতি হবে। পরিবারের কোনও  সদস্যের সঙ্গে  সম্পর্কিত সুখবর পাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা বা অসম্পূর্ণ কাজ গুলো হবে। এই সময়ে, ক্ষমতা-সরকার সম্পর্কিত একটি কার্যকরী সভা হবে, যার সাহায্যে আপনি ভবিষ্যতে কিছু বড় লাভজনক প্রকল্পে যোগদানের সুযোগ পাবেন। কোনও  বিশেষ কাজে পরিবারে ভাই ও আত্মীয়দের পূর্ণ সহযোগিতা পাবেন। যাইহোক, এই সময়ে আপনাকে সেই সমস্ত লোকদের থেকেও সতর্ক থাকতে হবে যারা আপনার সাফল্যে ঈর্ষান্বিত। মাসের মাঝামাঝি সময়ে, ব্যবসার সঙ্গে  যুক্ত ব্যক্তিদের অন্যের বিশ্বাসে তাদের ব্যবসা ছেড়ে দেওয়া বা কোনও ব্যক্তির উপর অতিরিক্ত নির্ভরশীল হওয়া এড়ানো উচিত। যাইহোক, এই সময়টি আপনার প্রেমের সম্পর্কের জন্য খুব অনুকূল হবে। প্রেমের সম্পর্কের মধ্যে উদ্ভূত ভুল বোঝাবুঝি দূর হবে এবং প্রেমিক সঙ্গীর সঙ্গে  ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আত্মীয়রা আপনার প্রেমের সম্পর্কে বিয়ের সিলমোহর দিতে পারে। মাসের দ্বিতীয়ার্ধে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। এই সময়ে, আপনাকে কেবল মৌসুমী রোগগুলি এড়াতে হবে তা নয় শুধু, আপনাকে সাবধানে গাড়িও চালাতে হবে, অন্যথায় আঘাতের সম্ভাবনা রয়েছে। এ সময় ধৈর্য ধরে যেকোনও সমস্যার সমাধান খুঁজতে হবে। প্রতিকার: প্রতিদিন দেবী দুর্গা ও শ্রীযন্ত্রের পুজো  করুন। মেয়েদের সাদা মিষ্টি খাইয়ে আশীর্বাদ পান।

বৃশ্চিক: মার্চ মাসের শুরু ও শেষটা বৃশ্চিক রাশির জাতকদের জন্য কিছুটা কঠিন হতে পারে। এই সময়ে, আপনি আপনার কাছের এবং প্রিয়জনদের কাছ থেকে প্রত্যাশিত সমর্থন পেতে সক্ষম হবেন না এবং আপনার প্রতিপক্ষকেও আপনার উপর কর্তৃত্ব করতে দেখা যাবে। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় চাপের প্রভাব আপনার স্বাস্থ্যের উপরও দেখা যাবে। এই সময়ে আপনি ঋতু বা কোন দীর্ঘস্থায়ী রোগের উদ্ভব সম্পর্কে অবহেলা করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে পরে হাসপাতালে যেতে হতে পারে। মার্চের দ্বিতীয় সপ্তাহে, ব্যবসায়ীদের তাদের প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে। এই সময়ে আপনার আয় কম এবং ব্যয় বেশি হবে। সেই সঙ্গে  বাড়বে অযথা দৌড়াদৌড়ি ও বাড়াবাড়ি। মাসের মাঝামাঝি একটু স্বস্তি পেতে চলেছেন। এই সময়ে, যে কোনও স্কিমে অতীতে করা বিনিয়োগ অনেক সুবিধা দিতে পারে। ক্ষমতা-সরকার সংক্রান্ত আটকে থাকা কাজ শেষ হবে। আদালত সংক্রান্ত বিষয়ে দারুণ স্বস্তি পেতে পারেন। যদি প্রেমের সম্পর্কের মধ্যে কোনও বিষয়ে প্রেমিক সঙ্গীর সঙ্গে  ঝগড়া হয়, তবে এটি কোনও মহিলা বন্ধুর সাহায্যে শেষ হবে এবং আপনার প্রেমের জীবন আবার ট্র্যাকে ফিরে আসবে। চাকরিজীবীদের জন্য মাসের দ্বিতীয়ার্ধ কিছুটা কঠিন হতে পারে। এই সময়ে, হঠাৎ আপনার মাথায় কাজের চাপ পড়তে পারে। যা সম্পন্ন করার জন্য আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। প্রতিকার: প্রতিদিন শ্রী হনুমানকে লাল ফুল অর্পণ করুন এবং সাতবার হনুমান চল্লিশা পাঠ করুন।

ধনু: মার্চ মাসের শুরুতে ধনু রাশির জাতক জাতিকারা প্রত্যাশা অনুযায়ী সাফল্য পাওয়ার সব সম্ভাবনাই পাচ্ছেন, তবে এই সময়ে আপনাকে অতিরিক্ত উদ্যম এড়াতে হবে। একই সময়ে, সেই সমস্ত লোকদের থেকে সাবধান থাকুন যারা প্রায়শই আপনার কাজে বাধা সৃষ্টি করার ষড়যন্ত্র করে। পরীক্ষা-প্রতিযোগীতার প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীরা কাঙ্ক্ষিত সাফল্য পাবে। কর্মসংস্থানের সন্ধানে বিচরণকারী ব্যক্তিরা মাসের প্রথমার্ধে বড় সাফল্য পেতে পারেন। অন্যদিকে, কর্মরত ব্যক্তিরা কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন, যার কারণে আপনার কর্মক্ষেত্রের পাশাপাশি পরিবারে সম্মান বৃদ্ধি পাবে। যারা বিদেশে কর্মজীবন বা ব্যবসার জন্য চেষ্টা করছেন, তাদের কাঙ্ক্ষিত সাফল্য পেতে আরও কিছুটা অপেক্ষা করতে হতে পারে। মাসের মাঝামাঝি সময়ে গৃহস্থালী নারীদের বেশির ভাগ সময়ই কাটবে ধর্মীয় কাজে। একইভাবে সামাজিক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদেরও এই সময়ে বেশি সক্রিয় দেখা যাবে। সমাজে তার সম্মান বাড়বে। ব্যবসায়ীদের জন্য, মাসের দ্বিতীয়ার্ধ টানাপোড়েন এবং বিভ্রান্তিতে পূর্ণ হতে পারে। এই সময়ে, তিনি তার প্রতিযোগীর কাছ থেকে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এই সময়ে, হঠাৎ করে কিছু বড় খরচ আপনার সামনে আসতে পারে, যা মেটানোর জন্য আপনাকে ঋণ নিতে হতে পারে। এই সময়ে, আপনার মন মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকতে পারে। প্রতিকার: প্রতিদিন উদীয়মান সূর্যদেবকে জল নিবেদন করুন এবং আদিত্যহৃদয় স্তোত্র তিনবার পাঠ করুন।

মকর: মার্চ মাসের শুরুটা মকর রাশির জাতকদের জন্য শুভ। এই সময়ে, আপনি খুব সহজেই আপনার ছোট এবং বড় সমস্ত সমস্যা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সকল প্রকার বাধা-বিপত্তি দূর করে আপনি কাঙ্খিত সাফল্য ও আর্থিক লাভ পাবেন। চাকরিজীবীরা আয়ের বাড়তি উৎস খুজে পাবেন। সঞ্চিত সম্পদ বৃদ্ধি হতে পারে। সৌভাগ্যের পূর্ণ সমর্থনের কারণে আপনার কর্মক্ষেত্র এবং গৃহ পরিবারে সম্মান বৃদ্ধি পাবে। লোকেদের আপনার দ্বারা নেওয়া বড় সিদ্ধান্তগুলির প্রশংসা করতে দেখা যাবে। মার্চের দ্বিতীয় সপ্তাহের বেশিরভাগ সময় আপনার সেরা বন্ধুদের সঙ্গে  হাসি-খুশিতে কাটবে। মাসের মাঝামাঝি সময়ে আদালতে চলমান মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। এই সময়ে আপনি কোনও শুভ বা বিশেষ কাজের জন্য প্রচুর পরিমাণে ব্যয় করতে পারেন। বন্ধুর সাহায্যে একটি নতুন প্রকল্পে যোগদানের সুযোগ পাবেন। মাসের মাঝামাঝি দূরপাল্লার ভ্রমণের সম্ভাবনা থাকবে। এই সময়ে আপনি জমি-বাড়ি বা যানবাহনের সুখ পাবেন। জমি-বাড়ি সংক্রান্ত বিরোধ মিটে যাবে। মাসের দ্বিতীয়ার্ধে, আপনাকে আপনার কথাবার্তা এবং আচরণের উপর একটু নিয়ন্ত্রণ রাখতে হবে, অন্যথায় আপনার সুগঠিত কাজটি নষ্ট হয়ে যেতে পারে। এই সময়টি আপনার স্বাস্থ্য এবং সম্পর্কের দিক থেকেও গুরুত্বপূর্ণ। এই সময়ে, কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার সময় কোনও প্রবীণের মতামতকে উপেক্ষা করা এড়িয়ে চলুন। প্রতিকার: হনুমানের পুজো  করুন এবং প্রতিদিন শ্রী সুন্দরকাণ্ড পাঠ করুন।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য মার্চ মাসটি মধ্যম বলা যাবে। এই মাসে আপনি আপনার জীবনে অনেক উত্থান-পতন দেখতে পারেন। এমতাবস্থায় সতর্কতা অবলম্বন করলে দুর্ঘটনা ঘটে সেদিকে সম্পূর্ণ খেয়াল রাখতে হবে। কর্মক্ষেত্রে কোনও  প্রকার অবহেলা করবেন না, তা না হলে আপনাকে বসের ক্রোধের শিকার হতে হবে। এছাড়াও, কর্মক্ষেত্রে আপনার বিরোধীদের সম্পর্কে সচেতন থাকুন। মাসের দ্বিতীয় সপ্তাহে করা কাজে কোনও  বাধার কারণে আপনার মন খারাপ থাকবে। এই সময়ে, আপনার মন বাড়ির কোনও প্রবীণ সদস্যের স্বাস্থ্য নিয়েও চিন্তিত থাকবে। তবে মাসের মাঝামাঝি কিছুটা স্বস্তিদায়ক হতে চলেছে এবং এই সময়ে ব্যবসার সঙ্গে  যুক্ত ব্যক্তিরা ব্যবসায় প্রচুর লাভ পাবেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হতে দেখা যাবে। আরাম-আয়েশ সংক্রান্ত যে কোনও  বহু প্রতীক্ষিত জিনিস কেনার স্বপ্ন পূরণ হবে। যারা কমিশন এবং লক্ষ্যভিত্তিক কাজ করছেন তাদের জন্য এই সময়টি খুব শুভ হতে চলেছে। মাসের তৃতীয় সপ্তাহে প্রেমের সঙ্গীর সঙ্গে কোনও  বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। এ থেকে উত্তরণে বিবাদের পরিবর্তে আলাপ-আলোচনার মাধ্যমে সমাধানের চেষ্টা করুন, অন্যথায় প্রতিষ্ঠিত সম্পর্কের অবনতি হতে পারে। বিবাহিত জীবনকে সুখী রাখতে, আপনার স্ত্রীর অনুভূতিকে উপেক্ষা করা এড়িয়ে চলুন এবং তার জন্য আপনার ব্যস্ত সময়সূচী থেকে কিছুটা সময় বের করুন। স্বাস্থ্যের দিক থেকে, মার্চ মাসের দ্বিতীয়ার্ধে আপনাকে আরও সতর্ক হতে হবে। প্রতিকার: প্রতিদিন একটি তামার পাত্র থেকে শিবলিঙ্গে জল ও বেলপত্র নিবেদন করুন এবং শিব মহিমা স্তোত্র পাঠ করুন।

মীন: মীন রাশির জাতকদের মার্চ মাসে তাদের অর্থ এবং সময় খুব ভেবেচিন্তে ব্যয় করা উচিত, অন্যথায় তাদের অহেতুক কষ্ট পেতে হতে পারে। মার্চ মাসটি মীন রাশির জাতকদের জন্য কিছু বড় অর্জনের সঙ্গে  শুরু হবে, যা কর্মক্ষেত্রে এবং বাড়িতে তাদের সম্মান বৃদ্ধি করবে। এই সময়ে, আত্মীয়দের সঙ্গে  হাসি-আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ থাকবে। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার চাকরি পরিবর্তন করার কথা ভাবছিলেন, তবে মার্চের শুরুতে আপনি কোথাও থেকে একটি বড় অফার পেতে পারেন বা আপনি কর্মক্ষেত্রেই পছন্দসই পদোন্নতি পেতে পারেন। মাসের দ্বিতীয় সপ্তাহে, আপনি আপনার সম্পর্কের বিশেষ সুবিধা নিতে সক্ষম হবেন। এ সময় সরকার ও প্রশাসনের সহযোগিতায় দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ করবেন। পৈতৃক সম্পত্তি লাভে আসা বাধা দূর হবে। রাজনৈতিক কাজে সাফল্য আসবে। মাসের মাঝামাঝি সময়ে, হঠাৎ দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রার সম্ভাবনা থাকবে। কর্মজীবন বা ব্যবসার সঙ্গে  যুক্ত এই যাত্রাটি অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে এবং কাঙ্ক্ষিত সাফল্য বয়ে আনবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে এবং পরিবারের সঙ্গে  মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ থাকবে। মাসের মাঝামাঝি সময়ে অলসতা অধ্যয়ন ও লেখালেখির ছাত্রদের উপর আধিপত্য বিস্তার করতে পারে। কাঙ্খিত সাফল্য পেতে হলে তা পরিহার করে কঠোর পরিশ্রম করতে হবে। মাসের দ্বিতীয়ার্ধে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। পুরনো কোনও  রোগের উদ্ভবের কারণে মন উদ্বিগ্ন থাকবে। যাইহোক, কঠিন সময়ে, আপনার জীবন সঙ্গী আপনার পাশে থাকবে। প্রতিকার: প্রতিদিন ভগবান শ্রী নারায়ণের পুজো  করুন এবং বিষ্ণু সহস্ত্রনাম পাঠ করুন। প্রতিদিন কলা গাছে জল দিন।

ভাগ্যলিপি খবর

Latest News

বিয়ের পর শ্বশুরকে প্রণাম, আর বউকে একী করছেন জাহির! লজ্জা পেলেন সোনাক্ষী জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড সিঙ্গুরের সমবায়ে তৃণমূলের জয় জয়কার, তিন দশক পরে শূন্য পেয়ে সরল বামেরা ছেলেধরা গুজব অব্যাহত, এবার শিশু চোর সন্দেহে মারধর বনগাঁয়, আশঙ্কাজনক যুবক বাবার হাত ধরেই ভিনধর্মী জাহিরের সঙ্গে বিয়েতে সই, কী লিখলেন সোনাক্ষী? তৃণমূল করার জন্য সন্দেশখালিতে মহিলাকে রাস্তায় ফেলে মারধর, কাঠগড়ায় বিজেপি প্রথম ইংরেজ হিসেবে হ্যাটট্রিক জর্ডনের, নজির গড়ার দৌড়ে বাকি শুধু ভারতের পড়শিরা দীপিকার সঙ্গে বিয়ে ঠিক ছিল! অতীত ভুলে বিয়ে সিদ্ধার্থের, ছেলেকে চুমু বিজয় মালিয়ার গড়িয়ায় তৃণমূল কাউন্সিলরের কার্যালয়ে হামলায় গ্রেফতার ৪, সংগ্রহ করা হল নমুনা পুত্র না মেলায় হতাশা, যমজ কন্যা হওয়ায় নবাজতকদের খুন করল মহিলার স্বামী-শ্বশুর

T20 WC 2024

জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.