বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই রাশির জাতকরা প্রভাবশালী ও ক্ষমতাবান হন! সামনের সারিতে থেকে নেতৃত্ব দিয়ে থাকেন
প্রতীকী ছবি। 
প্রতীকী ছবি। 

এই রাশির জাতকরা প্রভাবশালী ও ক্ষমতাবান হন! সামনের সারিতে থেকে নেতৃত্ব দিয়ে থাকেন

  • দেখে নিন আপনার রাশিও আছে কি না এই তালিকায়। 

মোট ১২টি রাশি মানুষের জীবনের ওপর কতৃত্ব ফলায়। এদের প্রভাবেই সাধারণত একজন মানুষের স্বভাব-চরিত্র তৈরি হয়। রাশি চক্রের গণনা করেই বলে দেওয়া সম্ভব কোনও ব্যক্তি ঠিক কতটা পরিমানে সাফল্য পাবেন তাঁদের ব্যক্তিজীবনে। আশেপাশের মানুষের ওপর তাঁদের কতটা প্রভাব থাকবে। এমনকী, কোন রাশির মানুষের ঝোঁক কোন পেশার প্রতি, সেটাও বলা সম্ভব রাশিচক্র অনুসারে। জ্যোতিষশাস্ত্রে বেশ কিছু রাশির ব্যক্তিরা সমাজে বেশ প্রভাবশালী বলে বিবেচিত হন। এঁরা খুব ভালো নেতৃত্ব দিতে পারে। 

১. মেষ রাশি: জ্যোতিষ অনুসারে মেষ রাশির জাতকরা খুব চিত্তাকর্ষক, শক্তিশালী এবং সক্রিয়। তাঁরা নিজেদের ক্ষমতার ওপর বিশ্বাসী। এঁরা  দ্রুত কাওকে বিশ্বাস করে না। এই রাশির জাতকরা নিজেদের সাফল্যের পথ নিজেরাই তৈরি করে। তাঁদের ব্যক্তিত্বে সামনের মানুষ খুব সহজেই আকৃষ্ট হয়। 

২. বৃশ্চিক রাশি: এই জাতির ব্যক্তিরা সৎ ও রাগী প্রকৃতির। সামনের মানুষটার স্বভাবের ওপর নির্ভর করে এঁরা ব্যবহার পরিবর্তন করেন। যাঁরা তাঁদের সঙ্গে ভালো আচরণ করেন, তাঁদের জন্য এঁরা সমস্ত কিছু করতে পারে। এঁদের বিরোধিতা করলে এঁরা প্রচণ্ড রেগে যায়। এঁরা মূলত ভবিষ্যতের কথা ভেবেই সমস্ত সিদ্ধান্ত নেয়। 

৩. কুম্ভ রাশি: এঁরা আত্মবিশ্বাসী এবং স্বাধীনচেতা। এঁরা নিজেদের ভাবনায় চলতে বেশি পছন্দ করেন। এঁদের যে কোনও বিষয়ে দৃঢ়তা, এঁদের সমাজের চোখে আকৃষ্ট করে তোলে। এঁরা একটু জেদী হন। নিজেদের বক্তব্যকে প্রতিষ্ঠিত করতে এঁরা যে কোনও পদক্ষেপ নিতে পারেন। 

৪. মকর রাশি- এঁরা খুব ভালো ভাবনা-চিন্তা করতে পারে। এঁদের উদ্ভাবনী ক্ষমতা এঁদেরকে আকৃষ্ট করে তোলে অন্যের কাছে। এঁরা সবার মন জুগিয়ে কথা বলতে পছন্দ করেন, যাঁর ফলে অনেকেই তাঁদেরকে নিজেদের আদর্শ হিসেবে মেনে নেন। তবে অন্যায়ের প্রতিবাদ করতে পিছ পা হন না। 

বন্ধ করুন