বাংলা নিউজ > ভাগ্যলিপি > Moon transit on Virgo: চন্দ্রের অশুভ প্রভাব পড়তে চলেছে বুধবার রাতে, কোন কোন রাশির সমস্যা হতে পারে
চন্দ্রের কেমন প্রভাব পড়বে বিভিন্ন রাশির উপর?

Moon transit on Virgo: চন্দ্রের অশুভ প্রভাব পড়তে চলেছে বুধবার রাতে, কোন কোন রাশির সমস্যা হতে পারে

  • চন্দ্র কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। ৩টি রাশির উপর এই পরিবর্তনের অশুভ প্রভাব ঘটবে। চন্দ্রের দশায় কী হয়? এব্যাপারে বিশেষজ্ঞ মনোজিৎ দে সরকারের মতামত কী?

আমাদের দৈনন্দিন জীবনে পছন্দ-অপছন্দের ওপরেই নির্ভর করে আমাদের চরিত্র। সারাদিনের খাওয়া-দাওয়া, বেড়ানো, থেকে পছন্দের জামা কাপড়, সবই আমাদের চরিত্রের দিক নির্দেশ করে। তাছাড়া প্রাকৃতিক বিষয়ে নানা রকম পছন্দ-অপছন্দ জানিয়ে দেয় যে সেই মানুষটি ঠিক কেমন।  জ্যোতিষ শাস্ত্র অনুসারে আমাদের মানসিকতার ওপরেও চন্দ্রের দশা উল্লেখযোগ্য প্রভাব ফেলে। আজ

মকর: ঘরে এবং বাইরে আগের চাইতে প্রতিকূল অবস্থা তৈরি হবে এবং আপনি নিজেই এর প্রভাব বোধ করবেন, পরিস্থিতি আগের থেকে প্রতিকূল হলে শরীর এবং মন অনেকটাই ভারাক্রান্ত হবে‌। গুপ্ত শত্রুর প্রভাব বৃদ্ধি হতে পারে, অর্থযোগ অশুভ থাকবে।

কুম্ভ: অষ্টমা চন্দ্রের দশায় কর্মস্থলে সাফল্য-সুনাম বৃদ্ধি করা কঠিন হবে এবং মানসিক উত্তেজনা বাড়তে পারে। হঠাৎ ভ্রমণের যোগ রয়েছে, কিন্তু এই কঠিন সময়ে ভ্রমণে না যাওয়াই শ্রেয়। অর্থ উপার্জন এই সময় কঠিন হবে। বিদ্যা চর্চায় এই সময়টি বিশেষভাবে অশুভ।

 মীন: কর্ম বিষয়ে অনেক নতুন পরিকল্পনা বাস্তবায়িত হতে বাধা পড়তে পারে। শিক্ষার্থীদের জন্য এটি খুব একটি শুভ সময় নয়। সম্পত্তি ক্রয় বিক্রয়ের যোগ প্রবল থাকলেও গুপ্ত শত্রুর কারণে বাধাপ্রাপ্ত হবে। ব্যথা বেদনার মাধ্যমে দেহ সুখের অভাব দেখা দেবে।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

বন্ধ করুন