বাংলা নিউজ > ভাগ্যলিপি > Monthly Horoscope november 2022: নভেম্বর মাসে কারা ভাগ্যবান হবেন, কে পাবেন দারুণ সুযোগ? মাসিক রাশিফল ​​দেখে নিন

Monthly Horoscope november 2022: নভেম্বর মাসে কারা ভাগ্যবান হবেন, কে পাবেন দারুণ সুযোগ? মাসিক রাশিফল ​​দেখে নিন

১২ রাশির জন্য নভেম্বর মাসটি কেমন যাবে?  

Monthly Horoscope november 2022: ইংরেজি ক্যালেন্ডারের একাদশতম মাস শীঘ্রই শুরু হতে চলেছে। নভেম্বর মাসটি কিছু মানুষের জন্য খুব বিশেষ হতে চলেছে।আসুন জেনে নেওয়া যাক ১২ রাশির জন্য নভেম্বর মাসটি কেমন যাবে?

নভেম্বর মাস শীঘ্রই শুরু হতে চলেছে। এটি ইংরেজি ক্যালেন্ডারের ১১ তম মাস। নভেম্বর মাসটি কিছু লোকের জন্য খুব শুভ, এবং ভাল কাটবে। এই মাসে অনেকের সৌভাগ্যেরও জোরালো সম্ভাবনা রয়েছে। কাজে সাফল্য আসবে। যে কাজগুলো গত কয়েক মাস ধরে থমকে ছিল সেগুলি এ মাসেই গতি পাবে। যারা ব্যবসার সাথে যুক্ত তাদের জন্য এই মাসটি খুব লাভজনক হবে। আসুন জেনে নিই নভেম্বর মাসটি ১২টি রাশির জন্য কেমন যাবে।

মেষ

বছরের একাদশ মাস নভেম্বর মেষ রাশির জাতক জাতিকাদের জন্য মিশ্র হতে চলেছে। মাসের শুরুতে, হঠাৎ কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনার রাগ এবং কথাবার্তাকে নিয়ন্ত্রণ করার খুব প্রয়োজন হবে। আপনি যদি এটি করতে সফল হন তবে আপনি কাঙ্ক্ষিত সুবিধা পাবেন। এর সাথে সাথে আপনার অসমাপ্ত কাজও অন্যের সাহায্যে সম্পন্ন হবে। মাসের মাঝামাঝি সময়ে আপনি যদি দীর্ঘদিন ধরে একটি নতুন কাজ শুরু করতে বা কোনও পরিকল্পনায় যোগ দেওয়ার চেষ্টা করছেন, তবে আপনার ইচ্ছা পূরণ হবে । অনিয়মিত রুটিন এবং ভুল খাদ্যাভ্যাসের কারণেও আপনাকে স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হতে পারে। প্রতিযোগীতা মূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন ছাত্রছাত্রীরা পড়াশোনার চাপে ক্লান্ত হয়ে পড়তে পারে। এই সময়ে, ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের তাদের প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন। মাসের দ্বিতীয়ার্ধে, আপনার ব্যবসার সম্প্রসারণ বা অন্য কোনও পরিকল্পনায় অর্থ বিনিয়োগ করা এড়াতে হবে কারণ বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। মেষ রাশির জাতকদের এই সপ্তাহে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে খুব ভেবেচিন্তে পদক্ষেপ নিতে হবে। আপনার প্রেমিক সঙ্গীর সাথে ভুল বোঝাবুঝি হতে পারে, যার কারণে আপনি মানসিক চাপে থাকবেন। দাম্পত্য জীবন সুখী রাখতে স্ত্রী ও শ্বশুরবাড়ির অনুভূতিকে সম্মান করুন।

প্রতিকার: প্রতিদিন র্যাম ভক্ত হনুমানের পূজা করুন এবং সাতবার হনুমান চল্লিশা পাঠ করুন। মঙ্গলবার বজরঙ্গবলীর পূজায় বিশেষ করে মিষ্টি পান নিবেদন করা উচিত।

বৃষ

নভেম্বর মাসের শুরুতে হঠাৎ বড় খরচ বৃষ রাশির জাতকদের আর্থিক বাজেট নষ্ট করতে পারে। এই সময়ে, আপনি আপনার সন্তান সম্পর্কিত কিছু নিয়ে চিন্তিত থাকবেন। চাকরিজীবীদের মাথায় কাজের বাড়তি বোঝা থাকতে পারে। এই সময়ে আপনাকে ক্যারিয়ার-ব্যবসা বা ব্যক্তিগত কারণে দীর্ঘ বা স্বল্প দূরত্বে ভ্রমণ করতে হতে পারে। ভ্রমণ ক্লান্তিকর এবং প্রত্যাশার চেয়ে কম ফলদায়ক হবে। যারা বিদেশে ব্যবসা করছেন বা যারা সেখানে কর্ম খুঁজছেন তাদের জন্য মাসের দ্বিতীয় সপ্তাহটি ভাগ্যবান প্রমাণিত হতে পারে। এই সময়ে এই ধরনের ব্যক্তিরা সুখবর শুনতে পাবেন। মাসের মাঝামাঝি সময়ে, ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের অর্থ লেনদেনের সময় সতর্কতা অবলম্বন করতে হবে। যেকোনো ধরনের ঝামেলা এড়াতে আপনার কাগজপত্র সম্পূর্ণ রাখুন। জমি-বাড়ি ক্রয়-বিক্রয় করার সময়, সমস্ত কাগজ সংক্রান্ত কাজ সাবধানে করুন, অন্যথায় আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। মাসের মাঝামাঝি সময়ে, আপনি কোনও বিশেষ কাজে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুবই শুভ হতে চলেছে। প্রেমের সম্পর্কের দিক থেকে, এই মাসে আপনার আবেগের বশে এমন কোনও কাজ করা উচিত নয়, যা আপনার তৈরি প্রেমের সম্পর্কে ফাটল সৃষ্টি করবে। প্রেমের সঙ্গীর সাথে ঠাট্টা করার সময়, সম্পূর্ণ খেয়াল রাখুন যেন ভুল করেও তাকে উপহাস না করা হয়, অন্যথায় এটি আপনার প্রেমের সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আপনি যদি আপনার প্রেমের সম্পর্ককে বিয়েতে রূপান্তর করার কথা ভাবছেন, তবে এই মাসে আপনার পরিবারের সদস্যরা তাদের পক্ষ থেকে সবুজ সংকেত দেখিয়ে আপনার ইচ্ছা পূরণ করতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।

প্রতিকার: প্রতিদিন দেবী দুর্গার চল্লিশা পাঠ করুন। শুক্রবার বাচ্চা মেয়েদের সাদা মিষ্টি খাইয়ে আশীর্বাদ নিন।

মিথুন

মিথুন রাশির জাতক জাতিকাদের নভেম্বর মাসে কোনো কাজে অবহেলা করা বা আগামীকালের জন্য পিছিয়ে দেওয়া এড়িয়ে চলা উচিত, অন্যথায় আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে। মাসের শুরুতে, আপনাকে বুদ্ধিমানের মত অর্থ ব্যয় করতে হবে, অন্যথায় আপনার বাজেট এলোমেলো হয়ে যেতে পারে। কাউকে এমন কোনও প্রতিশ্রুতি দেবেন না, যা পালন করতে আপনাকে ভবিষ্যতে সমস্যায় পড়তে হবে। এই সময়ে কাজের ক্ষেত্রে গোপন শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে। আপনার কোনও পরিকল্পনা সম্পূর্ণ হওয়ার আগে প্রকাশ বা মহিমান্বিত করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার বিরোধীরা এটিকে রোধ করতে পারে। মাসের মাঝামাঝি সময়ে আপনি পরিবারের কোনো সদস্যকে নিয়ে চিন্তিত থাকবেন। পরিবারের কোনো সমস্যা সমাধানে পরিবারের সদস্যরা সাহায্য করতে না পারলে মন খারাপ থাকবে আপনার। এই সময়, সাবধানে যানবাহন চালান এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। নভেম্বরের তৃতীয় সপ্তাহ প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীদের জন্য ভাগ্যবান প্রমাণিত হবে। এই সময়ে, তারা কিছু সুখবর শুনতে পাবেন। এই সময়ে, আপনি আপনার বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। মাসের শেষ সপ্তাহে গৃহস্থালির কাজে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। ব্যবসায়ীরা বাজার থেকে অর্থ তুলতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। আপনার প্রেমের সঙ্গীর সাথে সমস্ত সমস্যা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

 

প্রতিকার: গণপতিকে দূর্বা নিবেদন করুন এবং তাঁর চল্লিশা পাঠ করুন এবং সম্ভব হলে বুধবার, কোনও বৃহন্নলাকে সাজের সামগ্রী দান করুন।

কর্কট 

কর্কট রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি শুভ। মাসের শুরুতে চাকরিজীবীদের আয়ের পাশাপাশি অন্য আয়ের উৎস থাকবে। ব্যবসায় কাঙ্খিত ফল লাভ করবেন, তবে আয়ের চেয়ে ব্যয় বেশি থাকবে। এই সময়ে, বাড়ির মেরামতে আরও অর্থ ব্যয় হবে। মাসের দ্বিতীয় সপ্তাহে কেরিয়ার-ব্যবসায় দীর্ঘ দূরত্ব ভ্রমণ হবে। যাত্রাটি আনন্দদায়ক এবং কাঙ্ক্ষিত সাফল্য দেবে। যাত্রার সময় প্রভাবশালী ব্যক্তিদের সাথে সম্পর্ক তৈরি হবে যা ভবিষ্যতে বড় লাভের দিকে নিয়ে যাবে। এটি সরকারের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের জন্য একটি বড় সাফল্য দেবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কাঙ্খিত পদ বা দায়িত্ব পেতে পারেন। মাসের মাঝামাঝি সময়ে যারা প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা কিছু সুখবর পেতে পারেন। তারা তাদের পরিশ্রমের পূর্ণ ফল পাবে। যারা বিদেশে কর্মজীবন বা ব্যবসার জন্য চেষ্টা করছেন, তারা কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। চাকুরীজীবীদের জন্য মাসের দ্বিতীয়ার্ধটি শুভ প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। সিনিয়র এবং জুনিয়র উভয়ের পূর্ণ সমর্থন থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। ব্যবসায় কাঙ্খিত লাভ হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই মাসটি আপনার জন্য অনুকূল প্রমাণিত হবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সাথে সময় কাটানোর সুযোগ পাবেন। অবিবাহিতদের বিয়ে মাসের মাঝামাঝি ঠিক হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। আপনি আপনার স্ত্রী এবং ভ্রমণের সাথে আনন্দদায়ক মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আপনি যদি ছোটখাটো সমস্যা ত্যাগ করেন তবে স্বাস্থ্য স্বাভাবিক থাকবে, আপনার রুটিন এবং খাবারের প্রতি বিশেষ যত্ন নিন।

প্রতিকার: ভগবান শিবের উদ্দেশ্যে শ্বেত চন্দন লাগান এবং তাঁর চল্লিশা পাঠ করুন।

সিংহ

সিংহ রাশির জাতকদের জন্য এই মাসটি আগের মাসের তুলনায় অনেক বেশি শুভ ও সফল যাবে। মাসের শুরুতে, কর্মজীবন-ব্যবসা সংক্রান্ত ভ্রমণগুলি সুখকর এবং সাফল্য বয়ে আনবে। পরিকল্পিত কাজ যথাসময়ে সম্পন্ন হলে আপনার মধ্যে প্রবল উদ্দীপনা সৃষ্টি হবে। বিশেষ বিষয় হল এই মাসে আপনি ঘরে এবং বাইরের মানুষের পূর্ণ সমর্থন পাবেন। মাসের দ্বিতীয় সপ্তাহে, কোনও প্রভাবশালী ব্যক্তির সাথে বৈঠক হবে যা ভবিষ্যতে বড় আর্থিক লাভের উত্‍স হয়ে উঠবে। এই সময়টি কর্মজীবী ​​নারীদের জন্য বড় সাফল্য বয়ে আনবে। এতে সমাজে ও ঘরে তাদের সম্মান বৃদ্ধি পাবে। বিশেষ বিষয় হল আপনার জীবনসঙ্গী বা প্রেমের সঙ্গী আপনার কাঙ্খিত কাজ বা কাঙ্খিত গন্তব্য অর্জনে খুবই সহায়ক প্রমাণিত হবে। মাসের মাঝামাঝি সময়ে গৃহ ও বাহন সংক্রান্ত সুখ আসবে। জমি-বাড়ি সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত আপনার পক্ষেই আসবে। কমিশনে কর্মরত ব্যক্তিদের জন্য এই সময়টি অত্যন্ত শুভ প্রমাণিত হবে। মাসের তৃতীয় সপ্তাহে প্রতিযোগীতার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন ছাত্রছাত্রীরা অতিরিক্ত পড়াশোনার জন্য ক্লান্ত হয়ে পড়তে পারেন। মাসের দ্বিতীয়ার্ধে, আপনাকে আপনার সম্পর্ক এবং স্বাস্থ্যের দিকে বিশেষ মনোযোগ দিতে হবে। প্রেমের সম্পর্কের দিক থেকে এই মাসটি অত্যন্ত শুভ হতে চলেছে। একই সময়ে, যারা ইতিমধ্যে প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের মধ্যে পারস্পরিক বিশ্বাস এবং সম্প্রীতি বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন সুখের হবে। 

প্রতিকার: প্রতিদিন উদিত সূর্যকে অর্ঘ্য নিবেদন করুন এবং আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন।

কন্যা

কন্যা রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি মিশ্র হতে চলেছে। মাসের শুরুতে চাকরিজীবীদের ওপর কাজের চাপ বেশি থাকবে। সময়মতো তা সম্পন্ন করার জন্য তাদের অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে। ব্যক্তিগত জীবনে কিছু ঘরোয়া সমস্যা আপনার চিন্তার বড় কারণ হয়ে দাঁড়াবে। এই সময়ে পরিবারের কোনো প্রবীণ সদস্যের স্বাস্থ্য নিয়ে মন কিছুটা চিন্তিত থাকবে। মাসের দ্বিতীয় সপ্তাহে কোনো ধর্মীয় বা সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ থাকবে। এই সময়ে, পরিবারের সদস্য বা বন্ধুদের সাথে হঠাৎ তীর্থযাত্রায় যাওয়ার সৌভাগ্যও পেতে পারেন। মাসের মাঝামাঝি সময়ে হঠাৎ আর্থিক উদ্বেগ আপনাকে ঘিরে থাকতে পারে। যাইহোক, ভাল বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের সাহায্যে, আপনি এই সমস্যাটি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। মাসের দ্বিতীয়ার্ধে, পরিবারের কোনও সদস্যের বড় সাফল্য অর্জনের কারণে বাড়িতে সুখের পরিবেশ থাকবে। এই সময়ে পরিবারের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ আসবে। ব্যবসায় কাঙ্খিত লাভ হবে এবং এর সম্প্রসারণের পরিকল্পনা ফলপ্রসূ হবে। আপনার স্বাস্থ্য স্বাভাবিক হতে চলেছে। প্রেমের দিক থেকে কন্যা রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি শুভ প্রমাণিত হবে। প্রেম সঙ্গীর সাথে পারস্পরিক বিশ্বাস বৃদ্ধি পাবে। মাসের শেষে, আপনি আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকে একটি সারপ্রাইজ উপহার পেতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে।

প্রতিকার: প্রতিদিন গণেশের চল্লিশা পাঠ করুন এবং বুধবার মুগ ডাল দান করুন এবং পাখিদের খাওয়ান।

তুলা

তুলা রাশির জাতকদের জন্য নভেম্বরের শুরুতে তাদের সময় এবং অর্থ উভয়ই বুদ্ধির সাথে ব্যয় করতে হবে। এই সময়ে, হঠাৎ করে কিছু বড় খরচের কারণে আপনার বাজেটে ব্যাঘাত ঘটতে পারে। বেতনভোগীদের উচিত তাদের কাজ অন্য কারো কাছে ছেড়ে দেওয়া এড়িয়ে যাওয়া, অন্যথায় তাদের ভুলের জন্য বা সময়মতো কাজ শেষ না করার জন্য বসের ক্রোধের শিকার হতে হতে পারে। এ সময় ঘরে-বাইরে আত্মীয়-স্বজনের কাছ থেকে কাঙ্খিত সহযোগিতা না পেলে মনটা একটু বিষন্ন থাকবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে এগিয়ে চলা আরও ভাল হবে। নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। এই সময়ে, আপনি ঋতু বা কোনো দীর্ঘস্থায়ী রোগের কারণে শারীরিক ও মানসিকভাবে বিরক্ত হতে পারেন। মাসের মাঝামাঝি সময়ে চাকরিজীবীরা তাদের কাঙ্ক্ষিত জায়গায় বদলি বা দায়িত্ব পেতে পারেন। মাসের দ্বিতীয়ার্ধে, যারা বিদেশে কর্মজীবন এবং ব্যবসার জন্য প্রচেষ্টা করছেন তারা কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। যারা কমিশন ও ফিন্যান্স ইত্যাদি করছেন তাদের জন্য এই সময়টি খুবই শুভ হতে চলেছে। মাসের শেষে আর্থিক সমস্যা হতে পারে। এই মাসে কেউ আপনার প্রেমের জীবনে বাধা সৃষ্টি করার চেষ্টা করতে পারে। এমন পরিস্থিতিতে, যত্ন সহকারে প্রেমের সম্পর্কে এগিয়ে যান এবং আপনার প্রেমিক সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা এড়িয়ে চলুন। বিতর্কের পরিবর্তে আলোচনার মাধ্যমে ভুল বোঝাবুঝি দূর করুন। বিবাহিত জীবনে, আপনার স্ত্রীর স্বাস্থ্য আপনার চিন্তার একটি বড় কারণ হয়ে উঠবে।

প্রতিকার: রান্নাঘরে তৈরি প্রথম রুটি প্রতিদিন গরুকে খাওয়ান এবং অষ্টলক্ষ্মী সাধনা করুন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের এই মাসে তাদের স্বাস্থ্য এবং সম্পর্কের দিকে অনেক বেশি মনোযোগ দিতে হবে। মাসের শুরুতে আপনাকে কোনো দীর্ঘস্থায়ী রোগের কারণে শারীরিক ও মানসিক কষ্ট ভোগ করতে হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা উপেক্ষা করবেন না, অন্যথায় আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। এই সময়, আপনার দৈনন্দিন রুটিন এবং খাদ্যের বিশেষ যত্ন নিন। ব্যবসায়ীরা এই সময়ে বড় উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন। মাসের দ্বিতীয় সপ্তাহে, পকেটের চেয়ে সুবিধার সাথে সম্পর্কিত জিনিসগুলিতে বেশি অর্থ ব্যয় করা আপনার বাজেটকে এলোমেলো করতে পারে। মাসের মাঝামাঝি সময়ে, আপনাকে আপনার ইমেজের দিকে আরও মনোযোগ দিতে হবে, এমন পরিস্থিতিতে এটিকে আরও ভালভাবে বজায় রাখতে, মানুষের সাথে ভাল আচরণ করতে হবে এবং ভুলেও কাউকে উপহাস করবেন না। এই সময়ে মানুষের ছোট ছোট বিষয়কে গুরুত্ব না দিয়ে নিজের কাজে মনোযোগ দিন। এই সময়ে যারা আপনার ভাবমূর্তি বা আপনার কাজ নষ্ট করার চেষ্টা করছেন তাদের থেকেও সতর্ক থাকুন। চাকুরীজীবীদের জন্য মাসের দ্বিতীয়ার্ধটি শুভ প্রমাণিত হবে। এই সময়ে, আপনার দ্বারা করা পরিকল্পনা সফল প্রমাণিত হলে সিনিয়র এবং জুনিয়র উভয়ই আপনার প্রশংসা করবে। ব্যবসায় কাঙ্খিত লাভ হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই মাসটি আপনার জন্য মিশ্র প্রমাণিত হবে। মাসের প্রথমার্ধে আপনার প্রেমিক সঙ্গীর সাথে দেখা করার ক্ষেত্রে কিছু বাধা আসতে পারে, তবে মাসের মাঝামাঝি থেকে, জিনিসগুলি পরিবর্তিত হবে এবং আপনি আপনার প্রেমিক সঙ্গীর সাথে আরও ভাল সম্পর্ক দেখতে পাবেন এবং আপনারা দুজনেই একসাথে আনন্দদায়ক সময় অতিবাহিত করবেন । দাম্পত্য জীবন সুখের হবে। জীবনসঙ্গী কঠিন সময়ে ছায়ার মতো আপনার পাশে থাকবেন।

প্রতিকার: গুড় ও ছোলা নিবেদন করে রামভক্ত শ্রী হনুমানের পূজা করুন এবং সুন্দরকাণ্ড পাঠ করুন।

ধনু

ধনু রাশির জাতকদের জন্য মাসের শুরুতে, পেশা এবং ব্যবসা সম্পর্কিত ভাল সুযোগ আসবে। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে পদোন্নতি বা গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। মাসের দ্বিতীয় সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। এই সময়ে, আপনার রুটিন এবং ডায়েট ঠিক রাখুন, অন্যথায় আপনাকে হাসপাতালের যেতে হতে পারে। মাসের মাঝামাঝি সময়ে আপনাকে ঋণ, রোগ এবং শত্রু তিনটিই এড়িয়ে চলতে হবে। এই সময়ে, কর্মক্ষেত্রে আপনার গোপন শত্রুরা আপনার কাজ নষ্ট করার চেষ্টা করতে পারে। এই সময়ে কারো সাথে তর্ক করা থেকে বিরত থাকুন। এই সময়ে, কিছু বড় খরচ হঠাৎ আপনার সামনে আসতে পারে, যার জন্য আপনাকে ঋণও নিতে হতে পারে। ব্যবসায়িক ব্যক্তিদের তাদের প্রতিযোগীদের সাথে কঠিন প্রতিযোগিতা হতে পারে, তবে এই পরিস্থিতি বেশিদিন স্থায়ী হবে না এবং মাসের দ্বিতীয়ার্ধে আপনার ব্যবসা আবার ট্র্যাকে ফিরে আসবে। বিশেষ বিষয় হল আপনার বাজারে আটকে থাকা টাকাও অপ্রত্যাশিতভাবে বেরিয়ে আসবে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা ফলপ্রসূ হতে দেখা যাবে। যাইহোক, আপনার ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়ানো উচিত। প্রেমের সম্পর্কের দিক থেকে, এই মাসে আপনাকে খুব সাবধানে এগিয়ে যেতে হবে, অন্যথায় বিষয়টি বিগড়ে যেতে পারে। মাসের মাঝামাঝি সময়ে কোনো তৃতীয় ব্যক্তি আপনার প্রেমের জীবনে সমস্যা বা ভুল বোঝাবুঝি তৈরি করার চেষ্টা করতে পারে। বিবাহিত জীবনে জীবন সঙ্গীর সাথে প্রেম ও সম্প্রীতি থাকবে। তবে তার স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বেগ থাকবেই।

প্রতিকার: প্রতিদিন হলুদ ফুল এবং হলুদ মিষ্টি নিবেদন করুন, ভগবান বিষ্ণুর পূজা করুন এবং বিষ্ণু সহস্রনাম পাঠ করুন।

মকর 

মকর রাশির জাতক জাতিকাদের জন্য নভেম্বর মাসটি কখনও সুখের আবার কখনও দুঃখের হতে চলেছে। মাসের শুরুতে, আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন যখন জমি-বাড়ি সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত আপনার পক্ষে আসবে। প্রতিযোগীতার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীদের জন্যও এই সময়টা খুব শুভ হতে চলেছে। নভেম্বরের শুরুতে তারা তাদের কঠোর পরিশ্রমের কাঙ্ক্ষিত ফল পেতে পারেন। আপনি যদি বিদেশে ক্যারিয়ার গড়ার বা বিদেশের সাথে সম্পর্কিত ব্যবসা করার কথা ভাবছিলেন তবে এতে আসা সমস্ত বাধা দূর হবে। কর্মজীবী ​​মহিলাদের জন্য এই সময়টি খুব শুভ হতে চলেছে। কোনো বিশেষ কৃতিত্বের কারণে শুধু কর্মক্ষেত্রেই নয়, পরিবারেও তাদের প্রতিপত্তি বাড়বে। চাকরিজীবীদের আয়ের নতুন উৎস হবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। মাসের মাঝামাঝি সময়ে, আপনি কিছু স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে পারেন, যার কারণে আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। এই সময়ে সন্তান সম্পর্কিত কোনো উদ্বেগ আপনাকে তাড়িত করবে। মাসের দ্বিতীয়ার্ধে, ভাগ্য আবার আপনার অনুকূলে দেখা যাবে এবং একজন কার্যকরী ব্যক্তির সাহায্যে আপনি সরকার সম্পর্কিত অমীমাংসিত কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। এই সময়ে, কর্মক্ষেত্রে সিনিয়রদের এবং বাড়িতে পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। মাসের শেষে অর্থের অভাবের সম্মুখীন হতে পারেন। এই সময়ে, ঝুঁকিপূর্ণ স্কিমগুলিতে বিনিয়োগ করা বা কাউকে টাকা ধার দেওয়া এড়িয়ে চলুন। টক-মিষ্টি বিবাদ নিয়ে আপনার ভালোবাসার গাড়ি চলতেই থাকবে। মাসের মাঝামাঝি ভালোবাসার মানুষের কাছ থেকে সারপ্রাইজ গিফটও পেতে পারেন। বিবাহিতদের জীবনে প্রেম ও সম্প্রীতি বজায় থাকবে।

প্রতিকার: রামভক্ত শ্রী হনুমানের পূজায় প্রতিদিন সুন্দরকাণ্ড পাঠ করুন। শনিবার দান করুন।

কুম্ভ

কুম্ভ রাশির জাতকরা নভেম্বরের শুরুতে পেশা, ব্যবসা এবং পড়াশোনায় কিছু বাধার সম্মুখীন হতে পারেন। এ সময় পরীক্ষা ও প্রতিযোগিতার প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীরা পড়ালেখায় ক্লান্ত হয়ে পড়তে পারে, আবার চাকরিজীবীদের জেনে-বুঝে কোনো ভুল বা অবহেলার জন্য সিনিয়রদের রোষানলে পড়তে হতে পারে। এই সময়ে, আপনার কাজ আগামীকালের জন্য স্থগিত করবেন না বা অন্যের উপর ছেড়ে দেওয়ার ভুল করবেন না। মাসের দ্বিতীয় সপ্তাহে, সন্তান-সম্পর্কিত কোনো সমস্যা আপনার চিন্তার বড় কারণ হয়ে উঠতে পারে। এই সময়ে, ছোট ভাইবোনদের সাথে কোন বিষয়ে মতভেদ বা বিবাদ হতে পারে। যাইহোক, পরিবারের একজন প্রবীণ সদস্যের সাহায্যে আপনি পরিস্থিতি সামাল দিতে এবং পারিবারিক সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। মাসের প্রথমার্ধের তুলনায় শেষেরটি কিছুটা স্বস্তিদায়ক হতে চলেছে। মাসের মাঝামাঝি থেকে, আপনি আপনার কর্মজীবন এবং ব্যবসায় ভাল ফলাফল দেখতে শুরু করবেন। এই সময়ে,  সিনিয়র এবং জুনিয়র উভয়েরই পূর্ণ সমর্থন পাবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কাঙ্ক্ষিত পদ বা বড় দায়িত্ব পেতে পারেন। মাসের দ্বিতীয়ার্ধে চাকরিজীবীদের আয়ের নতুন উৎস দেখা দেবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। এই সময়ের মধ্যে আপনি যে সাফল্য পাবেন তা থেকে অহংকার আপনার ভিতরে প্রবেশ করতে দেবেন না, অন্যথায় আপনার সঙ্গীরা আপনার থেকে দূরে যেতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে নভেম্বর মাসটি আপনার জন্য শুভ হতে চলেছে। প্রেমের সম্পর্কে আসা সমস্ত বাধা দূর হবে। প্রেমের সঙ্গীর সঙ্গে প্রেম ও সম্প্রীতি বজায় থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। মাসের মাঝামাঝি সময়ে আপনি আপনার স্ত্রীর সাথে দীর্ঘ দূরত্বের ভ্রমণে যেতে পারেন।

প্রতিকার: প্রতিদিন রামভক্ত শ্রী হনুমানের পূজায় বজরং বান পাঠ করুন। শনিবার শনিদেবের উদ্দেশ্যে সরিষার তেলের চারমুখী প্রদীপ জ্বালান।

মীন

নভেম্বরের শুরুতে মীন রাশির জাতক জাতিকাদের নিজের লক্ষ্য সময়মতো সম্পূর্ণ করার জন্য অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। কর্মজীবী ​​মহিলারা বাড়ি এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। জমি সংক্রান্ত বিবাদে আদালতে যেতে হতে পারে। নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে, শুধুমাত্র আপনার নিজের নয়, পরিবারের কোনও সিনিয়র সদস্যের স্বাস্থ্য উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে। এই সময়ে, দীর্ঘস্থায়ী রোগের উদ্ভব সম্পর্কে সতর্ক থাকুন। কোনো স্কিমে অর্থ বিনিয়োগ বা ব্যবসা সম্প্রসারণের আগে ব্যবসায়ীদের অবশ্যই তাদের শুভাকাঙ্ক্ষীদের মতামত নেওয়া উচিত। মাসের মাঝামাঝি সময়ে প্রতিযোগীতার প্রস্তুতি নিচ্ছেন এমন ছাত্রছাত্রীরা সুখবর পেতে পারেন। সাংবাদিকতা, গবেষণা প্রভৃতি কাজে নিযুক্ত ব্যক্তিদের জন্যও এই সময়টি শুভ প্রমাণিত হবে। এই সময়ে নিজেকে যেকোনো ধরনের বিবাদ থেকে দূরে রাখুন। মাসের দ্বিতীয়ার্ধে, আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন, তবে অন্যকে অন্ধভাবে বিশ্বাস করার ভুল করবেন না । ড্রাইভের সময় সাবধানে যানবাহন চালান অন্যথায় আঘাত পাওয়ার সম্ভাবনা আছে। প্রেমের সম্পর্কের দিক থেকে, নভেম্বর মাসে, আপনাকে সাবধানতার সাথে এগিয়ে যেতে হবে। আপনি যদি কারও সামনে আপনার ভালবাসা প্রকাশ করার কথা ভাবছেন, তবে তাড়াহুড়ো না করে উপযুক্ত সময়ের জন্য অপেক্ষা করুন। আপনি যদি ইতিমধ্যেই প্রেমের সম্পর্কের মধ্যে থাকেন তবে আপনার প্রেমিক সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা এড়িয়ে চলুন। নভেম্বরের মাঝামাঝি কোনো বিষয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে।

প্রতিকার: প্রতিদিন কেশরের তিলক লাগিয়ে ভগবান লক্ষ্মীনারায়ণের পূজা করুন এবং নারায়ণ কবচ পাঠ করুন।

 

ভাগ্যলিপি খবর

Latest News

আজ আষাঢ় গুপ্ত নবরাত্রি, করুন এই বিশেষ কাজ, জীবন থেকে দূর হবে অভাব, আসবে সমৃদ্ধি তদন্ত শুরু হতেই প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য, ট্রাম্পের কানে নাকি গুলি লাগেইনি! আম্বানির ছোট বউ রাধিকা ‘কাপড় তুলে’ ছুটল মোদীর পিছন,ভাই-বোন ইশা-আকাশকে করল আলাদা ট্রাম্পকে গুলি করা শুটারের ওপর নজর স্নাইপারের! তাও কেন ঘটল এই ঘটনা? সামনে ভিডিয়ো রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের বয়সের সঙ্গে সঙ্গে প্রজনন ক্ষমতা কমতে থাকে পুরুষদের, কীভাবে ধরে রাখা যায় এটি বুধাদিত্য রাজযোগে ৫ রাশির ভাগ্য চমকাবে, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল আনোয়ার-কাণ্ডের মধ্যেই FIFA প্রেসিডেন্টের সঙ্গে হাসিমুখে ছবি গোয়েঙ্কার! ছড়াল মিম গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে গিয়েও উঠে দাঁড়ালেন ট্রাম্প, হামলা নিয়ে কী বললেন তিনি? রবিবারে হাসতে হবে কিন্তু! পড়ুন দিনের সেরা ৫ জোকস, ছুটির দিন আরও একটু মজার হোক

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.