বাংলা নিউজ > ভাগ্যলিপি > মঙ্গলবার ভুলেও কিনবেন না এই ৫ জিনিস, আর্থিক লোকসানে জর্জরিত হবে জীবন

মঙ্গলবার ভুলেও কিনবেন না এই ৫ জিনিস, আর্থিক লোকসানে জর্জরিত হবে জীবন

মঙ্গলবার বজরংবলীকে লাল চেলি অর্পণ করা হয়।

হিন্দু ধর্মে মঙ্গলবারের দিনটি বজরংবলীকে সমর্পিত। এদিন সংকট মোচন হনুমানের পুজোর বিশেষ মাহাত্ম্য রয়েছে। নিয়ম মেনে পুজো করলে বজরংবলী প্রসন্ন হন ও নিজের ভক্তদের সমস্ত কষ্ট দূর করেন। আবার কোনও ভুল যাতে না হয়ে যায়, তার জন্য বিশেষ কিছু বিষয় জেনে রাখা ভালো। জ্যোতিষ মতে, এমন কিছু বস্তু রয়েছে যা মঙ্গলবার কেনা অনুচিত। এর ফলে অশুভ ফলাফল লাভ করা যায়।

দুগ্ধজাত দ্রব্য

জ্যোতিষ অনুযায়ী, মঙ্গলবার দুধ ও দুগ্ধজাত দ্রব্য কেনা উচিত নয়। আবার এগুলি বজরংবলীকে অর্পণও করবেন না। আবার কাউকে দুধ ও দুগ্ধজাত দ্রব্য দানও করবেন না। অন্যথা, পরিবারে অশান্তি বাঁধতে পারে। বিবাদ-ঝগড়ার সম্ভাবনা রয়েছে।

কাঁচের জিনিস

মঙ্গলবার কাঁচের তৈরি কোনও বস্তু কেনাও নিষিদ্ধ। কারণ এদিন কাঁচের বস্তু কিনলে আর্থিক লোকসান হতে পারে। আবার মঙ্গলবার কাউকে কাঁচের কোনও বস্তু উপহার দেবেন না। তা না হলে অযথা ব্যয় বাড়তে পারে।

শৃঙ্গারের দ্রব্য

এদিন শৃঙ্গারের দ্রব্য কেনাও অশুভ। এদিন বজরংবলীকে লাল চেলি অর্পণ করা হয়। ব্যয় মুক্তির জন্য মঙ্গলবার কোনও শৃঙ্গারের জিনিস এমনকি সিঁদূরও কিনবেন না। জ্যোতিষ মতে, এই উপায় না মানলে দাম্পত্য জীবনে সমস্যা দেখা দেয়।

লোহার জিনিস

জ্যোতিষে মঙ্গলবার লোহা ও স্টিলের বাসন ক্রয়ের ওপরও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

কালো পোশাক

মঙ্গলবার কালো পোশাক কেনা ও পরা দুইই নিষিদ্ধ। এ দিন লাল বা কমলা রঙের পোশাক পরলে মঙ্গল দোষের প্রভাব কমে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

সীমান্তে দলছুট দুই হাতি, জলদাপাড়া থেকে এল কুনকি, ঘুমিয়ে পড়ল গজরাজ লুকিয়ে স্ত্রী আর তাঁর বসের কথা শুনতেন স্বামী, সেখান থেকেই আয় হল ২৩ কোটি ১ জুলাই থেকে কার্যকর হচ্ছে ৩ নয়া 'সংহিতা', মুছে যাচ্ছে ব্রিটিশ আমলের নিয়ম বাঁ-হাতি ব্যাটার হিসেবে এক টেস্ট সিরিজে সর্বোচ্চ রান, ভাঙলেন সৌরভ, গৌতমের নজির গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন গঙ্গাস্নান করতে যাওয়ার পথে ট্রাক্টর পড়ল পুকুরে, মৃত ১৫, কোথায় হল এই দুর্ঘটনা? জিমেল নাকি বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন এই কথা, গুগল জানাল নিজেদের সিদ্ধান্ত খালিস্তানি ভিডিয়ো ‘ফেক’, এডিট করে কণ্ঠস্বর বসানো হয়েছে: শুভেন্দু স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.