বাংলা নিউজ > ভাগ্যলিপি > অক্টোবরে এই রাশির ধন স্থানে দৃষ্টি থাকবে শনির, আকস্মিক ধন লাভের যোগ প্রবল
বর্তমানে মিথুন রাশির জাতকদের ওপর শনির আড়াই চলছে।
বর্তমানে মিথুন রাশির জাতকদের ওপর শনির আড়াই চলছে।

অক্টোবরে এই রাশির ধন স্থানে দৃষ্টি থাকবে শনির, আকস্মিক ধন লাভের যোগ প্রবল

  • মিথুন রাশির জাতকদের জন্য অক্টোবর মাস আর্থিক দিক দিয়ে লাভজনক হবে। এ সময় কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করবেন।

একাধিক রাশির জন্য সুসংবাদ নিয়ে আসতে পারে অক্টোবর মাস। তবে ১২ রাশির মধ্যে অন্যতম মিথুন রাশির জাতকদের জন্য অক্টোবর মাস বিশেষ ভাবে শুভ প্রমাণিত হতে পারে। বুধের রাশি মিথুনের দ্বিতীয় স্থান অর্থাৎ ধন স্থানে শনি ও বৃহস্পতির দৃষ্টি থাকবে। এর পাশাপাশি ধন আগমনও জারি থাকবে।

মিথুন রাশির জাতকদের জন্য অক্টোবর মাস আর্থিক দিক দিয়ে লাভজনক হবে। এ সময় কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করবেন। বন্ধু ও পরিজনদের কাছ থেকে আর্থিক লাভের যোগ সৃষ্টি হচ্ছে। অক্টোবর মাসে অর্থ সঞ্চয় করতে পারবে মিথুন রাশির জাতকরা। এ সময় লগ্নির ফলে লাভ হবে। মনে আনন্দ থাকবে। চাকরিজীবীদের পাশাপাশি ব্যবসায়ীরাও ধন লাভ করবে এই সময়কালে। শুধু তাই নয়, আত্মবিশ্বাস বাড়বে মিথুন রাশির জাতকদের। 

শনির প্রভাবে মিথুন রাশির জাতকরা তাঁদের পরিশ্রমের পূর্ণ ফল লাভ করবেন। এ সময় লগ্নি করলে ভবিষ্যতে লাভ হতে পারে। আবার চাকরিজীবীদের জন্য সময় উত্তম। কোনও জাতক চাকরি পরিবর্তনের ইচ্ছা রাখলে এই সময় তাঁদের জন্য অনুকূল। আবার ছাত্র-ছাত্রীদের জন্য সময় লাভজনক।

উল্লেখ্য, বর্তমানে মিথুন রাশির জাতকদের ওপর শনির আড়াই চলছে। এই রাশিতে ২০২০ সালের ২৪ জানুয়ারি থেকে শনির আড়াই শুরু হয়েছিল। ২৯ এপ্রিল ২০২২ পর্যন্ত শনির এই দশা চলবে মিথুন রাশির জাতকদের ওপর।

বন্ধ করুন