বাংলা নিউজ > ভাগ্যলিপি > ঝামেলা এড়িয়ে যান, ভীতু হন এইসব রাশির জাতকরা, কারা জানেন?
এমন কিছু রাশি আছে, যাঁরা সমস্যার সময় পিছু হটে যান।
এমন কিছু রাশি আছে, যাঁরা সমস্যার সময় পিছু হটে যান।

ঝামেলা এড়িয়ে যান, ভীতু হন এইসব রাশির জাতকরা, কারা জানেন?

ঝামেলায় জড়িয়ে পড়ার ভয়ে স্থান ত্যাগ করেন। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী জাতকের সাহসী ও ভীতু হওয়া তাঁর গ্রহ নক্ষত্রের দশার ওপর নির্ভর করে।

খারাপ সময়ে যাঁরা সঙ্গে থাকে তাঁরাই আসল বন্ধু— এ কথাটি আমরা সকলে জানি এবং মানিও। তবে এর বিপরীতে অনেক ব্যক্তিই এমন আছেন, যাঁরা সমস্যার সময় বন্ধু বা আত্মীয়দের সঙ্গ ত্যাগ করেন। ঝামেলায় জড়িয়ে পড়ার ভয়ে স্থান ত্যাগ করেন। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী জাতকের সাহসী ও ভীতু হওয়া তাঁর গ্রহ নক্ষত্রের দশার ওপর নির্ভর করে। এমন কিছু রাশি আছে, যাঁরা সমস্যার সময় পিছু হটে যান। এমন ব্যক্তির মধ্যে সাহসের অভাব দেখা দেয়—

কর্কট- জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কর্কট রাশির জাতকরা বিবাদে জড়াতে ভালোবাসেন না। সাধারণ ভাবে জীবন যাপন করতে চান এঁরা। সমস্যা এড়িয়ে যাওয়ার জন্য মেপে মেপে পদক্ষেপ করেন। এমনকি নিজের স্বভাবের কারণে অন্যের বিষয় বিশেষ মন্তব্যও করেন না। কারও সঙ্গে ঝগড়া হলে শান্ত মাথায় পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন, পরিবেশ শান্ত হলেই সেখান থেকে বেরিয়ে যান। এই রাশির জাতকরা বুদ্ধিমান ও চতুর হন।

কন্যা- এই রাশির জাতকরা ভীতু। টিকটিকি, ইঁদূর, আরশোলা ইত্যাদি থেকে এর খুব ভয় পান। ভূত-পেত্নীর গল্পও এঁরা পছন্দ করেন না। একা থাকতে হলে এঁরা চিন্তিত হয়ে পড়েন। আবার মানসিক অবসাদ অনুভব করেন। সব সময় কারও না-কারও সঙ্গের প্রত্যাশা থাকে এই রাশির জাতকদের।

কুম্ভ- এই রাশির জাতকরা ভালো জীবন কাটাতে চান। ঝামেলা এড়িয়ে যেতে সচেষ্ট থাকেন এঁরা। অন্যের বিষয়ে নাক গলান না। অন্য দিকে নিজের বিষয়েও অন্যের দখল বরদাস্ত করেন না। খুব শীঘ্র নেতিবাচকতা থেকে ঘিরে যান এই রাশির জাতকরা। কোথাও একজনের সঙ্গে আর একজনের ঝগড়া হয়ে গেলে সেখান থেকে পিছনে সরে আসেন এঁরা। এই রাশির জাতকরা আত্মবিশ্বাসী এবং নিজেদের নিয়ন্ত্রণে রাখেন।

বন্ধ করুন