বাংলা নিউজ > ভাগ্যলিপি > Numerology: কঠিন চ্যালেঞ্জ কে কি পার করতে পারবেন ? কী বলছে সংখ্যাতত্ত্বের হিসাব
চলুন জেনে নেয়া যাক সংখ্যাতত্ত্ব অনুসারে এই সপ্তাহটা কেমন কাটবে? সৌজন্য- শাটারস্টক।

Numerology: কঠিন চ্যালেঞ্জ কে কি পার করতে পারবেন ? কী বলছে সংখ্যাতত্ত্বের হিসাব

  • নিয়ম অনুসারে এই দিনে শনিদেব ও হনুমান জির পূজা করা হয়।১৬ জুলাই ২০২২ তারিখে কোন রাশির চিহ্নগুলি উপকৃত হবে এবং কোন রাশির চিহ্নগুলিকে সতর্ক থাকতে হবে।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে মোট ১২টি রাশির কথা বর্ণিত হয়েছে। প্রতিটি রাশি একটি গ্রহ দ্বারা শাসিত হয়। রাশিফল ​​গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি দ্বারা গণনা করা হয়। ১৬ জুলাই ২০২২ শনিবার। শনিবার শনিদেব এবং হনুমান জিকে উৎসর্গ করা হয়। নিয়ম অনুসারে এই দিনে শনিদেব ও হনুমান জির পূজা করা হয়।১৬ জুলাই ২০২২ তারিখে কোন রাশির চিহ্নগুলি উপকৃত হবে এবং কোন রাশির চিহ্নগুলিকে সতর্ক থাকতে হবে। মেষ থেকে মীন রাশির অবস্থা পড়ুন...

মেষ- মন শান্ত থাকবে। বন্ধুর সাহায্যে ব্যবসার প্রসার ঘটতে পারে। পিতামাতার কাছ থেকেও আর্থিক সহায়তা পাওয়া যেতে পারে। কাজ বেশি হবে। জীবনযাপন কঠিন হবে। কথাবার্তায় কঠোরতার প্রভাব থাকতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে। বন্ধুদের সমর্থন ও সহযোগিতা পাবেন। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। ব্যবসায় বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

বৃষ রাশি- কথাবার্তায় সংযমী হোন। মন খারাপ হতে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অন্য কোথাও যেতে পারেন। পারিবারিক জীবন কঠিন হবে। কথার প্রভাবে আটকে থাকা কাজ শেষ হবে। বৈষয়িক আনন্দ বাড়বে। আত্মবিশ্বাসের সাথে প্রেম করা হবে। পিতার স্বাস্থ্য সমস্যা হতে পারে। বন্ধু আসতে পারে।

মিথুন - আত্মবিশ্বাস বেশি থাকবে, তবে মন অস্থির থাকবে। ভালো আকারে থাকা. শিক্ষামূলক কাজে উন্নতি হবে। শত্রুদের বিরুদ্ধে বিজয় হবে। কোনো অজানা ভয়ে আপনি বিচলিত হতে পারেন। কাজের অবস্থার উন্নতি হবে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। মায়ের সাহায্য-সহযোগিতা পাওয়া যাবে। যানবাহনের আনন্দ কমে যেতে পারে। অর্থহীন বিবাদ হতে পারে। ভাইদের সাথে বিবাদ হতে পারে।

কর্কট - মন অশান্ত হতে পারে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। ভালো আকারে থাকা. আত্মবিশ্বাস কমে যাবে। কোনো অজানা ভয়ে আপনি বিচলিত হতে পারেন। ভ্রমণে অসুবিধা হতে পারে। ব্যবসার ক্ষেত্রেও অসুবিধা হতে পারে। ক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা থাকবে। সম্পত্তি থেকে আয়ের উৎস গড়ে উঠবে।

সিংহ রাশি - ধৈর্য ধরার চেষ্টা করুন। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ বাড়তে পারে। শিশুর কষ্ট হবে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির মুহূর্ত থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। একাডেমিক কাজে সম্মান বাড়বে। আয়ের পরিস্থিতি অনুকূলে থাকবে না। পারিবারিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। জীবনযাপন কঠিন হবে। ভ্রমণ যোগব্যায়াম।

কন্যা রাশি- পড়াশোনায় আগ্রহ থাকবে। একাডেমিক বা গবেষণা কাজের সুখকর ফলাফল হবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। সম্মান পাবেন। ভালো আকারে থাকা. কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। প্রেম আত্মবিশ্বাসের সাথে থাকবে, তবে নেতিবাচক চিন্তা মনে প্রভাব ফেলতে পারে। হঠাৎ করে ব্যয় বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে।

তুলা রাশি- মন খুশি থাকবে, তবুও আত্মসংযমী থাকবেন। আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নিন। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। উন্নতির সুযোগ পাওয়া যেতে পারে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির মুহূর্ত থাকবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে। আশা ও হতাশার মিশ্র অনুভূতি মনে থাকবে। পোশাক ইত্যাদির জন্য খরচ বাড়তে পারে। ব্যয়ের বাড়াবাড়ি এড়িয়ে চলুন। বাবার সাথে সম্পর্ক ভালো থাকবে।

বৃশ্চিক - পারিবারিক সমস্যা আপনাকে কষ্ট দিতে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। পরিবার থেকে দূরে অন্য কোথাও যেতে পারেন। আত্মনির্ভরশীল হন। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। আপনার মনের নেতিবাচক চিন্তায় আপনি বিচলিত হতে পারেন। আয় বাড়তে পারে। কর্মক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতি অনুসরণ করতে হতে পারে। ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। ভ্রমণে যাওয়ার যোগ আছে

ধনু- ধৈর্য কমে যেতে পারে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। মিষ্টি খাবারের প্রতি আগ্রহ বাড়তে পারে। বাবা-মা আপনার সাথে থাকবেন। চাকরিতে বাড়তি কিছু দায়িত্ব আসতে পারে। মনে শান্তি থাকবে, তবে কথাবার্তায় ভারসাম্য বজায় রাখুন। কথাবার্তায় কঠোরতার প্রভাব থাকতে পারে। কাজ বেশি হবে। একাডেমিক কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। আপনি কাঙ্ক্ষিত ফলাফল পাবেন।

মকর- মনে নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। বিল্ডিং সুখ বাড়তে পারে। বুদ্ধিবৃত্তিক কাজ থেকে আয় বাড়তে পারে। স্বভাবে জেদ থাকতে পারে। পরিবারের সমর্থন পাবেন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। অতিরিক্ত রাগ এবং আবেগ এড়িয়ে চলুন। কথোপকথনে ধৈর্য ধরুন। বন্ধুর সাহায্যে ব্যবসায় নতুন সুযোগ পাওয়া যেতে পারে।

কুম্ভ- পারিবারিক জীবন সুখের হবে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। কর্মক্ষেত্র বাড়বে। আয় বাড়বে। খরচও বাড়বে। ক্ষোভ এবং অসন্তুষ্টির অনুভূতি মনের মধ্যে থাকবে। জীবনসঙ্গীর সাথে আদর্শগত মতপার্থক্য হতে পারে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। ভাইদের সাথে আদর্শগত মতপার্থক্য হতে পারে। দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। বন্ধুদের সাথে দেখা হবে।

মীন - আত্মবিশ্বাস পূর্ণ থাকবে। দাম্পত্য সুখ বাড়বে। হঠাৎ করে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যানবাহন সুখ বাড়তে পারে, তবে জীবনযাত্রা বিশৃঙ্খল হতে পারে। সন্তানের স্বাস্থ্য সমস্যা হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। খরচ বেশি হবে। মায়ের সহযোগিতা পাবেন। কাজ বেশি হবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধের পরিস্থিতি হতে পারে। অর্থহীন বিবাদ হতে পারে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন