বাংলা নিউজ > ভাগ্যলিপি > Pisces Horoscope 29 February Today: মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

Pisces Horoscope 29 February Today: মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

মীন রাশির আজকের রাশিফল

আজকের দিনটি মীন রাশির কেমন যাবে? অর্থভাগ্য কতটা ভালো আজ? প্রেমের জগতে কী হবে? জেনে নিন দিনের সব রাশিফল।

সুস্থ থাকুন এবং প্রেমময় জীবন যাপন করুন। আপনার পেশাদার জীবন চ্যালেঞ্জ দেখতে পাবে তবে প্রত্যেকটি ভালভাবে পরিচালিত হবে। আপনি আজ শক্তিশালী আর্থিক অবস্থাও দেখতে পাবেন।

আপনার প্রেমিকের প্রতি আসক্ত থাকুন এবং আপনি আরও রোমান্টিক মুহুর্তগুলি লালন করার আশা করতে পারেন। আপনার পেশাদারিত্ব অফিসে কাজ করবে। কোনও আর্থিক সমস্যা হতে পারে না, স্বাস্থ্য ভাল থাকবে।

মীন রাশির আজকের রাশিফল

আপনি আজ প্রেমে পড়ার সৌভাগ্যবান। ইতিবাচক পরিবর্তন আনার জন্য একজন নতুন ব্যক্তি জীবনে প্রবেশ করবে। কোনও পার্টি বা পারিবারিক অনুষ্ঠানে অংশ নেওয়া মহিলা মীন রাশির জাতকরা আকর্ষণের কেন্দ্রবিন্দু হবেন এবং একাধিক প্রস্তাব পাবেন। আপনি আপনার প্রাক্তন সঙ্গীর সাথে দেখা করতে পারেন এবং অতীত জীবন পুনরুজ্জীবিত হওয়ার সম্ভাবনা বেশি থাকে। তবে বিবাহিত মহিলা মীন রাশির জাতকদের পারিবারিক জীবনে আঘাত হানার ঝুঁকি থাকতে পারে। অফিস রোম্যান্সও আজ ভাল ধারণা নয়। সংঘর্ষ এবং তর্ক থেকে দূরে থাকুন এবং সম্পর্কের মধ্যে ব্যক্তিগত অহংকারও আসতে দেবেন না।

মীন রাশির আজকের রাশিফল

নতুন দায়িত্ব অফিসে আপনার জন্য অপেক্ষা করছে। কোনও নতুন কাজকে না বলবেন না কারণ পরিচালনা আপনার সম্ভাবনাকে বিশ্বাস করে। পরচর্চা ও রাজনীতি থেকে দূরে থাকতে হবে। এছাড়াও, নিশ্চিত করুন যে আপনি আপনার উর্ধ্বতনদের সাথে ভাল সম্পর্ক বজায় রেখেছেন। আপনি পদোন্নতি বা বেতন বৃদ্ধির আশা করতে পারেন। কিছু নতুন প্রকল্পে ভ্রমণের প্রয়োজন হবে। স্বাস্থ্যসেবা এবং আইটি পেশাদাররা বিদেশে সুযোগ দেখতে পাবেন। যাদের আজকের জন্য ইন্টারভিউ নির্ধারিত আছে তারা ফলাফল সম্পর্কে আত্মবিশ্বাসী হতে পারেন।

মীন রাশির আজকের রাশিফল

সম্পদ যখন আসবে, তখন ব্যয়ও বাড়বে। সম্পদ ব্যবস্থাপনায় একজন আর্থিক বিশেষজ্ঞের নির্দেশনা নিন। বন্ধু বা ভাইবোন সহ কাউকে বড় অঙ্কের ঋণ দেওয়া এড়িয়ে চলুন কারণ এটি ফিরে পেতে আপনার খুব কষ্ট হবে। সম্পত্তি নিয়ে আইনি লড়াইয়ে জিততে পারেন। মীন রাশির জাতকদেরও পরিবারের মধ্যে উদযাপনে অবদান রাখতে প্রস্তুত থাকা উচিত।

মীন রাশির আজকের রাশিফল

একটি সঠিক কাজ-জীবনের ভারসাম্য বজায় রাখুন। আজ পরিবারের সাথে আরও বেশি সময় ব্যয় করুন এবং ফল এবং বাদামে ভরা স্বাস্থ্যকর ডায়েট গ্রহণ করুন। ডায়াবেটিক মীন রাশির জাতকদের চিনি খাওয়া কমাতে হবে এবং অবশ্যই যোগব্যায়াম শুরু করতে হবে। আপনি আজ একটি জিম মারতে শুরু করতে পারেন। যাইহোক, মহিলাদের আজ ভারী জিনিস উত্তোলন এড়ানো উচিত।

 

ভাগ্যলিপি খবর

Latest News

মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায় মেট্রোতে উঠে জোর করে পুরুষ যাত্রীর কোলে বসলেন মহিলা, বললেন ‘নির্লজ্জ হয়ে যাব’ ‘আযোগ্যদের আমরাও বার করতে চেয়েছিলাম’ হাইকোর্টের রায় প্রসঙ্গে বললেন ব্রাত্য বক্স অফিসে ভরাডুবি LSD 2- দো অউর দো পেয়ারের, ৮০ কোটির গণ্ডি টপকাল করিনার ক্রু RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু 'মানুষের চাকরি যাচ্ছে… আর তিনি ফুর্তি করছেন', SSC রায় নিয়ে অভিজিতকে তোপ দেবাংশুর

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.