বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mars Transit 2022: বৃষ রাশিতে মঙ্গলের প্রবেশ কোন কোন রাশির ভাগ্য উদয় ঘটাবে চলুন দেখে নেওয়া যাক

Mars Transit 2022: বৃষ রাশিতে মঙ্গলের প্রবেশ কোন কোন রাশির ভাগ্য উদয় ঘটাবে চলুন দেখে নেওয়া যাক

বৃষ রাশিতে মঙ্গলের প্রবেশ কোন কোন রাশির ভাগ্য উদয় ঘটাবে ?

Mars Transit 2022: মঙ্গলের রাশি পরিবর্তন বারোটি রাশির উপরে প্রভাব ফেলবে। ১১ আগস্ট, মঙ্গল বৃষ রাশিতে প্রবেশ করেছে। জেনে নিন কোন কোন রাশির জাতকরা উপকৃত হবেন।

মঙ্গল বর্তমানে বৃষ রাশিতে প্রবেশ করেছে। আগামী ১৬ অক্টোবর সকাল পর্যন্ত বৃষ রাশিতে থাকবে মঙ্গল। বৃষ রাশিতে মঙ্গল থাকার জন্য বর্তমান সময়ে দেশ প্রচুর লাভবান হবে। সেই সঙ্গে ম্যাচ থেকে মিনের মধ্যে বেশ কিছু রাখির জাতক জাতিকারা মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে বিশেষ সুবিধা পাবেন। তাদের আটকে থাকা কাজে গতি আসবে ভাগ্যের সাথ পাবেন তারা।

মেষ থেকে মীন মঙ্গলের রাশি পরিবর্তনের প্রভাব:

মেষ: অহেতুক ভয় দেখতে পাওয়া যাবে। অপ্রয়োজনীয় কাজে অর্থের ক্ষতি হবে। যদি কোন কারনে মাথা গরম থাকে সে ক্ষেত্রে সংঘাতপূর্ণ বিবাদের একটা সম্ভাবনা রয়েছে।

বৃষ: বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের থেকে দূরে থাকতে হতে পারে এই সময়টা। রক্ত বা আগুন সম্পর্কিত বিষয়ে সতর্কতা অবলম্বন অবশ্যই জরুরী । এছাড়াও যানবাহন সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।

মিথুন: সম্পত্তিহানির যোগ রয়েছে। দুশ্চিন্তা থাকবে, মানসিক উত্তেজনা এবং অসুস্থতাও এই সময়টায় বৃদ্ধি পাবে।

কর্কট: এই সময়টায় প্রতিপত্তি বাড়বে কর্কট রাশির জাতক জাতিকাদের। সাফল্যে মন খুশি থাকবে। আটকে টাকা কাজে গতি আসবে। হঠাৎ করেই অর্থ লাভের যোগ তৈরি হচ্ছে। তবে নতুন কোনও বড় দায়িত্ব আসতে পারে।

সিংহ: এই সময় চাকরি হারাবার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। চাকরিতে স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। আক্রমণাত্মক আচরণের কারণে কিন্তু সমস্যা হতে পারে, তাই সতর্ক থাকবেন। গাড়ি থেকে চোট আঘাতেরও সম্ভাবনা রয়েছে।

কন্যা: এই সময় আপনার অর্থহানির সম্ভাবনা রয়েছে। সতর্ক থাকুন, না হলে যে কোনও ক্ষেত্রে পরাজয়ের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যও ভালো যাবে না এই সময়টা। আপনি ক্লান্ত বোধ করবেন যথেষ্টই।

 

তুলা: অসুস্থতা আঘাত বা ক্ষতের কারণে ব্যথা হতে পারে। সম্মানহানির সম্ভাবনা আছে। টাকা পয়সা চোট হওয়ারও যথেষ্ট সম্ভাবনা রয়েছে। যদি প্রতিবাদের ভাষা তীব্র হয় তাহলে সে ক্ষেত্রে সংঘাত পূর্ণ বিবাদের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক: এই সময় চোখের রোগ হওয়ার সম্ভাবনা আছে। পেট জনিত সমস্যা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। অপ্রয়োজনীয় উদ্বেগ বাড়বে এই সময়টা। প্রেমের সম্পর্ক খারাপের দিকে এগোবে। তাই সাবধানে থাকবার চেষ্টা করুন।

ধনু: শত্রুদের বিনাশ ঘটবে। নিজের প্রচেষ্টায় সাফল্য লাভ করবেন। আত্মীয়-স্বজনের সঙ্গে সম্পর্ক ভালো হবে। টাকা পাওয়ার সম্ভবনা আছে। ক্রীড়াজগতের সঙ্গে যুক্ত থাকলে খেলাধুলা উপভোগ করবেন।

মকর: শরীরের প্রতি মনোযোগ দিন। কারণ ছাড়াই দুশ্চিন্তা আসবে বারবার। সন্তান সম্পর্কিত বিষয়ে ঝামেলা হতে পারে। নিজের লোকেদের সাথে ঝগড়া হওয়ার সম্ভাবনা আছে।

কুম্ভ: পেটের রোগ দেখা দিতে পারে। কাজে বাধা আসতে পারে এই সময়টায়। ভাই-বোনদের সঙ্গেও ঝগড়া হওয়ার সম্ভাবনা আছে।

মীন: হঠাৎ অর্থ লাভের যোগ রয়েছে। দীর্ঘস্থায়ী কোনও রোগ থেকে মুক্তি পেতে পারেন। উচ্চশিক্ষার সন্তানের সাফল্য যোগ রয়েছে। সম্পত্তি ক্রয়ের যোগ রয়েছে। যে কোনও বিষয়ে পুরস্কৃত হওয়ার সম্ভাবনা আছে।

আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

Mars Transit 2022, Mars Transit Taurus 2022, Mars Transit 8th House, Mars Transit, Mars Transit Dates, Zodiac Sign, Libra Gemini, Aries, Ascendant, Mars Transit 9th House, Mars Transit 12th House, Mass Transit 6th House, Mars Transit 5th House, Mars Transit 7th House, Mars Transit Taurus In Vedic Astrology, Mars Transit Table, Mars Transit Taurus Vedic, Mangal Rashi Parivartan 2022, Mangal, Rashi, Mangal Rahu Yuti, Mangal Remedies, Mangal Rashi Stone, Mangal Rashi Parivartan August 2022, Mangal Rashi Swami, Mars Gochar 2022, Mars Gochar Effects, Mars Argo Zodiac Sign, Mars Gochar June 2022, Mars Gochar August 2022, Mangal Rashi In English, Vrishabha Rashi 2022, Vrishabha, বৃষ রাশি, মঙ্গল, মঙ্গল গ্রহ, মঙ্গলবার, মঙ্গল রাশি, রাশি, রাশি পরিবর্তন, মঙ্গলের রাশি পরিবর্তন, রাশিফল, মেষ রাশি, তুলা, মিথুন, লগ্ন, মেষ রাশি এই সপ্তাহ, মেষ রাশির ভাগ্য ২০২২, মেষ রাশি ২০২২ কেমন যাবে, মেষ রাশি ফলাফল, মেষ রাশি বৈশিষ্ট্য, গোচর, গোচর ফল, গোচর বিচার, মঙ্গলের গোচর

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কি? কোথায় হচ্ছে অনুষ্ঠান? ‘গগনযান’-এ কোন ৪ মহাকাশচারী যাচ্ছেন? পরিচয় জানাল ISRO, মহাকাশ কাঁপাবে বায়ুসেনা আগামী সপ্তাহে প্রকাশিত হতে পারে বিজেপি প্রথম প্রার্থী তালিকা, চলছে সমীক্ষা বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম ‘দেব - দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের Eye Care Tips: এই একটি জিনিস আপনার চোখের জন্য খুবই উপকারি ইতিহাস গড়লেন তনুষ-তুষার, রঞ্জিতে এই প্রথম ১০ ও ১১ নম্বর ব্যাটারের শতরান তৃণমূলকে ভোট না দিলে হাত কেটে নেব, প্রকাশ্যে হুমকি অনুব্রত ঘনিষ্ঠ নেতার এথনিক আউটফিটে নো মেকআপ লুকে আলিয়া, কীসের জন্য তৈরি হচ্ছেন নায়িকা তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.