বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mars Transit 2022: ১৩ নভেম্বর বৃষ রাশিতে প্রবেশ করবে মঙ্গল, এই ৪ রাশিকে পোহাতে হবে চরম দুর্ভোগ

Mars Transit 2022: ১৩ নভেম্বর বৃষ রাশিতে প্রবেশ করবে মঙ্গল, এই ৪ রাশিকে পোহাতে হবে চরম দুর্ভোগ

মঙ্গলকেও কুণ্ডলীতে তৃতীয়, ষষ্ঠ ও দশম ঘরের কারক বলে মনে করা হয়।  

Mars Transit 2022: কবে মঙ্গল রাশি পরিবর্তন করবে? কোন রাশির জাতক জাতিকাদের এই ট্রানজিটের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে? জেনে নিন এখান থেকে।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে সেনাপতির মর্যাদা দেওয়া হয়েছে। মঙ্গলকেও কুণ্ডলীতে তৃতীয়, ষষ্ঠ ও দশম ঘরের কারক বলে মনে করা হয়। মঙ্গলকে আরোহণের অধিপতি এবং তাকে অষ্টম ঘর দেওয়া হয়েছে। একজন ব্যাক্তির  সাহস এবং শক্তি শুধুমাত্র মঙ্গল থেকে বিবেচনা করা হয়। 

তৃতীয়, ষষ্ঠ এবং একাদশ ঘরে অবস্থিত মঙ্গল জাতককে কোটিপতি করে। ভূমির পাশাপাশি মঙ্গলকেও প্রকৌশলের কারক বলা হয়েছে। মঙ্গল গ্রহের আশীর্বাদ ছাড়া কেউ জমি ও সম্পত্তির সুখ পায় না। মঙ্গল ১৩ নভেম্বর বৃষ রাশিতে বক্রী অবস্থায় প্রবেশ করছে। এই ৪ রাশির জাতক জাতিকাদের এই ট্রানজিটের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে।

মেষ- এই রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল অষ্টম ভাবের অধিপতি। মঙ্গল তার বিপরীতমুখী গতিতে আপনার কুণ্ডলীর দ্বিতীয় ভাবে ট্রানজিট করবে। আপনার পঞ্চম, অষ্টম ও নবম ঘরে মঙ্গলের দৃষ্টি যাচ্ছে। আপনার জন্য ইতিমধ্যেই অষ্টম ঘরে শুক্রের গমন ঘটছে। এই ট্রানজিট সময়ের মধ্যে আপনার কথাবার্তায় কিছুটা তিক্ততা আসতে পারে। এই সময়ে আপনার কথার তিক্ততার কারণে পরিবারে বিবাদের সৃষ্টি হতে পারে। আপনি হঠাৎ কিছু টাকা হারাতে পারেন। অর্থ ব্যয়েরও সম্ভাবনা রয়েছে। অধ্যয়নরতরা  কিছু বাধার সম্মুখীন হতে পারেন । প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে। পিতার সঙ্গে মতবিরোধ পরিহার করুন।

মিথুন - এই রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল হল লাভ ঘরের অধিপতি এবং রোগ ঋণ শত্রু ঘরের অধিপতি অর্থাৎ একাদশ ও ষষ্ঠ ঘরের অধিপতি । মঙ্গল তার বিপরীতমুখী দশায় আপনার দ্বাদশ অর্থাৎ ব্যয়ের ঘরে ট্রানজিট করবে। মঙ্গলের পূর্ণ দৃষ্টি আপনার তৃতীয়, ষষ্ঠ এবং সপ্তম ঘরে থাকবে। ষষ্ঠ ঘরে বসে শুক্রেরও পূর্ণ দৃষ্টি থাকবে। এই সময়ে আপনি আপনার ভাইয়ের সঙ্গে কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন। অত্যধিক সাহসে, আপনি আপনার নিজের কাজ নষ্ট করবেন। ভ্রমণ লাভকারী হবে আপনার জন্য তবে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। আপনাকে আপনার স্ত্রীর অনুভূতিকেও সম্মান করতে হবে। আপনার প্রেমিকার সঙ্গে বিবাদ করবেন না। নতুন বিনিয়োগের জন্য সময় অনুকূল নয়।

তুলা  - এই রাশির জাতকদের জন্য মঙ্গল একটি শক্তিশালী মার্কেশ হিসাবে কাজ করে। আপনার সপ্তম ও দ্বিতীয় ঘরের অধিপতি মঙ্গল অষ্টম ঘরে প্রবেশ করবে। মঙ্গলের পূর্ণ দৃষ্টি আপনার একাদশ, দ্বিতীয় ও তৃতীয় ঘরে হতে চলেছে। দ্বিতীয় ঘরে বসা শুক্রের উপরও মঙ্গলের পূর্ণ দৃষ্টি থাকবে। এই সময়ে কোনও মহিলার কারণে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। হঠাৎ করে খারাপ কিছু ঘটার সম্ভাবনাও আছে। এই সময়ে আপনি মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ী শ্রেণীর জন্য ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই সময়কালে কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে আপনাকে নম্র ব্যবহার করতে হবে। অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলাই ভালো। এই ট্রানজিটের সময় আপনি আপনার বন্ধুদের উপর খুব বেশি নির্ভর করবেন না।

মকর - এই রাশির জাতকদের জন্য মঙ্গল চতুর্থ ও একাদশ ঘরের অধিপতি এবং মঙ্গল পঞ্চম ঘরে শুধুমাত্র বিপরীতমুখী অবস্থায় গমন করবে। মঙ্গলের পূর্ণ দৃষ্টি থাকব অষ্টম ঘরে, একাদশ ঘরে এবং দ্বাদশ ঘরে। মঙ্গল গ্রহের পূর্ণ সপ্তম দৃষ্টি থাকবে শুভস্থানে উপবিষ্ট শুক্রের উপর। এই সময়ে, আপনার সন্তানের দিক থেকে কিছু ঝামেলা হতে পারে। আপনি আপনার সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। এই সময়ে আপনার পরিবারের সঙ্গে পিকনিকে যাওয়া উচিত। প্রেমিক দম্পতিরা দ্বন্দ্বের শিকার হতে পারেন । অবিবাহিতদের যে কোনো বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ আসতে পারে। এই সময়ে যৌনমিলনের ইচ্ছা বাড়বে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। বিদেশী জমির সঙ্গে যুক্ত ব্যবসায়ী শ্রেণীর লাভে বিলম্ব হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই এই সময়ে আপনাকে ধৈর্য ধরতে হবে।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

 

বন্ধ করুন