বাংলা নিউজ > ভাগ্যলিপি > অত্যন্ত মজাদার হন এই রাশির জাতকরা, আপনিও কী এই তালিকায়?
মিথুন রাশির জাতকরা হই-হুল্লোড় করতে ভালোবাসেন।
মিথুন রাশির জাতকরা হই-হুল্লোড় করতে ভালোবাসেন।

অত্যন্ত মজাদার হন এই রাশির জাতকরা, আপনিও কী এই তালিকায়?

  • রাশি অনুযায়ী কোন কোন ব্যক্তি অত্যন্ত মজাদার, চঞ্চল, তাঁদের সম্পর্কে জানা যায়।

রাশির বিচার করে ব্যক্তির ব্যক্তিত্ব সম্পর্কে ধারণা লাভ করা যায়। রাশি অনুযায়ী কোন কোন ব্যক্তি অত্যন্ত মজাদার, চঞ্চল, তাঁদের সম্পর্কে জানা যায়। জ্যোতিষে এমন কয়েকটি মজাদার রাশির উল্লেখ পাওয়া যায়, জেনে নিন কোন রাশি এগুলি—

কুম্ভ- এই রাশির জাতকরা স্বাধীন মনের মানুষ হন। এঁরা প্রতি মুহূর্ত উপভোগ করতে চান এবং পুরো মন দিয়ে এটি করে থাকেন। মজা করতে ভালোবাসেন এই রাশির জাতকরা। এমনকি চিন্তামুক্ত থাকতে ভালোবাসেন। কাজ থেকে সময় বার করে বা টাইম পাস করতে হলে এঁরা কিছু না-কিছু মজাদার করে থাকেন। এ কারণে এঁরা সব সময় প্রাণ শক্তিতে ভরপুর থাকেন। 

মিথুন- এঁরা হই-হুল্লোড় করতে ভালোবাসেন। যা সময়ই পান না-কেন, তার সদ্ব্যবহার করে থাকেন। নিজের পছন্দের জিনিসের জন্য সময় বার করতে দুবার ভাবেন না এই রাশির জাতকরা। নানান বিরল ঘোরাফেরার স্থানের খোঁজে বেরিয়ে পড়তে ভালোবাসেন এঁরা। যাত্রার সময় এঁদের চরিত্রের মজাদার দিক সামনে আসে।

মকর- হাসি-ঠাট্টা করার শ্রেষ্ঠ ব্যক্তি এই রাশির জাতকরা। সাধারণ একটি কফি ডেটকেও মজাদার করে দেন এই রাশির জাতকরা। পরিবেশকে প্রাণোচ্ছ্বল করে তোলার জন্য বিশেষ কিছু করতে হয় না এঁদের, বরং ছোট খাটো কথা বলেই সবার মুখে হাসি ফুটিয়ে দেন এই রাশির জাতকরা।

বন্ধ করুন