বাংলা নিউজ > ভাগ্যলিপি > Monthly tarot horoscope: এই মাস কেমন যাবে ধনু-মকর-কুম্ভ-মীনের? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

Monthly tarot horoscope: এই মাস কেমন যাবে ধনু-মকর-কুম্ভ-মীনের? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

কুম্ভ: কুম্ভ রাশির জাতকদের জন্য এই মাসটি আর্থিকভাবে সমৃদ্ধ হতে পারে।

Monthly tarot horoscope: গ্রহগুলির পরিবর্তনশীল গতিবিধির প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হতে চলেছে। অর্থ এবং কর্মজীবনের দিক থেকে, এই মাসটি ধনু মকর কুম্ভ মীনের জন্য কেমন হতে চলেছে আসুন জেনে নেওয়া যাক।

ধনু

ধনু রাশির জাতকরা এই মাসে ভাগ্যবান হবে এবং রিয়েল এস্টেট সম্পর্কিত আপনার কাজ শেষ হতে পারে। আপনার নতুন বাড়ির নির্মাণও শুরু হতে পারে। ব্যবসায় গতি স্বাভাবিক থাকবে এবং মাসের শেষে আপনার ভাগ্য উজ্জ্বল হবে। আপনি একটি নতুন যান কিনতে পারেন এবং বিশ্ব আপনার কাজের প্রশংসা করবে। সম্মান বৃদ্ধি হবে।

মকর

মকর রাশির জাতকদের জন্য এই মাসটি আনন্দের উদযাপন হতে পারে। আটকে থাকা কাজ শেষ হবে এবং চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি উচ্চপদস্থ লোকের স্নেহ পাবেন।

কুম্ভ

কুম্ভ রাশির জাতকদের জন্য এই মাসটি আর্থিকভাবে সমৃদ্ধ হতে পারে। আয়ের নতুন উৎস খুলবে এবং সন্তানদের কর্মক্ষমতা দেখে মন খুশি হবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে সতর্কতা অবলম্বন করা প্রয়োজন, খাওয়া-দাওয়ার বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। অপ্রয়োজনীয় আইনি ঝামেলায় ফেঁসে যাওয়া এড়িয়ে চলুন। যে কোনও কাগজের কাজ করার সময় কাগজপত্র মনোযোগ সহকারে পড়ুন।

মীন

মীন রাশির জাতক জাতিকাদের এই মাসে যে কোনও কাজ খুব ভেবেচিন্তে করা উচিত। প্রথমে ভালো করে চিন্তা করুন, স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। আপনার খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ করুন। আপনার বন্ধুরাও আপনার কাজে লাগবে। বন্ধু ছাড়া সাফল্য পাওয়া সহজ নয়, তাই তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। জুলাইয়ের মাঝামাঝি সময় আপনাকে মানসিক যন্ত্রণা দিতে পারে, তাই কুকুর এবং পাখিদের খাওয়ান, এটি কেবল আপনার মনকে শান্ত করবে না, তার সঙ্গে আগত ঝামেলা থেকেও মুক্তি দেবে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.