বাংলা নিউজ > ভাগ্যলিপি > Pink Full Moon 2024: গোলাপি পূর্ণিমা আসলে কী? রাশিচক্রকে কীভাবে প্রভাবিত করতে পারে এই পূর্ণিমা

Pink Full Moon 2024: গোলাপি পূর্ণিমা আসলে কী? রাশিচক্রকে কীভাবে প্রভাবিত করতে পারে এই পূর্ণিমা

গোলাপি পূর্ণিমা (Pixabay)

Pink Full Moon 2024: আসন্ন গোলাপি পূর্ণিমা, বিশেষত এই রাশির চিহ্নে অবস্থানের সঙ্গে উল্লেখযোগ্য জ্যোতিষশাস্ত্রীয় প্রভাব ফেলবে।

২৩ এপ্রিল, ২০২৪ সালে আকাশে আলো জ্বালাবে গোলাপি চাঁদ। দোরগোড়ায় আসন্ন গোলাপি পূর্ণিমা। এই বিশেষ পূর্ণিমাটি মার্চ মাসে চন্দ্রগ্রহণের ঠিক এক মাস পরে ঘটে। গোলাপি পূর্ণিমা পিঙ্ক মুন, সুপার মুন এবং প্যাসকেল মুন সহ অনেক নামে পরিচিত। এটি এমন একটি জ্যোতির্বিদ্যার ঘটনা, যখন চাঁদ পৃথিবীর খুব কাছাকাছি আসে। যার কারণে এই সময় চাঁদের আকার বড় ও উজ্জ্বল দেখায়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, এই পূর্ণিমার দিনে, কিছু রাশির চিহ্ন ভগবান হনুমানের আশীর্বাদ পেয়ে থাকে। তাদের সুখ এবং সৌভাগ্য বৃদ্ধি পায়। বিশেষত বৃশ্চিক রাশির চিহ্নে গোলাপি পূর্ণিমা উল্লেখযোগ্য জ্যোতিষশাস্ত্রীয় প্রভাব ফেলতে চলেছে।

  • কন্যা রাশি

জীবনে শক্তি ও উদ্যমের কোনও ঘাটতি হবে না। নতুন কিছু শিখুন। পড়াশোনায় সময় দিন। সুপার মুনের প্রভাবে কথাবার্তায় ভদ্রতা বজায় থাকবে। নতুন কোনও প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন। জীবনে নতুন জিনিস অন্বেষণ করতে শিখুন।

  • মেষ রাশি

সুপার মুনের প্রভাবে মেষ রাশির জাতকদের আবেগের ওঠানামা সম্ভব। সম্পর্কের মধ্যে ভালোবাসা ও বিশ্বাস বাড়বে। সঙ্গীর সঙ্গে মানসিক বন্ধন দৃঢ় হবে। অবিবাহিত ব্যক্তিরা নতুন কারও প্রতি আকৃষ্ট হবেন। তাড়াহুড়ো করে সম্পর্কে জড়াবেন না। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী করতে হবে। ভেবেচিন্তে বিনিয়োগ করুন। ক্যারিয়ারে মনোযোগ দিন।

  • মকর রাশি

কঠোর পরিশ্রমের ফল পাবেন। জীবনে সুখ, সমৃদ্ধি আসবে। বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। বন্ধুদের সহায়তায় আর্থিক লাভের নতুন সুযোগ পাবেন।

  • কুম্ভ রাশি

পেশাগত জীবনে দারুণ সাফল্য পাবেন। কঠোর পরিশ্রমের ফল পাবেন। কর্মজীবনে নতুন সাফল্য অর্জিত হবে। অফিসে নতুন চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকুন। এটি আপনার সাফল্যের পথ প্রস্তুত করবে।

  • তুলা রাশি

আর্থিক বিষয়ে একটু মনোযোগ দিন। আয়ের বাড়বে, অতিরিক্ত ব্যয়ও হবে। কেউ কেউ ভালো প্যাকেজের নতুন কাজ শুরু করতে পারেন। এই সময়ের মধ্যে বুদ্ধিমানের মতো খরচ করুন। নতুন বাজেট তৈরি করুন। আর্থিক স্থিতিশীলতা আনতে, অর্থ সংক্রান্ত সিদ্ধান্তগুলি ভেবেচিন্তে নিতে হবে।

  • মীন রাশি

স্বাচ্ছন্দ্য পেরিয়ে জীবনে নতুন জিনিস অন্বেষণ করতে প্রস্তুত হন। ভ্রমণের পরিকল্পনা শুরু করুন। শিক্ষামূলক কাজে অভূতপূর্ব সাফল্য পাবেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে অগ্রগতি হবে।

  • বৃষ রাশি

সম্পর্কের ক্ষেত্রে বড় পরিবর্তন আসবে। পূর্ণিমার প্রভাবে সম্পর্কের ক্ষেত্রে প্রেম ও রোমান্স অটুট থাকবে। সঙ্গীর সঙ্গে সৎভাবে আপনার অনুভূতি শেয়ার করুন। অংশীদারি ব্যবসায় আর্থিক লাভ হবে। যাঁরা সম্পর্কের ব্যাপারে সিরিয়াস, তাঁরা বাবা-মায়ের সঙ্গে বিয়ে নিয়ে আলোচনা করতে পারেন।

  • মিথুন রাশি

কাজের দায়িত্ব বাড়বে। অফিসের কাজে ব্যস্ত থাকবেন। নতুন কোনও প্রকল্পে কাজ করার সুযোগ আসবে। কেউ কেউ চাকরি পরিবর্তনের পরিকল্পনা করতে পারেন। আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। নিজের যত্নে ফোকাস করুন।

  • বৃশ্চিক রাশি

সুপার মুন বৃশ্চিক রাশির মানুষের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আনবে। এই জ্যোতির্বিদ্যাগত ঘটনা ব্যক্তিগত এবং পেশাগত জীবনে অগ্রগতির অনেক সুযোগ এনে দেবে। কেরিয়ার সংক্রান্ত ভালো খবর পাবেন। সম্পর্কের মধ্যে নতুন উত্তেজনাপূর্ণ মোড় আসবে। এইদিন আপনার জীবনের প্রতিটি ক্ষেত্রে অপরিসীম সাফল্য বয়ে আনবে।

  • ধনু রাশি

আপনার দৈনন্দিন রুটিন থেকে বিরতি নিন। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে সমস্ত কাজ করুন। কাজ থেকে খুব বেশি চাপ নেবেন না। প্রতিদিন ধ্যান এবং যোগব্যায়াম করুন। নিজের যত্ন নিন। নতুন কোনও কাজের দায়িত্ব পেতে পারেন। ক্যারিয়ার বৃদ্ধি হতে পারে, নতুন সুযোগের দিকে নজর রাখুন।

  • কর্কট রাশি

জীবনে সুখ, সমৃদ্ধি ও সমৃদ্ধি আসবে। প্রেম জীবনে নতুন উত্তেজনাপূর্ণ মোড় আসবে। অবিবাহিত ব্যক্তিরা নতুন মানুষদের সঙ্গে দেখা হবে। একজন সত্যিকারের জীবনসঙ্গীর সন্ধান পাবেন। যাঁরা রিলেশনশিপে আছেন, সঙ্গীর সঙ্গে তাঁদের সম্পর্ক আরও মজবুত হবে। ব্যয় নিয়ন্ত্রণ করুন। শিশুদের স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। পরিবারের সঙ্গে সময় কাটান।

  • সিংহ রাশি

গোলাপি পূর্ণিমার কারণে সিংহ রাশির জাতকরা আবেগপ্রবণ হয়ে থাকবেন। অতীতের স্মৃতি আপনাকে বিরক্ত করতে পারে। পারিবারিক দায়িত্ব বাড়বে। নতুন বাড়ি হতে পারে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

ভাগ্যলিপি খবর

Latest News

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত? আগামিকাল কেমন কাটবে? বৃষ্টির দিনে ভালো কিছু হবে আপনার সঙ্গে? রইল ২৭ মে’র রাশিফল ভূস্বর্গে হাত ধরাধরি! রাতুল-রূপাঞ্জনা বলছেন, 'কলঙ্ক নেহি, ইয়ে ইশক হ্যায়...' 'মিমি… মেয়ে, আমাদের দোষ ছিল,' সায়নীর প্রচারে গিয়ে সবটা জানিয়ে দিলেন মমতা একদিন পর্দার ‘যুধিষ্ঠি’র বিরুদ্ধে গর্জে ওঠেন, FTII-এর ছাত্রী পায়েলের নামে FIR হয়

Latest IPL News

পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.