বাংলা নিউজ > ভাগ্যলিপি > Numerology 25 June: কাল এই রেডিক্সের মানুষ পাবেন সুখবর, পদোন্নতির সুযোগও আসবে

Numerology 25 June: কাল এই রেডিক্সের মানুষ পাবেন সুখবর, পদোন্নতির সুযোগও আসবে

কেমন কাটবে ২৫ জুন? কী বলছে সংখ্যাতত্ত্ব?

জ্যোতিষশাস্ত্রের মতো সংখ্যাতত্ত্বও জাতকের ভবিষ্য, প্রকৃতি এবং ব্যক্তিত্ব প্রকাশ করে। প্রতিটি নামের যেমন একটি রাশিচক্র থাকে, তেমনি সংখ্যাতত্ত্বে প্রতিটি সংখ্যা অনুসারে সংখ্যা থাকে।

KOLKATA : জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাতত্ত্বও জাতকের ভবিষ্যৎ, প্রকৃতি এবং ব্যক্তিত্ব প্রকাশ করে। প্রতিটি নামের যেমন একটি রাশিচক্র থাকে, তেমনি সংখ্যাতত্ত্বে প্রতিটি সংখ্যা অনুসারে সংখ্যা থাকে। সংখ্যাতত্ত্ব অনুসারে, আপনার সংখ্যা গণনা করার জন্য, আপনি আপনার জন্ম তারিখ, মাস এবং বছর ইউনিট ডিজিটে যুক্ত করেন এবং তারপরে যে সংখ্যাটি আসবে তা আপনার ভাগ্য সংখ্যা হবে। যেমন মাসের ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণকারীদের সংখ্যা হবে ৭ সংখ্যা। জেনে নিন ২২ জুন কেমন যাবে আপনার দিনটি...

সংখ্যা ১- রেডিক্স ১-এর লোকেরা আজ অর্থ নিয়ে কোনও সমস্যার মুখোমুখি হবে না। কর্মক্ষেত্রে নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়া বিষয়গুলির দায়িত্ব নেওয়ার মাধ্যমে আপনি অনেকাংশে নিয়ন্ত্রণে থাকবেন। পরিবারের কোনও সদস্যের সাথে সামনাসামনি দেখা করতে আপনার অসুবিধা হতে পারে। ভ্রমণ আনন্দময় হবে।

নাম্বার ২- আজই সময় নিয়ে রেডিক্স ২ নিয়ে ঘুরে বেড়ান। রিয়েল এস্টেট ব্যবসায়ের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য একটি ভাল দিন আসবে বলে আশা করা হচ্ছে। আপনার কাজ উচ্চপদস্থ আধিকারিকদের দ্বারা প্রশংসিত হবে। নতুন সুযোগ আপনার দরজায় কড়া নাড়তে পারে।

সংখ্যা ৩-আজ, রেডিক্স ৩ সহ লোকেরা পেশাগতভাবে একটি সন্তোষজনক দিন আশা করতে পারেন। যারা কোনো পরীক্ষা বা প্রতিযোগিতায় অংশ নিচ্ছে তারা তাদের সময়টা ভালোভাবে ম্যানেজ করতে পারবে। ব্যয় নিয়ন্ত্রণ করতে হতে পারে।

সংখ্যা ৪- রেডিক্স ৪ এর লোকদের জন্য দিনটি ভালো হতে চলেছে। পরীক্ষা বা প্রতিযোগিতায় অংশ নেওয়া শিক্ষার্থীদের জন্য এটি একটি অনুকূল দিন। যারা নতুন কিছু শুরু করার আশা করছেন তাদের জন্য আর্থিক সংস্থান উপলব্ধ হবে। কর্মক্ষেত্রে কোনও বাধা ছাড়াই জিনিসগুলি পরিকল্পনা অনুসারে চলবে।

সংখ্যা ৫- চাকুরিজীবীরা আজ দুর্দান্ত সুযোগ পেতে পারেন। অতীতের বিনিয়োগগুলি আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি করতে চলেছে। আত্মবিশ্বাস বাড়বে। আপনাদের মধ্যে কারও কারও শীঘ্রই একটি বাড়ি হওয়ার সম্ভাবনা রয়েছে।

সংখ্যা ৬- আজ রেডিক্স ৬ আক্রান্ত ব্যক্তিরা কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। আপনার সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবে। অপব্যয় রোধে আপনি সফল হবেন। সম্পত্তিতে বিনিয়োগের জন্য এই সময়টি অনুকূল হতে চলেছে।

সংখ্যা ৭- আজ, রেডিক্স ৭ সহ লোকেরা কর্মক্ষেত্রে তাদের কাজের প্রশংসা করতে পারে। চাকুরিজীবীরা অগ্রগতি পেতে পারেন। আর্থিকভাবে, আপনি একটি শক্তিশালী অবস্থানে থাকবেন। আপনার তত্ত্বাবধানে বাড়ির যে কোনও পরিবর্তন শীঘ্রই শুরু হতে পারে। একাডেমিক ফ্রন্টে কিছু সুসংবাদ অপেক্ষা করছে।

সংখ্যা ৮- আজ, রেডিক্স ৮ সহ মানুষের যে কোনও ইচ্ছা পূরণ হতে পারে। কর্মক্ষেত্রে অতীতে করা কোনও কাজ এখন ইতিবাচক ফলাফল পেতে পারে। ক্যারিয়ারে উন্নতির নতুন পথ খুলতে পারে। পরিবারে সুখ থাকবে।

সংখ্যা ৯- রেডিক্স ৯ এর জন্য অতীতে করা কিছু বিনিয়োগ ভাল রিটার্ন দেওয়ার জন্য পরিপক্ক হতে পারে। বিবাহিত জীবন উপভোগ করতে পারেন। কর্মসংস্থানে অগ্রগতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন।

ভাগ্যলিপি খবর

Latest News

এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.