বাংলা নিউজ > ভাগ্যলিপি > Numerology 25 June: কাল সুখ আসবে এই সব মানুষদের জীবনে, আটকে থাকা কাজ শেষ হবে

Numerology 25 June: কাল সুখ আসবে এই সব মানুষদের জীবনে, আটকে থাকা কাজ শেষ হবে

কেমন কাটবে ২৬ জুন? কী বলছে সংখ্যাতত্ত্ব?

জ্যোতিষশাস্ত্রের মতো সংখ্যাতত্ত্বও জাতকের ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব প্রকাশ করে। প্রতিটি নামের যেমন একটি রাশিচক্র থাকে, তেমনি সংখ্যাতত্ত্বে প্রতিটি সংখ্যা অনুসারে সংখ্যা থাকে।

नई दिल्ली : জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাতত্ত্বও জাতকের ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব প্রকাশ করে। প্রতিটি নামের যেমন একটি রাশিচক্র থাকে, তেমনি সংখ্যাতত্ত্বে প্রতিটি সংখ্যা অনুসারে সংখ্যা থাকে। সংখ্যাতত্ত্ব অনুসারে, আপনার সংখ্যা গণনা করার জন্য, আপনি আপনার জন্ম তারিখ, মাস এবং বছর ইউনিট ডিজিটে যুক্ত করেন এবং তারপরে যে সংখ্যাটি আসবে তা আপনার ভাগ্য সংখ্যা হবে। যেমন মাসের ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণকারীদের সংখ্যা হবে ৭ সংখ্যা। জেনে নিন ২৬ জুন কেমন যাবে আপনার দিনটি...

নাম্বার ১- রেডিক্স ১ এর লোকেদের জন্য আজকের দিনটি শুভ হতে যাচ্ছে। সময়মতো একটা কার্যভার শেষ করা এক বিরাট স্বস্তি হতে পারে. আপনি যা বিনিয়োগ করেছেন তা থেকে আপনি উপকৃত হতে পারেন। ভ্রমণ সম্ভব হচ্ছে। আপনি আজ অর্থ সাশ্রয় করতে পারেন।

নাম্বার ২- আজ, রেডিক্স ২ এর লোকেরা যা করার পরিকল্পনা করবে, তাতে পরিবার সমর্থন পাবে। কিছু স্থানীয়রা কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। সামাজিক কাজের জন্য প্রশংসা পেতে পারেন। পরিবার নিয়ে বাইরে যাওয়ার সুযোগ রয়েছে। কারও কারও ক্ষেত্রে পদোন্নতির ব্যবস্থা করা হচ্ছে। আগে বিনিয়োগ করা অর্থ চমৎকার রিটার্ন দিতে পারে।

সংখ্যা ৩- আপনাদের মধ্যে কেউ কেউ আপনার অর্থ বিনিয়োগের জন্য বিনিয়োগের পরিকল্পনা করবেন। সম্পত্তির ব্যবসা করছেন তাদের জন্য দিনটি লাভজনক হতে পারে। কর্মক্ষেত্রে আপনি সুখী হবেন। পরিবারে কোনও সদস্যের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে।

সংখ্যা ৪- আপনি যদি পদোন্নতির জন্য অপেক্ষা করে থাকেন তবে আজকের দিনটি আপনার পক্ষে অনুকূল হতে চলেছে। তবে, আজ আপনার স্বাস্থ্যের দিকে আপনার সম্পূর্ণ মনোযোগ দেওয়া দরকার। আজ কিছু ভাল সংবাদ আপনার দিনটিকে খুশি করতে পারে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে।

নাম্বার ৫- আজ এগিয়ে যাওয়ার আগে, আপনাকে কর্মক্ষেত্রের যে কোনও পরিস্থিতিতে ভাল করে ধরতে হবে। ঘরের পরিবেশ ভালো থাকবে। আপনাদের মধ্যে কেউ কেউ বিদেশে ছুটি কাটানোর পরিকল্পনা করতে পারেন। আপনি সমস্যাগুলি কাটিয়ে উঠবেন এবং একাডেমিক ফ্রন্টে আপনি যা চান তা অর্জন করবেন।

সংখ্যা ৬ - আজকের দিনটি আপনার জন্য আনন্দে পূর্ণ হতে চলেছে। আপনি ব্যক্তিগত পাশাপাশি পেশাগত জীবনেও ভাল করবেন। কোনো ভালো খবর পেতে পারেন। আজ, আপনি যখন অসহায় হন তখনই আপনি আপনার ব্যাংক ব্যালেন্স নষ্ট করেন, কারণ এটি পূরণ করা কঠিন হতে পারে।

সংখ্যা ৭- আজকাল রেডিক্স ৭ এর কিছু লোক যে কোন প্রোগ্রামে যোগ দিতে পারে। কর্মক্ষেত্রে আপনার সময়োপযোগী হস্তক্ষেপ পরিস্থিতি হাতের বাইরে যাওয়া থেকে বাঁচাতে পারে। সম্পত্তি সম্পর্কিত মুলতুবি কাগজপত্র শীঘ্রই শেষ হতে পারে। ভ্রমণের ইঙ্গিত। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

সংখ্যা ৮- আজ ৮ সংখ্যার ব্যক্তিরা কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করে অনেক উপকৃত হবেন। আপনি যদি কোনও বিনিয়োগের বিষয়ে দ্বিধাদ্বন্দ্বে থাকেন তবে বিশেষজ্ঞদের পরামর্শ নেওয়া ভাল। বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। কেনাকাটার পিছনে ছুটতে গিয়ে আপনি একটি ব্যয়বহুল জিনিস কিনতে এবং বাজেট নষ্ট করতে প্রলুব্ধ হতে পারেন।

সংখ্যা ৯- রেডিক্স ৯-এর লোকদের জন্য আজকের দিনটি একটি সাধারণ দিন হতে চলেছে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে ভাল সময় কাটাবেন। যারা চাকরি খুঁজছেন তারা সাফল্য পেতে পারেন। এই সময়ে বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। জমি, বিল্ডিং এবং যানবাহন ক্রয় করা সম্ভব।

ভাগ্যলিপি খবর

Latest News

অপমানিত বোধ করছি… অ্যাক্রিডেশন না পেয়ে ক্ষোভ উগরালেন ভারতীয় তীরন্দাজ দলের কোচ ২.৩ ওভারেই পাঁচ উইকেট! কেরিয়ারের সেরা বোলিং করে নজর কাড়লেন মার্নাস লাবুশান… সুদের হার প্রায় ৮%! বিশেষ ফিক্সড ডিপোজিট স্কিম চালু একাধিক ব্যাঙ্কে, কোথায় লাভ? একুশে জুলাইয়ের পোস্টারে অভিষেকের ছবি নেই!‌ খোঁচা দিলেন শমীক, পাল্টা জয়প্রকাশ বাংলাদেশে থেকে এখনও ঘরে ফিরেছেন ৯৭৮ ভারতীয় পড়ুয়া, হাইকমিশনের দ্বারস্থ আরও ৪০০০ প্রাক্তন স্বামীর সঙ্গে পার্টি, চারু বলছেন প্রাক্তন শাশুড়ি-ননদকে বড়ই ভালোবাসেন রাখি বন্ধন ২০২৪: তারিখ, ভাদ্র, পঞ্চক, রাখীর শুভ সময় অগস্টের শুরুতেই সূর্যের ঘরে শুক্রের প্রবেশ, ৫ রাশির খুলবে কপাল, বিনিয়োগে হবে লাভ কীভাবে ২১ দিনে কমিয়েছিলেন ওজন? সেই গোপন কৌশল শেয়ার করলেন মাধবন বাংলাদেশের ছাত্র আন্দোলন হাইজ্যাক করেছে জামাত? সমন্বয়ককে বহিষ্কার ঘিরে গুঞ্জন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.