বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mars Transit 2022: ১০ অগস্ট রাশি পরিবর্তন মঙ্গলের, ৩ রাশির জীবনে বড় পরিবর্তন আসতে চলেছে এর ফলে

Mars Transit 2022: ১০ অগস্ট রাশি পরিবর্তন মঙ্গলের, ৩ রাশির জীবনে বড় পরিবর্তন আসতে চলেছে এর ফলে

মঙ্গলের রাশি পরিবর্তনে উপকৃত হবেন কারা?

Mars Transit 2022: জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের একটি বিশেষ স্থান রয়েছে। মঙ্গলকে সমস্ত গ্রহের সেনাপতি বলা হয়। মঙ্গল হল শক্তি, ভাই, ভূমি, শক্তি, সাহস, শক্তি, বীরত্বের কারক।

এই মাসে মঙ্গল তার অবস্থান পরিবর্তন করতে চলেছে। ১০ অগস্ট মঙ্গল মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করবে। মঙ্গল এর এই ট্রানজিট হবে রাত ০৯.৪৩টায়। মঙ্গলকে সাহস ও শক্তির কারক গ্রহ বলে মনে করা হয়। মঙ্গল গ্রহের প্রভাব কিছু রাশির জন্য শুভ এবং কিছু রাশির জন্য অশুভ পরিবর্তন আনবে। জেনে নিন বৃষ রাশিতে মঙ্গল এর প্রবেশ কোন রাশির জাতকদের সতর্ক থাকতে নির্দেশ করছে।

মেষ: মেষ রাশির দ্বিতীয় ঘরে মঙ্গল গমন করবে। এই সময়ে আপনি জীবনের বিভিন্ন ক্ষেত্রে অসুবিধাজনক পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। খরচের ব্যাপারে সতর্ক থাকুন, অন্যথায় পরিবারে আর্থিক সমতা নষ্ট হয়ে যেতে পারে। তবে শিক্ষার্থীদের জন্য সময় ভালো। ভ্রমণের যোগ রয়েছে।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকাদের দ্বাদশ ঘরে মঙ্গল গমন করবে। মঙ্গল গ্রহের প্রভাবে আপনাকে জীবনে উত্থান-পতন দেখতে হতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। অংশীদারিত্বের কাজে অসুবিধা হতে পারে।

তুলা: মঙ্গল আপনার রাশির অষ্টম ঘরে প্রবেশ করবে। এই সময়ের মধ্যে আপনি চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন। আপনার যানবাহনের গতি নিয়ন্ত্রণে রাখুন। ধৈর্য্য ধরুন, এই সময়ে আপনার জীবনে বড় কোনও ঘটনা ঘটতে পারে।

(আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।)

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

কলোরাডো প্রাইমারি ব্যালট মামলায় মার্কিন সুপ্রিম কোর্টের রায় ট্রাম্পের পক্ষে! ধরমশালাতে পাহাড়ের কোলে ছুটির মেজাজে জেমস অ্যান্ডারসন, উপভোগ করলেন ‘রিকভারি ডিপ’ ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল আম্বানিদের অনুষ্ঠানে মেয়ের মুখ দেখালেন রানি! জন্মের ৮ বছর পর দেখা মিলল আদিরার ভরা রাস্তায় অ্যাসিড হামলা! কর্ণাটকে আহত ৩ ছাত্রী, গ্রেফতার অভিযুক্ত যুবক সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.