বাংলা নিউজ > ভাগ্যলিপি > Monthly tarot horoscope: এই মাস কেমন যাবে মেষ-বৃষ-মিথুন-কর্কটের? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

Monthly tarot horoscope: এই মাস কেমন যাবে মেষ-বৃষ-মিথুন-কর্কটের? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

মেষ: মেষ রাশির জাতকদের জন্য এই মাসটি খুব একটা অনুকূল নয়।

Monthly tarot horoscope: গ্রহগুলির পরিবর্তনশীল গতিবিধির প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হতে চলেছে। অর্থ এবং কর্মজীবনের দিক থেকে, এই মাসটি মেষ বৃষ মিথুন কর্কটের জন্য কেমন হতে চলেছে আসুন জেনে নেওয়া যাক।

মেষ

মেষ রাশির জাতকদের জন্য এই মাসটি খুব একটা অনুকূল নয়। স্বামী-স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে এবং তাই স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। ছড়িয়ে ছিটিয়ে থাকা জিনিসগুলিকে পুনর্গঠনে শক্তি দিন। কর্মক্ষেত্রেও কিছু বাধা থাকবে, তবে আপনার কথা বলার দক্ষতা দিয়ে আপনি সেগুলি সমাধান করতে সক্ষম হবেন।

বৃষ

বৃষ রাশির জাতকদের এই মাসে সমস্ত কাজ সাবধানে করতে হবে। শত্রুরা আপনার ক্ষতি করতে পারে। জীবনসঙ্গীর সঙ্গেও মতবিরোধ হতে পারে। শত্রুদের গোপন ষড়যন্ত্র থেকে সতর্ক থাকতে হবে। আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। শনিদেবের পুজো করলে উপকার হবে।

মিথুন

মিথুন রাশির জাতকদের জন্য এই মাসটি খুব একটা শুভ নয়। এই সময়ের মধ্যে পরিস্থিতি ভালো হবে না, সময়সূচী অনুযায়ী কাজ করুন। পারিবারিক ঝামেলা আপনাকে বিরক্ত করতে পারে, কর্মক্ষেত্রে সময় প্রতিকূল, ভগবান শনির পুজো উপকারী হবে। মায়ের স্বাস্থ্যেরও ক্ষতি হতে পারে।

কর্কট

কর্কট রাশির জন্য এই সময়টা খুবই গুরুত্বপূর্ণ। রাজনীতিতে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। চার দিকেই বিরোধীরা আপনার সামনে থাকবে। দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কাউকে টাকা ধার দেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় এটি ফেরত পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। শিক্ষার্থীরা সাফল্য পাবে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.