বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সময় জন্ম? ২০২২ সালে চমক অপেক্ষা করছে আপনার জন্য, হাতে আসবে টাকা

এই সময় জন্ম? ২০২২ সালে চমক অপেক্ষা করছে আপনার জন্য, হাতে আসবে টাকা

সংখ্যা জ্যোতিষ অনুযায়ী ২০২২ সালের মূলাঙ্ক ৬।

বছরের শুরুতেই চাঁদ প্রবেশ করেছে বৃশ্চিক রাশিতে। আবার বিভিন্ন রাশির জাতকদের উপর শক্তিশালী প্রভাব বিস্তার করবে মঙ্গল।

সবে শুরু হয়েছে ২০২২ সাল। বছর কেমন কাটবে, তা নিয়ে সকলের মনেই চিন্তা রয়েছে। তবে জ্যোতিষশাস্ত্র আমাদের মুশকিল আসান করে দিতে পারে। গ্রহ গতি, রাশিফল সংখ্যা জ্যোতিষ বিচার করে নিজের ভবিষ্যৎ সম্পর্কে জানতে পারেন।

বছরের শুরুতেই চাঁদ প্রবেশ করেছে বৃশ্চিক রাশিতে। আবার বিভিন্ন রাশির জাতকদের উপর শক্তিশালী প্রভাব বিস্তার করবে মঙ্গল। চলতি বছর যে রাশির উপর শুক্র ও মঙ্গলের প্রভাব বেশি, তাঁরা লাভের মুখ দেখবেন। জ্যোতিষের নানা শাখার মধ্যে একটি হল সংখ্যা জ্যোতিষ। মূলাঙ্ক বিচার করে ভবিষ্যৎ গণনা করা হয় এখানে।

কারা হবেন সৌভাগ্যবান?

সংখ্যা জ্যোতিষ অনুযায়ী ২০২২ সালের মূলাঙ্ক ৬। এই সংখ্যায় শুক্রের আধিপত্য রয়েছে। তাই ২০২২ সালে শুক্রের প্রভাব থাকবে। আবার কন্যা রাশিতে বছর শুরু হওয়ায় মিশ্র ফলাফল পাওয়া যাবে। বছরের শুরুতে চন্দ্র বৃশ্চিকে অবস্থান করছিল। বৃশ্চিক মঙ্গলের রাশি, ফলে মঙ্গলেরও প্রভাব থাকবে এ বছরের উপর। সংখ্যা জ্যোতিষদের মতে, যে কোনও মাসের ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের আর্থিক লাভ হবে ২০২২ সালে। 

আবার ৬, ১৫, ২৪, ৩৩ ও ৪২ বছরের জাতকদের জন্যও বছর শুভ। এর প্রভাবে আর্থিক সমৃদ্ধি লাভ করবেন উপরোক্ত বয়সের ব্যক্তিরা। অন্যদিকে ২০২২ সালে সুসংবাদ অপেক্ষা করে রয়েছে ফেব্রুয়ারি, মার্চ ও এপ্রিল মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের জন্য। রাশি অনুযায়ী, দেখতে গেলে বৃষ, সিংহ, তুলা, বৃশ্চিক ও কুম্ভ রাশির জাতকরাও লাভবান হবেন। কোনও জাতকের কোষ্ঠিতে শুক্র বা চন্দ্রের অবস্থান ভালো থাকলে,  তাঁদের উপর লক্ষ্মীর আশীর্বাদ থাকবে।

কাদের জন্য দুর্ভাগ্য অপেক্ষা করছে?

কোনও মাসের ১, ৯, ১০, ১৮ বা ২৭ তারিখে জন্মগ্রহণকারী জাতকদের ২০২২ সালটা ভালো কাটবে না। এ বছর যে কোনও কাজই করুন না কেন, সতর্কতা অবলম্বন করতে হবে আপনাদের। আবার যাঁদের কোষ্ঠিতে শুক্র বা মঙ্গলের পরিস্থিতি খারাপ তাঁরাও এ বছর নানান সমস্যার মুখে পড়তে পারেন। অযথাই ঋণের জালে জড়িয়ে পড়তে পারেন তাঁরা। আবার মাদকাসক্ত জাতক বা যাঁরা অন্যকে সমস্যায় ফেলেন, তাঁদের জন্য এই বছর নিজের সঙ্গে দুর্ভাগ্য বয়ে নিয়ে এসেছে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

বড় বড় চুল, চোখে মুখে কালি, বন্য-হিংস্র এই লুক ভয় ধরাচ্ছে নেটপাড়ায়, কে ইনি? মোদী আসবেন! সন্তানকে প্রথমবার না দেখেই এয়ারপোর্টে ছুটলেন BJP নেতা, ভাইরাল ভিডিয়ো এখনও বাবার কাছে ৪০টা ফোন আসে… শততম টেস্টে নামার আগে আবেগী অশ্বিন চূড়ান্ত ব্যর্থ KKR তারকা,তবু ৯৩ রান করলেই রঞ্জি ট্রফির ফাইনালে উঠবে পণ্ডিতের দল পুলিশে নিয়োগে প্রশ্ন ফাঁস কাণ্ডে পুলিশেরই ১৫ ট্রেনি SI আটক! কাঠগড়ায় ‘টপার’ও সারপ্রাইজ! আরও ৫% DA বাড়াল রাজ্য, কেন্দ্রীয় সরকারি কর্মীদের সঙ্গে আরও কমল ফারাক ভারত নিয়ে বেফাঁস মন্তব্য DMK এমপির, চেপে ধরেছে বিজেপি, গ্রেফতার করার দাবি বিজেপি কি দুর্নীতি মুক্ত দল?‌ প্রশ্নে মেজাজ হারালেন সদ্য প্রাক্তন বিচারপতি 'বিজেপি যোগাযোগ করছিল, এমন কী…' গেরুয়া শিবিরের প্রস্তাব ফিরিয়েছেন, দাবি রাজন্যার রাধিকা মার্চেন্টের দিদিকে চেনেন? জেনে নিন অঞ্জলির আসল পরিচয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.