বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই তারিখে জন্মগ্রহণকারী জাতকরা ২০২২ সালে পাবেন চাকরি, হবে আর্থিক লাভ

এই তারিখে জন্মগ্রহণকারী জাতকরা ২০২২ সালে পাবেন চাকরি, হবে আর্থিক লাভ

মূলাঙ্ক ৬-এর অধিপতি গ্রহ শুক্র। ঐশ্বর্য ও বিলাসিতার কারক মনে করা হয় এই গ্রহকে।

সংখ্যা জ্যোতিষ অনুযায়ী জন্ম তারিখ ও মূলাঙ্ক বিচার করে ২০২২ সাল কেমন কাটবে তা-ও জানা যাবে।

ব্যক্তির জন্ম তারিখ এবং তার যোগফলের সাহায্যেও তাঁর ভবিষ্যৎ সম্পর্কে জানা যায়। সংখ্যা জ্যোতিষ অনুযায়ী জন্ম তারিখ ও মূলাঙ্ক বিচার করে ২০২২ সাল কেমন কাটবে তা-ও জানা যাবে। কোনও মাসের ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তির মূলাঙ্ক ৬। 

মূলাঙ্ক ৬-এর অধিপতি গ্রহ শুক্র। ঐশ্বর্য ও বিলাসিতার কারক মনে করা হয় এই গ্রহকে। এ কারণে ৬ মূলাঙ্কের জাতকরা নিজের জীবনে সমস্ত ধরনের সুখ-সুবিধা লাভ করে। বিলাসিতা পূর্ণ জীবন যাপন করেন এই মূলাঙ্কের জাতকরা। অর্থের দেবতা কুবেরের বিশেষ আশীর্বাদ থাকে এঁদের ওপর। এ কারণে জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য লাভ করেন এঁরা। 

আগামী বছর এই মূলাঙ্কের জাতকরা চাকরি পেতে পারেন। কেমন কাটবে এই তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের বছর জেনে নিন—

নতুন চাকরির সম্ভাবনা রয়েছে

এই মূলাঙ্কের জাতকদের ২০২২ সাল আনন্দে কাটবে। এ সময় আপনার প্রতিভা সকলকে প্রভাবিত করবে। চাকরি পরিবর্তনের কথা চিন্তা করে থাকলে নতুন বছরে ভালো প্রস্তাব পেতে পারেন। আবার চাকরির খোঁজে আছেন যে জাতকরা, তাঁদের ইচ্ছাও পূর্ণ হবে। ব্যবসা সংক্রান্ত জাতকদের জন্য সময় শুভ কাটবে।

আর্থিক লাভের সম্ভাবনা

নববর্ষে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন এই মূলাঙ্কের জাতকরা। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। কোনও সম্পত্তি বা বাহন কিনতে পারেন। আইন-আদালতের মামলায় জড়িয়ে থাকলে লাভের সুযোগ পেতে পারেন ৬ মূলাঙ্কের জাতকরা।

প্রেম জীবন

এই মূলাঙ্কের জাতকদের প্রেম জীবন ভালো কাটবে। সামান্য মনোমালিন্য হতে পারে। দাম্পত্য জীবনে মাধুর্য আসবে এবং জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে।

বন্ধ করুন