বাংলা নিউজ > ভাগ্যলিপি > আপনার বাড়ির কল থেকে জল পড়ছে? জেনে নিন এর নেতিবাচক প্রভাব বাস্তুশাস্ত্রমতে
আপনার বাড়ির কল থেকে জল পড়ছে? জেনে নিন এর নেতিবাচক প্রভাব বাস্তুশাস্ত্রমতে

আপনার বাড়ির কল থেকে জল পড়ছে? জেনে নিন এর নেতিবাচক প্রভাব বাস্তুশাস্ত্রমতে

  • বাস্তুশাস্ত্র অনুসারে বাড়ির কোনও অংশে কলের ফোঁটা পড়লে যত তাড়াতাড়ি সম্ভব তা ঠিক করা উচিত। বাড়িতে একটি ফুটো কল অশুভ বলে মনে করা হয়। এটা বলা হয় যে একটি ফুটো ট্যাপ অর্থনৈতিক ক্ষতির পাশাপাশি রোগের একটি সূচক।

বাস্তু টিপস, প্রায়ই আমরা ঘরের অনেক কিছুর অজান্তেই থাকি। কিন্তু এটি সরাসরি আমাদের স্বাস্থ্যের পাশাপাশি অর্থকে প্রভাবিত করে। বাস্তুশাস্ত্রে ধনসঞ্চয়, বিবাহিত জীবনের সমস্যা এবং উন্নতির প্রতিকার দেওয়া হয়েছে। বাস্তুশাস্ত্র অনুসারে বাড়ির কোনও অংশে কলের ফোঁটা পড়লে যত তাড়াতাড়ি সম্ভব তা ঠিক করা উচিত। বাড়িতে একটি ফুটো কল অশুভ বলে মনে করা হয়। এটা বলা হয় যে একটি ফুটো ট্যাপ অর্থনৈতিক ক্ষতির পাশাপাশি রোগের একটি সূচক।

১. বাস্তুশাস্ত্র অনুসারে, যদি বাড়ির কল বা ট্যাঙ্ক থেকে জল ঝরতে থাকে, তবে তা অবিলম্বে ঠিক করুন। এমনটা বিশ্বাস করা হয় যে জলের সঙ্গে সঙ্গে বাড়ির টাকাও জলের মতো বয়ে যায়। ঋণের বোঝা বাড়ে এবং টাকা জমানো সম্ভব হয় না।

২. বাস্তুশাস্ত্র অনুসারে, কল থেকে জল পড়া অশুভ বলে মনে করা হয়। এটি অপচয়ের একটি সূচক।

৩. কথিত আছে যে রান্নাঘরের কল নষ্ট হলে তা মোটেও শুভ নয়। যত তাড়াতাড়ি সম্ভব এটি ঠিক করা উচিত। বাস্তুশাস্ত্র অনুসারে, এর কারণে বাড়ির যে কোনও সদস্য অসুস্থ হতে পারেন।

৩. একটি ট্যাপের খারাপ প্রভাব ব্যবসাকেও প্রভাবিত করে। বাস্তুশাস্ত্র অনুসারে, খারাপ কলের কারণে ব্যবসারও ক্ষতি হতে পারে।

৪. বাড়ির ফুটো কল যত তাড়াতাড়ি সম্ভব ঠিক করা উচিত। বাস্তুশাস্ত্র অনুসারে, বাড়ির কোনও ক্ষতি হলেও এতে আপনার অর্থ ব্যয় হতে পারে।

৬. কলের ফুটো হওয়ার কারণে ঘরে নেতিবাচক শক্তি বাস করে। বাস্তুশাস্ত্র অনুসারে, খারাপ কলের কারণে ঘরে পজিটিভ শক্তি কমে যায় এবং নেতিবাচক শক্তি বৃদ্ধি পায়।

(আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। সেগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।)

বন্ধ করুন