বাংলা নিউজ > ভাগ্যলিপি > Monthly tarot horoscope: এই মাস কেমন যাবে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

Monthly tarot horoscope: এই মাস কেমন যাবে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

সিংহ: এই মাসটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য ঝামেলা ও বাধা পূর্ণ হবে।

Monthly tarot horoscope: গ্রহগুলির পরিবর্তনশীল গতিবিধির প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হতে চলেছে। অর্থ এবং কর্মজীবনের দিক থেকে, এই মাসটি সিংহ কন্যা তুলা বৃশ্চিকের জন্য কেমন হতে চলেছে আসুন জেনে নেওয়া যাক।

সিংহ

এই মাসটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য ঝামেলা ও বাধা পূর্ণ হবে। এই মাসে ভালো ফল পাবেন না। আপনার পুরোনো পরিকল্পনা এই মাসে আবার শুরু হতে পারে। এর জন্য আপনাকে অনেক পরিশ্রম করতে হবে। সংসারে সবকিছু ঠিকঠাক চলবে। কোনও ব্যক্তির কাছ থেকে জীবনে নতুন দিক নির্দেশনা পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে এবং বন্ধুদের কাছ থেকে সহযোগিতা পাবেন।

কন্যা

কন্যা রাশির জাতকদের জন্য এই মাসটি বিশেষ হবে। পুরানো কাজে সুফল পেতে শুরু করবেন। নতুন কাজও শুরু করতে পারেন। বন্ধুরা আপনার সহায়ক হিসেবে প্রমাণিত হবে। ছাত্র শ্রেণীর জন্য প্রতিযোগিতার ফল ভালো হবে, শত্রুদের উদ্দেশ্য সফল হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।

তুলা

তুলা রাশির জাতকদের জন্য এই মাসটি লাভজনক হবে। প্রেমের ক্ষেত্রে লাভ হবে। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। শিক্ষার্থীরা তাদের পড়াশুনা মনোযোগ সহকারে করবে এবং উপকৃত হবে। বিবাহযোগ্য যুবক-যুবতীর জন্য সম্পর্ক আসতে পারে। দম্পতিরা সন্তান সুখের খবর পেতে পারেন। আয় বাড়বে।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সবকিছু খুব সাবধানে করতে হবে। এই সময়ে আপনাকে সতর্ক থাকতে হবে এবং শত্রুদের থেকে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। শত্রুরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। জীবনসঙ্গীর সঙ্গেও মতবিরোধ হতে পারে। এই মাসে আপনার কাজগুলি সম্পূর্ণ করার জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। শনিদেবের পুজোয় লাভ হবে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

হাসপাতালের নামের শেষে ‘রিসার্চ’ শব্দ আছে? কোন গবেষণা হচ্ছে, প্রমাণ দিতে হবে এবার Bally Station: বালি নেমেই কি অফিস যান? বিরাট বদলে যাচ্ছে স্টেশন, চিনতে পারবেন না মদ্যপান করে বিমানে উঠে অভব্য আচরণ, কলকাতা বিমানবন্দরে বিসৃঙ্খলা সন্দেশখালি যাওয়ার পরিকল্পনা ভেস্তে গেল, গ্রেফতার হলেন নওশাদ সিদ্দিকী IPL 2024-এর আগে দাপুটে সেঞ্চুরি গুজরাট টাইটানসের ৩.৬ কোটির আদিবাসী ক্রিকেটারের ঘূর্ণাবর্তের জেরে ৬ দিন চলবে বৃষ্টি! বাংলায় কতদিন শীতের আমেজ থাকবে? কবে বাড়বে? সদ্যোজাত ছেলেকে নিয়েই ব্যস্ত অনুষ্কা, মেয়েকে নিয়ে তাই লন্ডনের রেস্তোরাঁয় বিরাট শাহরুখের জওয়ান অভিনেত্রী প্রিয়মণি কিনলেন মার্সিডিজ-বেঞ্জ, দাম শুনলে চমকে উঠবেন ‘কালপ্রিটকে অবশ্যই গ্রেফতার করতে হবে’‌, শাহজাহানকে নিয়ে কড়া বার্তা রাজ্যপালের বরফেই দূর হবে ট্যান! দামি সানস্ক্রিনও হার মেনে যাবে এর কেরামতিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.